টার্গেট ডিসেম্বর সিজন-৪||১০স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast month

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি।একটু আগেই rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ২০০০০ এস.পি অর্থাৎ ৪x ডলফিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20240404-104429_Chrome.jpg

২য় ধাপ

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zMZVVSNALWtVVNhXUDXccLPoLo5XsKgMLzKzJ5bkA259a9PyvQmnGVAL1k33rVoqkjzDmE8Z7ad56ScdatgpwC3mtjE54yDoGkAS9GnexcmnQKaXQ.jpeg

৩য় ধাপ

Screenshot_20240404-104453_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last month 

নিজের স্টিম পাওয়ার কে টার্গেট ডিসেম্বরের মধ্যে ফোর এক্স করতে চান এটা জেনে বেশ ভালো লাগলো আপু। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো আপু। যত বেশি পাওয়ার আত ততই বেশি সক্ষমতা অর্জন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ অংশগ্রহণের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। আর কমিউনিটিতে টিকে থাকার একমাত্র উপায় হল পাওয়ার আপ করা। আপনি আপনার সাধ্যমত পাওয়ার আপ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last month 

চতুর্থ ডলফিন অর্জনের লক্ষ্য নিয়ে আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। আশা করি আপনা এমন ধারাবাহিকতা আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে। শুভ কামনা রইল আপু আপনার জন্য।

 last month 

প্রতিনিয়ত আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন বিষয়টা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৬২৫৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব অল্প সময়ের মধ্যেই ২০০০০ স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last month 

নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last month 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। চতুর্থ ডলফিন অর্জনের লক্ষ্য নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছেন। আশাকরি খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছাবেন। শুভকামনা রইল আপু।

 last month 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এ পাওয়ার আপের গুরুত্ব আপনি খুব ভালোভাবে বুঝতে পারেন, যার জন্য প্রতি সপ্তাহে আপনি পাওয়ার আপ করেই চলেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66407.66
ETH 3025.92
USDT 1.00
SBD 3.69