স্বরচিত কবিতা || তোমায় পাওয়ার ব্যাকুলতা।

in আমার বাংলা ব্লগlast month

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

Screenshot_20240521-094852_Canva.jpg

আজ এই কবিতাটি কিছু আবেগ অনুভূতি নিয়ে লেখা।আজ শরীরটা তেমন ভালো নেই কবিতাটা লিখেছিলাম গতরাতেই, কিন্তু বাকি কাজ করা হয় নি। মাত্র বসলাম সবকিছু রেডি করতে। যাইহোক অসুস্থতার জন্য ওষুধ খেতে খেতে শরীরটাই যেন আরও দূর্বল হয়ে গেল। এনার্জি পাই না,ইচ্ছে করে শুধু ঘুমাই। কিন্তু ঘুম সবসময় আসেও না। যাইহোক কি আর করা এই ক্লান্তিময় দিনটাকে পার তো করতে হবে। আজকে আর বেশি কিছু বলবো না, কবিতায় ফিরে যাবো।চলুন তাহলে কবিতাটা পড়ে নেই....

♥️তোমায় পাওয়ার ব্যাকুলতা♥️

চাঁদনি রাতের মায়াতে স্নিগ্ধতা খুঁজে পাই,
তোমার হাতের ছোঁয়াতে পূর্ণতা ফিরে পাই,
দীর্ঘশ্বাসের নিঃশ্বাসে দূর্বলতার আভাস পাই,
চোখের চাওয়াতে মনের তৃষ্ণা মেটাই।

জ্যোৎস্না ভরা আকাশে তারার মেলা দেখি,
তোমার চোখের মাঝে আপনত্ব খুঁজি,
আকাশের বিশালতায় তোমার স্বপ্ন বুনি,
নির্ভরতার আদলে তোমার কাছেই ঋণি।

বিশ্বাস ভরসা নিয়ে অপেক্ষায় বসে রই,
অনুভূতির ছোঁয়াতে অভিভূত হই,
দিনের প্রতিটিক্ষণে তোমায় পাওয়ার ব্যাকুলতা,
তোমায় নিয়ে আমার শত প্রত্যাশা।

একূল অকূল দুই কূলেতেই তোমায় পাশে চাই,
তোমায় পাওয়ার অপেক্ষায় দিন গুনে যাই,
তোমার ঐ চাহনী যেন মন কেড়ে নেয়,
চাঁদনী রাতের জ্যোৎস্নাকেও তুমি হার মানাও।

আবেগের বেড়াজালে নিজেকে বন্দী করি,
দূর্বলতার মায়াজালে নিজেই আটকা পরি,
তোমায় শুধু আপন করে একবার কাছে চাই,
ভালোবাসার পরশে তোমায় আপন করতে চাই।

আমার অনুভূতি

ভালোবাসার মানুষকে কাছে পেলে তখন অনেক রকম বাসনা জাগে।তার স্পর্শে মনের মাঝে অন্যরকম অনুভূতির সৃষ্টি হয়।জীবনের প্রতিটি মুহূর্তে তাকেই পাশে চাওয়া হয়।তাকে পাওয়ার জন্য ব্যাকুলতা কাজ করে মনের মাঝে। যদি তাকে পাওয়ার সুযোগ হয় তখন তাকে আপন করে যত্নে রাখতে মন চায়। আর সর্বোপরি সবসময়ই তাকে পাওয়ার ব্যাকুলতা কাজ করে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

কখন যে আপু শরীর টা অসুস্থ হয়ে যাই বোঝা যায় না। সংসার সামলানো বাচ্চাদেরকে সময় দেওয়া সবকিছু মিলিয়ে ক্লান্ত হয়ে পড়ি আমরা মাঝেমধ্যে।বিশেষ করে সবার ক্ষেত্রে দেখা যায় দিন দিন অসুস্থতার হার বেড়ে যাচ্ছে। আর ওষুধ খেলেও কোন কাজ হয় না। আপনার সুস্থতা কামনা করছি। খুব সুন্দর একটি কবিতা লিখলেন আপনি কবিতা পড়ে ভালো লাগলো।

 last month 

জি আপু যারা সব দিক না সামলে দায়িত্ব এড়িয়ে চলতে পারে তারাই মূলত ভালো থাকে। কি করবো দায়িত্ব তো পালন করতেই হবে তাই না। এজন্যই মূলত মাঝে মাঝে অনেক বেশি অসুস্থ হয়ে যাই।

 last month 

আপু আপনার সুস্থতা কামনা করি। যেন সব সময় সুস্থ থাকেন। আসলে সুস্থতা হচ্ছে আল্লাহর বড় নেয়ামত। তবে আজকে আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।তোমায় পাওয়ার ব্যাকুলতা কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আপনার কবিতা মানে ভিন্ন কিছু। আর ভালোবাসা নিয়ে খুব সুন্দর মনের অনুভূতি দিয়ে সুন্দর করে কবিতাটি শুরু থেকে শেষ পর্যন্ত লিখেছেন। আপনার কবিতাটি যতই পড়তেছি ততই ভালো লাগতেছে। সুন্দর একটি কবিতা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last month 

ধন্যবাদ আপু ভালো লাগে এজন্য কবিতা লেখা হয়। আর আপনাদের উৎসাহ পেলে তো আরো বেশি ভালো লাগে।

 last month 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আপনার কবিতার ভাষাগুলো ছিল অসাধারণ। ভালোবাসার এই সুন্দর কবিতাটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

ধন্যবাদ ভাইয়া, আসলে কবিতা অর্থ যখন কেউ বুঝতে পারে তখন আরো বেশি ভালো লাগে।

 last month 

সত্যি আপু ভালোবাসার মানুষ পাশে থাকলে অনেক বাসনা তৈরি হয়।আপনার কবিতা টি পড়ে খুবই ভালো লাগলো। আপনি প্রতি টা লাইন সাজিয়ে গুছিয়ে আমাদের মাঝে শেয়ার করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সবসময় সুন্দর মন্তব্য করার জন্য। আসলে কবিতা লিখতে ভালো লাগে তাই মাঝে মাঝেই লেখা হয়।

 last month 

মাঝে মাঝে ঔষধও আমাদের অসুস্থতা বাড়িয়ে দেয়, যাইহোক সুস্থ হয়ে উঠুন এই দোয়া করি। কবিতাটি সত্যি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ

 last month 

গত একমাস যাবৎ ওষুধ খাচ্ছি, মাথার অবস্থা একদম খারাপ ভাইয়া, সারাদিনরাত মাথা ঘুরতে থাকে আর অস্বস্তি লাগে। যাই হোক আপনি আর দাদা যদি কবিতা না লিখতেন তাহলে হয়তো কবিতা লিখতে পারতাম না। আপনাদের কাছ থেকেই তো অনুপ্রেরণা পেয়েছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last month 

আপু আপনি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। কবিতার ভাষাগুলো এক কথায় অসাধারণ ছিল। সত্যি অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57237.65
ETH 2358.35
USDT 1.00
SBD 2.34