নার্সারিতে অনেকগুলো ফুলের ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।


Screenshot_20230717-195937_Chrome.jpg

আজকে আমি আপনাদের মাঝে আরো একটা ভিডিওগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আর সেই ভিডিওগ্রাফিতে দেখতে পারবেন কিছু সুন্দর সুন্দর ফুল।ফুল গুলোর মধ্যে রয়েছে আমার পছন্দের কিছু ফুল ও নাম না জানা আরো কিছু ফুল। যদি আপনাদের নাম জানা থাকে সেটা অবশ্যই জানাতে পারবেন।

আজকে IELTS এর ক্লাস করতে যাওয়ার পথে একটি বাগান দেখতে পেলাম তখন সন্ধ্যে হওয়ার উপক্রম । সেখানে অনেক রকম ফুল দেখতে পেলাম, তখন কিছু ভিডিওগ্রাফি করে নিলাম ফ্ল্যাশলাইট জ্বালিয়ে । আর সেটা আপনাদের মাঝে শেয়ার করার জন্য আজকে চলে এলাম।যদিও এর আগে আরেকটি এপিসোড আপনাদের মাঝে শেয়ার করেছিলাম ।

স্বাভাবিকভাবে নার্সারিতে বিভিন্ন রকম ফুল দেখা যায়। আর এটি যেহেতু একটা বড় আকারের নার্সারি সেই হিসেবে অনেক জাতের এবং অনেক ধরনের ফুল গাছ ছিল। বিশেষত আমার কাছে সাদা রঙের ফুল গুলো অনেক বেশি ভালো লাগে। আর সাদা রঙের বিভিন্ন রকম ফুল ভিডিওগ্রাফিতে তুলে ধরার চেষ্টা করলাম। সন্ধ্যা হয়ে যাওয়ার কারণে বারবার ফ্ল্যাশলাইট জ্বালিয়ে এই ভিডিওগ্রাফিটি করতে হয়েছে। তবে সামনে কোনদিন যদি সুযোগ পাই তাহলে বিকেল বেলা যাওয়ার সময় কিছু ভিডিওগ্রাফি করে নেব। পাশাপাশি কিছু ফটোগ্রাফিও করে নেব আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আশা করছি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন আজকের ভিডিওগ্রাফিটি ইনজয় করা যাক।

এই ছিল আমার আজকের ভিডিওগ্রাফি।

ভিডিওগ্রাফি।
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভিডিওগ্রাফি
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

পৃথিবীতে সব মানুষ কম বেশি ফুল অনেক পছন্দ করে। আপনি ফ্ল্যাশলাইট জ্বালিয়ে খুব সুন্দর করে ফুলের ভিডিওগ্রাফি করেছেন। ফুলের ভিডিওগ্রাফি দেখে আপনার অনেক ভালো লাগলো। এরকম ফুলগুলো যদি ভিডিওগ্রাফি করা যায় তখন মন থেকে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপু আজকে আমিও অফিস থেকে আসার পথে একটা নার্সারি পেয়েছিলাম। সেখানে গিয়ে বেশ কিছু ফুলের ফটোগ্রাফি করেছি। আমার কাছে ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে এবং করতে দুটোই অনেক ভালো লাগে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটা ভিডিও দেওয়ার জন্য।

 last year 

নিশ্চয়ই নার্সারিতে অনেক সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন আপু। নার্সারিতে যেতে আমার খুব ভালো লাগে। আপনার ফুলের ভিডিওগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। ভিডিওগ্রাফি মাধ্যমে বেশ কিছু ফুল দেখতে পেলাম। ফুল দেখে সত্যি খুব ভালো লাগলো। এত চমৎকার ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

সাধারণত নার্সারিতে বিভিন্ন ধরনের ফুলের গাছ থাকে বিভিন্ন ধরনের অন্যান্য গাছ থাকে দেখতে অনেক ভালো লাগে। আপনি অনেক গুলো ফুলের ভিডিও নিয়েছেন সেটি আমাদের সাথে শেয়ার করলেন। বিভিন্ন ধরনের ফুলের ভিডিওগ্রাফি দেখতে অনেক ভালো লেগেছে। আশা করি আপনার মাধ্যমে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি আমরা দেখতে পাবো।

সাধারণত আমরা সবাই জানি নার্সারিতে গেলে আমরা অনেক সুন্দর সুন্দর ফুল গাছ দেখতে পাই এবং বিভিন্ন ধরনের ফুল আমরা দেখতে পাই। এবং আপনি আজ নার্সারিতে অনেক গুলো ফুলের ভিডিওগ্রাফি করেছেন যেটা দেখে খুবই ভালো লাগছে এবং বিভিন্ন ধরনের ফুল দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 last year 

ফুল হলো সৌন্দর্যের প্রতীক আর ফুল সবাই ভালবাসে। আপনার ভিডিওগ্রাফি দেখে ভীষণ ভালো লেগেছে একসাথে অনেকগুলো ফুলের ভিডিওগ্রাফি দেখতে পেলাম। আপনি খুব সুন্দর করে ভিডিও করেছেন এবং আমাদের মাঝে তুলে ধরেছেন আপনাকে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

নার্সারি থেকে বেশ কিছু ফুলের ভিডিও ধারণ করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ভালো লাগলো এই সুন্দর একটি ফুলের ভিডিও দেখতে পেরে। এমনিতেই ফুলের ভিডিও দেখতে আমার অনেক ভালো লাগে। আমাদের বিদ্যালয় থেকে এভাবে ফুলের ভিডিও ধারণ করতাম। যাই হোক ভালো লাগলো অনেক সুন্দর সুন্দর ফুল দেখে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66914.48
ETH 3341.32
USDT 1.00
SBD 2.72