স্বরচিত কবিতা||তুমি আছো।

in আমার বাংলা ব্লগ6 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20240206_111330_0000.png

প্রতিনিয়তই আপনাদের মাঝে ভিন্ন ধরনের কিছু পোস্ট নিয়ে হাজির হওয়ার চেষ্টা করি। যদিও মাঝেমধ্যে অনেক ব্যস্ততা এবং সময় স্বল্পতার কারণে হয়তোবা কবিতা নিয়ে আসতে পারি না। তবে চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি হলেও কবিতা লেখার। কারণ কবিতার প্রতি আলাদা একটা ভালো লাগা কাজ করে। যাইহোক কবিতাটি শুরু করা যাক।

♥️তুমি আছো♥️

রাত শেষে সকাল হলো,
পাখিরা গেল উড়ে।
মিষ্টি রোদে কষ্টগুলো,
পালিয়ে গেল দূরে।

দূর আকাশে তাকিয়ে থাকি,
দেখি মেঘের ঘনঘটা।
মনে আমার ভীষণ কষ্ট,
তবে শহরটা আমার রঙ চটা।

ভিন্ন ভিন্ন আয়োজনে আমার এই আমি।
আমার এই জীবন জুড়ে তুমি খুব দামি।
কাছে চাই, পাশে চাই, চাই না কভু হারাতে।
হারাবো দুজন একসাথে রিমঝিম ওই ধারাতে।

তুমি আছো সর্বদায় আমার মনিকোঠায় তুমিও রেখো আমায় তোমার মনিকোঠায়। রঙের এই দুনিয়ায়, তুমি পাশে থাকলে আমি রঙিন।
তুমি ছাড়া আমি ওগো একেবারেই রংহীন।

তোমার মনের মধ্য মনি হয়ে থাকতে চাই। তোমার মাঝে যত সুখ আর যত শান্তি পাই। ছেড়ে যাবে না এ দুটো হাত,এটাই আমার পণ।
আমার এই জগতে জুড়ে তুমিই আমার আপন ভুবন।

আমার অনুভূতি

ভালোবাসার মানুষকে কাছে পেলে জীবনের অনেক পাওয়া পূর্ণ হয়ে যায়।তাকে নিয়ে অনেক রকম ভাবনা মনে জমে।সে যদি পাশে থাকে তাহলে সবকিছুই রঙিন মনে হয়।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

আপু ভালোবাসার মানুষকে কাছে পেলো তো সবকিছুর পূর্ণতা ৷ আর এই জন্য মানুষ প্রতিনিয়ত সুখের আশায় ছুটছে শুধু মাত্র প্রিয় মানুষ কে পাবার জন্য ৷ অনেক সুন্দর কবিতা লিখেছেন ৷ অনেক সুন্দর ছিল লাইন গুলো ৷
অনেক ধন্যবাদ আপু এভাবেই ব্যাস্ত সময়ের মধ্যে ও কবিতা লিখবেন এমনটাই প্রত্যাশা করি ৷

 6 months ago 

তুমি আছো রোমান্টিক একটি কবিতা লিখেছেন আপু। এধরনের কবিতা গুলো পড়তে একটু বেশি ভালো লাগে। কবির ছন্দ গুলো দারুন হয়েছে। সব মিলিয়ে আজকের কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বেশ সুন্দর একটি কবিতা আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক অনেক খুশি হলাম। খুব চমৎকার ভাবে প্রত্যেকটা লাইন আপনি লিখেছেন যেন আবৃত্তি করতেও সুবিধা জন। আর এখানে প্রেম অনুভূতিমূলক লাইন থাকায় যেন বেশি ভালো লেগেছে আমার।

 6 months ago 

আপনার কবিতা আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে । খুব সুন্দর কবিতা লিখেছেন আপনি। এই ধরনের রোমান্টিক কবিতা গুলো আমার কাছে ভালো লাগে। আপনার কবিতাটি পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে।কবিতার প্রতিটি লাইন খুব সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন আপনি। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 6 months ago 

আপনার লেখা তুমি আছো কবিতাটি পড়ে আমার বেশ ভালো লেগেছে। কবিতার প্রতিটি লাইন অনেক সুন্দর ভাবে ছন্দ মিলিয়ে লিখেছেন। আসলে এমন রোমান্টিক কবিতা গুলো পড়েতে অনেক বেশি ভালো লাগে। সবমিলিয়ে চমৎকার একটি কবিতা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

আসলেই ভালোবাসার মানুষকে কাছে পেলেই জীবনের পূর্ণতা পাওয়া হয়। আর আপনি ভালোবাসার সেই প্রিয় মানুষের কেন্দ্র করে এই সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করলেন। কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

কবিতা আপনি দারুন লিখেন সব সময়। আপনার অনু কবিতা বলেন কিংবা এমনি কবিতা বলেন সব কবিতা আমার কাছে পড়তে খুবই ভালো লাগে। আজকের কবিতার নামটি যেমন সুন্দর লেখা তেমনি সুন্দর ছিল। অনেক অনেক ভালো লেগেছে আপু পড়ে। অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

প্রিয় মানুষটার প্রতি আপনার যে অনুভূতি, সেটা আপনার কবিতার মাধ্যমে খুব সুন্দর করে ফুটে উঠেছে আপু। আপনার কবিতা গুলো আমি মাঝেমধ্যে পড়ার চেষ্টা করি, খুব সুন্দর কবিতা লেখেন আপনি। তাছাড়া কবিতার লাইন গুলো এতটা মাধুর্যপূর্ণ এবং সুন্দর ছিল যেটা বলে বোঝানো যাবে না। এক কথায় অসাধারণ হয়েছে আপনার "তুমি আছো" কবিতাটি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60728.87
ETH 2661.87
USDT 1.00
SBD 2.50