টিবি টেস্টের মুহূর্ত এবং রিপোর্ট এর অপেক্ষা।

in আমার বাংলা ব্লগ11 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।

IMG-20230922-WA0048.jpg

IMG-20230922-WA0090.jpg

যখন প্রায় ৮:০০টা বাজলো তখন আমরা ভেতরে গেলাম। আসলে আগেও যেতে পারতাম কিন্তু নিভৃত তো বিরক্ত করবে,তাই একটু সময় বাইরে কাটিয়ে নিলাম।ও হ্যা,বাইরে থাকা অবস্থায় নিভৃত আবার একটা জায়গায় দাঁড়িয়ে খুব আনন্দ করছিল।ওর কয়েকটা ছবি তুলেছিলাম।যাইহোক ভিতরে যাওয়ার পর একটা জায়গায় সবাই বসলো। তখন একজন ইন্সট্রাকশন দিচ্ছিলো যাতে সবাই পাসপোর্ট ফটোকপির অপজিট পাশে ইউকে এর ঠিকানা,নিজেদের ঠিকানা সবকিছু লিখে নিতে। আমরা তো আগেই লিখেছিলাম তাই বাইরে দাঁড়িয়ে ছিলাম।আর এদিকে নিভৃত খাওয়ার জন্য কান্না করছিল।তাই ওকে কেক আর পানি খাইয়ে দিলাম।যদিও ওকে বাইরের খাবার খেতে দিই না কিন্তু সেদিন নিরুপায় হয়ে দিয়েছিলাম।

IMG-20230922-WA0041.jpg

IMG-20230922-WA0040.jpg

যাইহোক এরপর আমরা আবার ঐ অ্যাসিন্ট্যান্টকে জিজ্ঞেস করলাম পাসপোর্ট ছাড়া কোনোভাবে ম্যানেজ করা যাবে না এখন,তখন তারা বললো যে এটা তো হবে না আপনি পরে পাসপোর্ট নিয়ে আসলে হবে।তখন আমরা বললাম যদি আজকে না পারি কালকে হবে কিনা,তারা বললো সমস্যা নেই সিরিয়াল কম আছে, আপনি আসলে হবে।আর এদিকে টাইম হয়ে এলো উপরে আমাদের কাজ শুরু হলো।এজন্য আমরা প্রথমে একটা ওয়েটিং রুমে গেলাম সেখানে ছবি তোলার পারমিশন ছিল না। তাই আর মোবাইল বের করতে পারি নি। তো বাবু থালার কারণে তারা আমাদের কাজটা আগেই করে দিল।যদিও সেখানে প্রায় ১ঘন্টার বেশি সময় লেগেছিল।এদিকে নিভৃতকে নিয়ে তার আব্বু বারবার উপরে নিচে আসছে যাচ্ছে।
IMG-20230922-WA0055.jpg

IMG-20230922-WA0029.jpg

IMG-20230922-WA0030.jpg

এরপর আমাদের কাগজপত্র রেডি হলে গেলাম এক অফিসারের কাছে।তিনি পাসপোর্ট দেখে আমার আর বাবুর তথ্য নিলেন।আমাদের পূর্বের মেডিকেল কোনো সমস্যা ছিল কিনা সেগুলো জেনে তারপর বাবুকে চেক করলো।আমার এক্সরে করা হয়েছিল শুধু কিন্তু বাবুর আর কোনো কিছু দরকার ছিল না।সেক্ষেত্রে আমরা আবার নিচে একটা রুমে গেলাম সেখানে আমার এক্সরে করা হয়েছিল।আর দেড় ঘন্টা পর আমার আর বাবুর রিপোর্ট আসবে।যদি এক্সরে রিপোর্ট নরমাল থাকে তাহলে সার্টিফিকেট চলে আসবে অন্য কোনো টেস্ট আর লাগবে না।

IMG-20230922-WA0099.jpg

IMG-20230922-WA0115.jpg

যাইহোক ইতোমধ্যে আমরা বাইরে বেরিয়ে গেলাম।ঐ মেডিকেল এর পাশেই হাতিরঝিলের এক পাশ ছিল।আমরা প্রথমেই গিয়ে সেখানে বসলাম।আবহাওয়া ছিল একদম শীতল,রোদ নেই বৃষ্টি নেই কিন্তু মেঘাচ্ছন্ন।আমরা ঝিলের একপাশে বসে ঝিলটা উপভোগ ছিলাম এদিকে নিভৃতও হাটাহাটি শুরু করল। তার আর বসে থাকতে ইচ্ছে করছিল না। অবশ্য খুব ভোরে যেহেতু উঠেছে এবং আর ঘুমাতে পারছে না সেই হিসেবে খুব বিরক্ত ছিল। এখন কিছুই তো করার নেই ওকে নিয়েই আমাদের একসাথেই চলতে হবে কারণ এখানে ওর কাজ ছিল।

IMG-20230922-WA0111.jpg

IMG-20230922-WA0118.jpg

আমরা সেখানে বসে বেশ কিছুক্ষণ সময় কাটালাম। তারপর এদিক-ওদিক হাটাহাটি করলাম। জায়গা গুলো খুব ভালোই উপভোগ করেছিলাম। তবে আমরা এরপর একটা রেস্টুরেন্টে গিয়েছিলাম। সেই মুহূর্তটা আপনাদের মাঝে শেয়ার করব। তারপর আবার টিবি টেস্টের রেজাল্ট নিয়ে বাসায় ফিরেছিলাম।সেটি শেয়ার করব অন্য একটি পোস্টে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণটিবি টেস্ট এর দিন
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

বাচ্চাদেরকে নিয়ে বের হলে অনেক ঝামেলা আপু। বিশেষ করে খাওয়া-দাওয়া নিয়ে অনেক ঝামেলা হয়ে যায়। যাক বাধ্য হয়ে বাইরের খাবার গুলো খাওয়াতে হয়। অবশেষে কাজ গুলো শেষ করতে পারলেন জেনে ভালো লাগলো। এই হাতিরঝিলের জায়গাটি খুবই সুন্দর হয়েছে। বিস্তারিত পড়ে অনেক ভালো লাগলো।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপু।তবে বাবুর জন্য বাইরে বেশিক্ষণ ঘুরতে পারি না।খুবই বিরক্ত করে।

 11 months ago 

নিভৃত কে নিয়ে অপেক্ষা করাটা অনেক কষ্টসাধ্য ব্যাপার। কি পরিমান বিরক্ত করেছে সেটা আমি ভালো করেই জানি। যাইহোক অবশেষে রিপোর্ট নিয়ে ভালোয় ভালোয় ফিরতে পেরেছি এটাই অনেক।

 10 months ago 

এভাবেই কাটাবো সারাটি জীবন😅।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47