গান কভার||ঘুমাও তুমি ঘুমাও গো জান।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজকে আমি আপনাদের সাথে একটি গান কভার নিয়ে এসেছি। যদিও সচরাচর তেমন গান গাওয়া হয় না তবে গুনগুন করে গান গাইতে সকলেই পছন্দ করে। আমি মাঝেমধ্যে চেষ্টা করি নিজের মতো করে গান গাইতে। তবে আজকে যে গানটি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি এই গানটি আমি আজ সন্ধ্যায় গেয়েছিলাম। তাই ভাবলাম আপনাদের সাথে এই গানটি পোস্ট আকারে শেয়ার করি। এই গানটি প্রায় সময় এটি শোনা হতো। তবে পূর্বে যে হারে গান শোনা হতো এখন আর সেভাবে গান শোনা হয় না, তেমনি গাওয়া হয় না। আগে কিন্তু আমি অনেক গান গাওয়ার চেষ্টা করতাম তবে সেটা নিজে নিজেই কখনো এভাবে কভার করে কারো সাথে শেয়ার করা হয়নি। কিন্তু আমার বাংলা ব্লগে আসার পর থেকে প্রতিনিয়ত নিজের ক্রিয়েটিভিটি গুলো শেয়ার করতে পারি। যাইহোক অনেক সময় হ্যাংআউটে গাওয়ার চেষ্টা করি কিন্তু বাবু তো আর সে সুযোগটা দেয় না। তাই আজ আবারও আপনাদের মাঝে নতুন একটি গান নিয়ে চলে এলাম আশা করি ভালো লাগবে।

একটা সময় আমি যখন সুযোগ পেতাম তখনই গান শুনতাম। এই গানটা প্রতিদিনই শোনা হতো। আর এত বেশি ভালো লাগতো যে প্রতিদিন কয়েকবার করেই শোনা হয়ে যেত। আর গানটা মুখস্ত ছিল, তাছাড়া আমার ডাইরিতে এই গানটি লেখা রয়েছে। যাইহোক অনেকদিন তো গান গাওয়া হয়না তাই আপনাদের মাঝে আজকে শেয়ার করার জন্য গানটি সন্ধ্যায় বসে গেয়ে ফেললাম। যেহেতু সন্ধ্যাবেলায় আজ ক্লাস ছিল না সেই হিসেবে ভাবলাম সুযোগ করে গান গেয়ে ফেলি। তাহলে আজকের কভার করা গানটি আপনাদের মাঝে উপস্থাপন করলাম। আপনাদের কাছে কেমন লেগেছে তা জানার অপেক্ষায় রইলাম।

গানের নামঃ- ঘুমাও তুমি ঘুমাও গো জান।

কথা
প্রিন্স মাহমুদ

সুর
খালিদ

কভারঃ
@bristy1

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গানের লিরিক্স

ঘুমাও তুমি ঘুমাও গো জান,
ঘুমাও আমার কোলে.....
ভালবাসার নাও ভাসাবো,
ভালবাসি বলে....(২)
তোমার চুলে হাত বুলাবো,
পূর্ণ চাঁদের তলে .....
কৃষ্ণচূড়া মুখে তোমার,
জোসনা পড়ুক কোলে.....
আজকে জড়ায় ধরবে,তোমার
মনকে আমার মন....
গাইবে পাখি, গাইবে জোনাক
গাছ গাছালি বন...(২)
এত ভালবাসা গো জান,
রাখিও আঁচলে....
দোলাও তুমি, দুলি আমি
জগত বাড়ি দোলে
ঘুমাও তুমি ঘুমাও গো জান,
ঘুমাও আমার কোলে.....
ভালবাসার নাও ভাসাবো,
ভালবাসি বলে....
তোমার চুলে হাত বুলাবো,
পূর্ণ চাঁদের তলে .....
কৃষ্ণচূড়া মুখে তোমার,
জোসনা পড়ুক কোলে.....
ঘুমাও তুমি ঘুমাও গো জান,
ঘুমাও আমার কোলে.....
ভালবাসার নাও ভাসাবো,
ভালবাসি বলে....
স্বপ্ন ঘুমের মূর্ছনাতে,
বাতাসও সুর তোলে.....
ভালবাসার শিশির কণা,
পড়বে ও আঁচলে(২)
এত ভালবাসা গো জান,
রাখিও আঁচলে....
দোলাও তুমি, দুলি আমি
জগত বাড়ি দোলে
ঘুমাও তুমি ঘুমাও গো জান,
ঘুমাও আমার কোলে.....
ভালবাসার নাও ভাসাবো,
ভালবাসি বলে
তোমার চুলে হাত বুলাবো,
পূর্ণ চাঁদের তলে .....
কৃষ্ণচূড়া মুখে তোমার,
জোসনা পড়ুক কোলে.....
ঘুমাও তুমি ঘুমাও গো জান,
ঘুমাও আমার কোলে.....
ভালবাসার নাও ভাসাবো,
ভালবাসি বলে....

গান কভার।
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপু আপনার কভার করা গান বেশ ভালো হয়েছে। আপনার মতো আমিও একসময় প্রচুর পরিমাণে গান শুনতাম এবং গান গাওয়ার চেষ্টা করতাম কিন্তু বর্তমানে সেটা আর হয়ে ওঠেনা। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 last year 

আপু আপনার আজকের গান কভারটি খুব সুন্দর হয়েছে।গান শুনতে ভীষণ ভালো লাগে আমার।আপনি খুব সুন্দর করে একটি গান আমাদের মাঝে শেয়ার করলেন। অনেক ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 last year 

একদম তাই আপু আপনার মত আমি অনেক চেষ্টা করি হ্যাংআউটে গান গুলো শেয়ার করার জন্য। কিন্তু সেই সময় বাচ্চাদেরকে নিয়ে অনেক ব্যস্ত থাকি পড়ালেখা থাকে। তাদের খাওয়া দাওয়া থাকে সেজন্য সব সময় হ্যাংআউটে অংশগ্রহণ করা হয়ে ওঠেনা। তবে চেষ্টা করি প্রিয় গান গুলো কভার করে সবার সাথে শেয়ার করার। আপনার আজকের গানটি অনেক ভালো লেগেছে। আপনার মিষ্টি কন্ঠে শুনতে অসাধারণ হয়েছে।

 last year 

খুব সুন্দর গান কাভার করেছেন আপু। আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। সত্যি আপনার গান পরিবেশন করার দক্ষতা বেশ অসাধারণ। ঘুমাও তুমি ঘুমাও গো জান গানটি আমি প্রায় সময় শুনে থাকি। এত চমৎকার গান পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

এই গানটা জীবনে প্রথম শুনলাম। আপনার পোস্টে গানটা শোনার পরে আমি ইউটিউবে সার্চ করে গানটা দেখার চেষ্টা করলাম। অনেক সুন্দর একটি গান। খুবই ভালো লাগলো আমার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66740.62
ETH 3336.11
USDT 1.00
SBD 2.72