নিভৃতকে নিয়ে হসপিটালে যাওয়ার কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, সবাই আশাকরি খুব ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।এই বৈরি আবহাওয়ায় অনেকেই খুব অসুস্থ। সকলের সুস্থতা কামনা করছি।

IMG_20221004_121630.jpg

আজকে আমি আবারো হাজির হলাম আপনাদের সাথে একটি পোস্ট নিয়ে। যেখানে আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি কিছুদিন আগে ডাক্তারের কাছে যাওয়ার মুহূর্তটা। কিছুদিন আগে বিকেলবেলা আমি আমার ছেলেকে নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলাম। আর যাওয়ার সময় কিছু ফটোগ্রাফি করেছিলাম এবং সেখানে গিয়েও কিছু ফটোগ্রাফি করেছি। যার কারণে আমি আপনাদের সাথে সেগুলো শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনার কাছে ভালো লাগবে।

IMG-20221004-WA0036.jpg

মূল কারণ হলো বাবুর ঠান্ডা সমস্যা রয়েছে। তার বুকে কফ এবং কাশি রয়েছে। যার কারণে কিছুটা চিন্তায় রয়েছি। সে জন্মানোর পর পরই তার ঠান্ডা লেগে গিয়েছিল। আর সেজন্যই এখনো সে সমস্যা রয়ে গিয়েছে।যদিও কিছুটা কমেছে কিন্তু আমরা প্রতি মাসে বা ১৫ দিন পরে চেকআপ করতে যাই। সেজন্য আজকে ভাবলাম এই মুহূর্তটাকে আপনাদের সাথে শেয়ার করি।

IMG-20221004-WA0004.jpg

আমরা হসপিটালের উদ্দেশ্যে বাড়ি থেকে বিকেল ৪ঃ০০ টায় রওনা দিলাম। যেহেতু আমাদের সেখানে যেতে খুব বেশি সময় লাগে না তাই ডক্টর কে দেখানোর ১৫ মিনিট আগেই বাড়ি থেকে রওনা দিয়েছি। আর সেখানে যাওয়ার সময় আমার হাজবেন্ড কিছু ফটোগ্রাফি করেছে। যেহেতু আমি বাবুকে নিয়ে ফটোগ্রাফি করতে পারি নি সেজন্য আমি বলেছি যেন সে কিছু ফটোগ্রাফি করে রাখে।

IMG-20220925-WA0012.jpg

তারপরে আমরা হসপিটালে ডাক্তার দেখানোর জন্য প্রথমত রিসিপশনে গেলাম।সেখানে আমরা প্রায় ১০ মিনিটের মত অপেক্ষা করলাম। কারন আমাদের আগে যেই রোগী ছিল তারা ডাক্তার দেখাতে গিয়েছিল। আমরা মূলত একজন শিশু বিশেষজ্ঞ কে দেখালাম। আর আলহামদুলিল্লাহ সেই ডাক্তারকে দেখানোর পরে বাবু অনেকটা সুস্থ রয়েছে। তবে ঠান্ডা সমস্যার কারণে তার কাশিটা মাঝে মাঝে একটু বেশি হয়ে যায়। আর আমি তো সেই হিসেবে ওষুধ দিয়ে যাচ্ছি।

IMG-20221004-WA0032.jpg

IMG-20221004-WA0033.jpg

আমাদের।সিরিয়াল এলে আমরা ডাক্তারের চেম্বারে গেলাম।ডাক্তার প্রথমত তাকে এমনিতেই দেখল।তারপর বেডে শুইয়ে তার হার্টবিট চেক করল। তার পাশাপাশি তিনি বাবুর ওজন দেখল। আলহামদুলিল্লাহ সবকিছুই ঠিক আছে। তবে তার সর্দি কাশির কারণে তাকে কিছু ঔষধ দিয়ে দিল।

IMG-20221004-WA0034.jpg

আর এরপরে আমরা ডাক্তারের কাছ থেকে বাইরে ফার্মেসিতে এসে ঔষধ নিলাম। তারপর গেলাম একটা রেস্টুরেন্টে। আর সেই রেস্টুরেন্টে গিয়ে কিছুটা সময় অতিক্রম করলাম, হালকা কিছু খাবার খেলাম।সেগুলো আমি আপনাদের সাথে আরও একটি পোস্টে শেয়ার করব। আজকে এই পর্যন্তই।

আশা করি আমার আজকের এই পোস্ট আপনাদের ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণবাবুকে নিয়ে হাসপাতালে যাওয়া
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@nevlu123
লোকেশনhttps://maps.app.goo.gl/jjJXaJ7U51uRSP5W8

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

অনেক ধন্যবাদ আমাকে সাপোর্টিং এর আওতায় রাখার জন্য

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

ধন্যবাদ খুব সুন্দর করে আমাকে সাপোর্ট করে যাওয়ার জন্য

 2 years ago 

আশাকরি আপনার বাচ্চাটা দ্রুতই সুস্থ্য হয়ে যাবে আপু। বাচ্চাদের ঠান্ডা লাগলে ওরা তো বলতে পারে না। বেশ অসুবিধা হয়। অনেক সময় ওদের শুরু হয় শ্বাসকষ্ট। যাইহোক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলেন ঠিক হয়ে যাবে আপু।।

 2 years ago 

জ্বী ভাইয়া,এই সময়ে চারিদিকে যে অসুস্থতা ছড়িয়ে পড়েছে তা বাচ্চাদের অনেক কষ্ট দিচ্ছে।আমার ভাগ্নেরও একই অবস্থা।

 2 years ago (edited)

আপনার পোস্ট দেখে সত্যি মন খারাপ হয়ে গেল। বাবু যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে সৃষ্টিকর্তার কাছে এই প্রার্থনা করি। ডাক্তারের ন পরামর্শ অনুযায়ী চল চলবেন এবং বাবুর প্রতি আরো যত্নশীল হবেন। পোস্টটি শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাবুর সুস্থতার জন্য দোয়া করবেন এটাই কাম্য।আপনিও ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66