বড় আপুর ফ্যামিলি সহ নবী রেস্টুরেন্টে।

in আমার বাংলা ব্লগ5 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে বেশ আনন্দ নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে

কিছুদিন আগে আপনাদের সাথে একটা পর্ব শেয়ার করেছিলাম যেখানে আমি এবং আমার এক বড় আপুসহ ফেনীতে গিয়েছিলাম একটা কাজে। আজকে আরেকটা পর্ব নিয়ে চলে এলাম। আমরা যখন কেনাকাটা করেছি তারপর আমরা দিঘীরপাড় দিয়ে হেঁটে এসেছি দোয়েল চত্বরে। কারণে স্টেশন রোড থেকে দোয়েল চত্বরে গাড়ি করে না আসলেও দীঘিরপাড় দিয়ে হেটে আসা যায়। আপু সহ দীঘিরপাড় দিয়ে হেঁটে আসতে আসতে খুব এনজয় করেছি।আসতে আসতে জিনিসপত্র কিছু দেখে নিলাম। আবার এদিকে চলে এলাম।

IMG-20231211-WA0033.jpg

দোয়েল চত্বরে আসার পরপরই আমরা মেইন রোডের দিকে এলাম। তখন সেখানে বাবুর জন্য নরম কাপড়ের কিছু জুতা দেখলাম। কারণ বাবু ফ্লোর এর মধ্যে হাটাহাটি করে খালি পায়ে। জুতা পড়তে যায় না। সেদিন ওর জন্য কাপড়ের জুতা নিয়েছিলাম। আর ও অনেক বেশি কান্নাকাটি করছিল সেই জন্য পাশেই একটা স্থানে ডিম সিদ্ধ বিক্রি করে। সেখান থেকে বাবুর জন্য ডিম সিদ্ধ কিনে নিয়ে ওকে খাইয়ে দিলাম। তারপর আপু সহ আমরা চলে গেলাম নবী রেস্টুরেন্টে। ফেনীতে খুব নাম করে একটা রেস্টুরেন্ট এটি। আর আমরা প্রায়ই যখন কাজে যাই তখন সে রেস্টুরেন্টে মাঝেমধ্যে যাওয়া হয়।

IMG-20231211-WA0025.jpg

IMG-20231211-WA0047.jpg

যাইহোক আমরা সবাই মিলে নবী রেস্টুরেন্টে গিয়ে একটা জায়গায় বসার চেষ্টা করলাম। কারণ নবী রেস্টুরেন্টে সকাল থেকে রাত অব্দি অনেক ভরপুর থাকে মানুষ জনে। জায়গা পাওয়াটাই মুশকিল। আর আমরা যেহেতু ছয়জনের মত ছিলাম সেই জন্য একটা টেবিল আমাদের জন্যই লাগবে। তাই একটা ফাঁকা টেবিল দেখে আমরা বসে গেলাম এবং খাওয়ার অর্ডার দিয়ে দিলাম। পূর্বে যখন গিয়েছি তখন ফ্রাইড রাইস এবং চিকেন পোলাও খাওয়া হয়েছে। আমরা যেহেতু সন্ধ্যা বেলায় গিয়েছি তাই ভাবলাম চা এবং সাথে অন্য কিছু খাওয়া যাক। আর সেখানে খুব সুস্বাদু একটা আইটেম হচ্ছে নান রুটি আর দুধ চা।

IMG-20231211-WA0051.jpg

IMG-20231211-WA0056.jpg

আমরা সবাই সেটা অর্ডার করলাম শুধুমাত্র আপুর জন্য ফালুদা অর্ডার করেছে। আমি ভেবেছিলাম লাচ্ছি খাবো কিন্তু ঠান্ডা ধরবে সেজন্য আর লাচ্ছি খাওয়া হয়নি। ফালুদা আমার কাছে রেস্টুরেন্ট গুলোতে খেতে তেমন একটা ভালো লাগে না। বাসায় যখন তৈরি করি তখন সেটাই আমার কাছে খুব বেশি ভালো লাগে। সেজন্য আমি রেস্টুরেন্টের ফালুদা তেমন একটা খাই না। তাই আমিও বাকিদের সাথে নান এবং চা নিয়েছি।

IMG-20231230-WA0000.jpg

এখানে একটা কথা না বললেই নয় নান রুটির সাইজ এত বড় যে আমি অর্ধেক খেয়ে যেন পেট ভরে গেছে। সাইজে যেমন পুরুত্বও তেমন আর অনেক বেশি সুস্বাদু। যাইহোক কোনমতে আমি মোটামুটি নান রুটি খেলাম এবং চা খেলাম। তারপর আমরা বিল মিটিয়ে বাইরে বের হয়ে গেলাম। বাবু এদিকে খুব বেশি কান্নাকাটি করছিল আর একদিকে সন্ধ্যা হয়ে গেছে। সন্ধ্যার পর বাবু তেমন একটা বাইরে থাকতেই চায় না।

IMG-20231211-WA0048.jpg
সেজন্যই আমরা তাড়াতাড়ি বাসার দিকে রওনা দিচ্ছিলাম। ভেবেছিলাম বাড়ি চলে যাব কিন্তু দাগনভূঞা আসতে আসতে প্রায় সাড়ে আটটা বেজে গিয়েছিল। আর এই সময় আপু কোন মতে যেতে দেয়নি। সেজন্যই মূলত বাসায় সেই রাতটাও থেকে গেলাম। তারপর দিন সকালেই আবার বাড়িতে ফিরে এলাম। যাই হোক এই ছিল ফেনীতে গিয়ে আপুসহ আনন্দময় কিছু মুহূর্ত। আপনাদের সাথে শেয়ার করতে পেরে ভালো লাগলো।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণরেনডম ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

মাঝে মাঝে পরিবার পরিজন নিয়ে বাহিরে কোথাও ঘুরতে যাওয়ার মজাই কিন্তু আলাদা। আপনি আপু পুরো পরিবার সহ নবী হোটেলে গেলেন। সেখানে বেশ মজা করেই পরিবার নিয়ে খাওয়া দাওয়া করলেন। তবে ঠান্ডার মধ্যে কিন্তু লাচ্ছি না খেয়ে ভালোই করেছেন। ধন্যবাদ আপু সুন্দর মূহূর্ত টুকু আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

মাঝে মাঝে পরিবার পরিজন নিয়ে বাইরে ঘুরতে কেনাকাটা করতে এবং খাওয়াদাওয়া করতে খুব ভালো লাগে।আপনারাও খুব সুন্দর মূহুর্ত কাটিয়েছেন জেনে ও ফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো।নানরুটি সত্যি অনেক বড়ো হয়ে থাকে একটা একার পক্ষে খাওয়া সম্ভব হয় না।যাই হোক সব মিলিয়ে খুব ভালো একটি সময় পার করেছেন জেনে ভালো লাগছে।

 5 months ago 

বোঝা যাচ্ছে ফেনীতে গিয়ে বড় আপুর সঙ্গে খুবই সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছেন। সুন্দর মুহূর্ত অতিবাহিত করার পাশাপাশি আপনার বাবুর জন্য কাপড়ের জুতা নিয়েছেন জেনে ভালো লাগলো এই শীতের সময় কাপড়ের জুতা পরাটা খুবই জরুরী বলে আমি মনে করি ছোট বাচ্চাদের। নবী রেস্টুরেন্টে খুবই সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছেন, আপনাদের কাটানো সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সেদিন সবারই পেট ভরপুর ছিল, যার কারণে কেউ কিছু খেতে পারেনি। তবে এটা ঠিক সেখানে যে নান রুটিগুলো রয়েছে একটা খেলে আর অন্য খাবার খাওয়া সম্ভব হয়ে উঠবে না।তবে আমি চেয়েছিলাম আরো কিছু খাওয়াতে। যাইহোক ভালো ছিলো মুহূর্তটি। ধন্যবাদ সবার মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

বাচ্চারা এমনিতেও জুতা পরতে চায় না সহজে। তবে শীতকালে জুতা না পড়ে ফ্লোরে হাঁটাহাঁটি করলে,ঠান্ডা সর্দি লেগে যায় বাচ্চাদের। যাইহোক নিভৃতের জন্য কাপড়ের জুতা কিনেছিলেন, জেনে খুব ভালো লাগলো আপু। এরপর আপনার বড় আপুর পরিবার সহ নবী রেস্টুরেন্টে গিয়েছেন খাওয়া দাওয়া করতে। আসলে রেস্টুরেন্টের খাবারের মান ভালো হলে,মানুষের ভিড় থাকে প্রচুর। আমাদের নারায়ণগঞ্জের চাষাড়ার সুগন্ধা রেস্টুরেন্টেও এমন ভিড় থাকে সবসময়। যদিও অল্প একটু দূরত্বের মধ্যেই ২টি সুগন্ধা রেস্টুরেন্ট রয়েছে। তবুও যেন সবসময় ভিড় লেগেই থাকে। যাইহোক একসাথে সবাই মিলে খাওয়া দাওয়া করার মজাই আলাদা। আপনারা বেশ ভালো সময় কাটিয়েছেন আপু। যাইহোক এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 66997.36
ETH 3681.84
USDT 1.00
SBD 3.77