স্বরচিত কবিতা||ভালোবাসি।

in আমার বাংলা ব্লগ10 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

png_20231011_105620_0000.png

আজকের কবিতাটি হল ভালোবাসা আর ভালোবাসার মানুষকে নিয়ে।সাধারণত আমরা যাকে জীবনের শেষ অব্দি পাশে চাই সেই মানুষকে নিয়ে কত রকম চিন্তাভাবনা করি।আমাদের সুখে দুঃখে সেই একমাত্র আপন হয়।শুধুমাত্র ভালবাসা দিয়ে তাকে আগলে রাখা যায়।আজকের কবিতাটি এমনই কিছু কল্পনা।

♥️ভালোবাসি♥️

আমার ছন্দহীন জীবনের,
তুমিই একমাত্র আশার আলো,
মনের অন্তরালে তোমার বসবাস,
তোমায় আমি বাসি ভালো।

নির্জনতায় আমি তোমায় খুঁজি,
তুমিই তো আমার খুশি থাকার পুঁজি,
বেলা অবেলায় আমি চেয়ে থাকি তোমার পানে,
কত টুকু ভালোবাসি তা বিধাতাই জানে।

ভালোবাসি ভালোবাসি মুখে বলবো কি,
অন্তরেতে তোমার বিচরণ যখনই অনুভব করে দেখি
মায়া ময় পৃথিবীতে রেখো আপন করে
তুমিচও থাকবে ওগো আমার বাহুডোরে

ক্লান্তির পরিসীমা উপক্রম করে,
আসবো আমি তোমার কাছে, সদায় ফিরে ফিরে
মনের সুখে চিল যেমন উড়ে আকাশে ধীরে,
আমিও সেই সুখে উড়ে যেতে চাই তোমার নীড়ে।

মনের অতলে আছো শুধু তুমি,
তুমি ছাড়া আমি,শুধুই মরুভূমি,
ভালোবেসে যতন করে অন্তরেতে রাখি,
আমার হৃদয়ের তুমিই সুখ পাখি।

আমার অনুভূতি

আজকের অনুভূতি হচ্ছে প্রিয় মানুষকে নিয়ে।যাকে ভালোবাসা যায় তাকে নিয়ে হাজার স্বপ্ন দেখা হয়।ভালোবেসে বারবার তাকে নিয়ে ভাবা হয়।তার কাছে প্রতিনিয়ত সুখের ছায়া পাওয়া যায়।এভাবেই প্রিয় মানুষকে সবাই নিজের মত করে চায়,ভালোবাসে।

সবাই অনেক অনেক ভালো থাকবেআপান,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

নির্জনতায় আমি তোমায় খুঁজি,
তুমিই তো আমার খুশি থাকার পুঁজি,
বেলা অবেলায় আমি চেয়ে থাকি তোমার পানে,
কত টুকু ভালোবাসি তা বিধাতাই জানে।

অসাধারণ একটি কবিতা লিখেছেন আপু আপনার কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো।
কবিতার মাঝে প্রিয়জনের প্রতি গভীর ভালোবাসা ফুটে উঠেছে।
বিশেষ করে উপরের লাইনগুলো সব থেকে বেশি ভালো লাগলো।

 10 months ago 

প্রিয় মানুষকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন আপু। ঠিকই বলেছেন আপু আমাদের সুখ, দুঃখে ভালো এবং খারাপ সময়ে ভালোবাসার মানুষরাই পাশে থাকে। ভালো লাগলো আপু আপনার কবিতাটি পড়ে। বরাবরের মতই খুব সুন্দর করে লিখেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 10 months ago 

বর্তমান সময়ে আপনি যেসব কবিতা গুলো লিখে থাকেন এই কবিতা গুলো পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে। আসলে আপু কবিতা লিখতে পড়তে দুইটাই আমার ভালো লাগে। আপনিযদি খুবই চমৎকার করে ভালোবাসি নিয়ে কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে ভীষণ ভালো লেগেছে। নিজের প্রিয় মানুষটাকে ভালো বাসার কথাগুলো কবিতার মধ্যে তুলে ধরেছেন। এত সুন্দর করে কবিতাটি লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

বাহ দারুণ একটি কবিতা লিখলেন আপু ভালোবাসি কবিতাটি। কবিতার মধ্যে এত সুন্দর অনুভূতি ছিল ভীষণ ভালো লেগেছে পড়তে। তাছাড়া দিন দিন ছোটখাটো কবি হয়ে যাচ্ছেন আপু। তো দোয়া রইল আপনার জন্য একজন নামকরা কবি হয়ে যেন আমাদের মাঝে থাকতে পারেন। সুন্দর কবিতা লিখলেন মনের মানুষকে নিয়ে ভালো লাগলো পড়ে।

 10 months ago 

ওয়াও আপু অসম্ভব সুন্দর একটি কবিতা লিখেছেন আপনার কবিতাটি আমার কাছে বেশ ভালো লেগেছে ।ক্লান্তির পরিসীমা উপক্রম করে,
আসবো আমি তোমার কাছে, সদায় ফিরে ফিরে
মনের সুখে চিল যেমন উড়ে আকাশে ধীরে,
আমিও সেই সুখে উড়ে যেতে চাই তোমার নীড়ে।

এই লাইনগুলো বেশ ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago 

বেশ চমৎকার একটি কবিতা রচনা করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কবিতা আবৃত্তি করতে আমার অনেক ভালো লাগলো। এমনিতে অনেক দিন পর আজকে আপনার ভাবি বাসায় এসেছি আর ঠিক সেই মুহূর্তে আপনার কবিতাটা পড়লাম,ভালো লাগার মধ্যে যেন আরো ভালো লাগা খুজে পেলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39