টিনটিনের জন্মদিনে আমার স্বরচিত কবিতা।

in আমার বাংলা ব্লগ11 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20230926_110653_0000.png

আজকের কবিতাটি হল আমাদের সবার প্রিয় টিনটিনের জন্মদিন উপলক্ষে। আসলে তার জন্মদিন উপলক্ষে আমাদের সকলের মনে আনন্দ বিরাজ করছে। যেহেতু আজকে সন্ধ্যায় হ্যাংআউট আছে সেই হিসেবে ভার্চুয়ালি আমরা সবাই তার জন্মদিন উদযাপন করব। তবে টিনটিনের জন্য আমার মনের আবেগ অনুভূতি থেকে জন্মদিনের একটা কবিতা লিখলাম। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা, শুভ জন্মদিন টিনটিন। ভালো থাকো ও সুস্থ থাকো সবসময়। জীবনটা হয়ে উঠুক রঙিন। জীবনের সকল আশা পূর্ণতা পাক। ভালোবাসা অবিরাম এবং জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা তোমায়।

♥️জন্মদিন♥️

ছোট্ট মিষ্টি মুখটা নিয়ে,
এসেছিলে তুমি এই ধরনীতে,
তোমায় দেখে ভরেছিল মন,
হেসেছিলাম সেদিন মহা খুশিতে।

তুমি এসেছিলে বলেই,
আজ জীবনটা এত রঙিন,
বাবা তুমি জয়ী হবে,
এই প্রার্থনা করি প্রতিদিন।

তোমার হাসিতে আমাদের হাসি,
তোমার দুঃখেতে কান্নায় ভাসি,
তোমার চোখেতে আমার স্বপ্ন আঁকি,
তুমি তো আমাদের সবার মধ্যমণি।

হও তুমি গুণীজনের একজন,
মানবতায় তুমি হও মহীয়ান,
তোমার জীবনে আসুক প্রতিদিন,
জন্মদিনের মত খুশি আনন্দের দিন।

আমার অনুভূতি

আজকের অনুভূতি একদমই ভিন্ন।আমাদের পরিবারের মধ্যমণি মানে আমাদের বড়দাদার একমাত্র ছেলে টিনটিনের আজ জন্মদিন।ওর জন্মদিনের খুশিতে ছোট্ট একটা কবিতা আমাদের সকলের প্রিয় টিনটিনের উদ্দেশ্যে।ভালোবাসায় ভরে উঠুক তার জীবন।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপু আপনি টিনটিন বাবুকে নিয়ে খুব চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে আমি মুগ্ধ হয়েছি। কত সুন্দর করে কবিতা লাইনগুলো আপনি লিখেছেন। কবিতার প্রত্যেকটা লাইন টিনটিন বাবুকে নিয়েই লিখেছেন। কবিতাটি অসম্ভব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা লেখার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

তুহিন ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ,।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago (edited)

সাপোর্টের আওতায় রাখার জন্য ধন্যবাদ।।

 11 months ago 

প্রথমেই টিন টিন বাবাই কে জানায় জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।টিন টিন বাবার আগামি দিন গুলো সুন্দর হোক।

কবিতার ছন্দ গুলো অনেক সুন্দর হয়েছে খুব ভাল লাগলো ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ সবসময় সাপোর্ট করার জন্য🤗❤

 11 months ago 

প্রথমেই আমাদের সবার প্রিয় টিনটিন বাবুকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। আপু আপনি কিন্তু চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতার ছন্দ গুলো চমৎকার মিলে গেছে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 10 months ago 

লিমন ভাইয়া অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 11 months ago 

প্রথমেই টিম টিমকে অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। সে সবসময় সুস্থ থাকুক ও দীর্ঘজীবী হোক।
টিনটিনের জন্মদিন উপলক্ষে আপনি অসাধারণ কবিতা রচনা করেছেন।

 10 months ago 

অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে আপু ভালো থাকবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

💐❤❤

 11 months ago 

আপু আপনি টিনটিন বাবুকে নিয়ে অসাধারণ একটি কবিতা লিখেছেন। ছন্দে ছন্দে দারুণ লিখেছেন। এমন দিন বারবার ফিরে আসুক। আপনাকে অনেক ধন্যবাদ আপু সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য।

 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ পারুল আপু।

 11 months ago 

প্রথমে টিনটিন বাবুর জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সেই সাথে অনেক অনেক দোয়া করি যেন বড় হয়ে একজন ভালো মানুষ হতে পারেন। তো আপনি বেশ সুন্দর কবিতা লিখেছেন। কবিতাটি পড়তে অনেক ভালো হয়েছে। জন্মদিনের কবিতা পড়তে আমার খুবই ভালো লাগে। অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 10 months ago 

আমারও ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে,।

 11 months ago 

টিনটিন বাবুর জন্য অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো। টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আপনি খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে সত্যিই খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপু দারুন একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু🤗❤

 11 months ago 

আজ টিন টিন বাবুর জন্মদিন। আর টিন টিন বাবুর জন্মদিনের এই শুভলগ্নে আপনি তো দেখছি বেশ সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন। আজকের কবিতাটা কিন্তু দারুণ ছিল আপু। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু সবসময় পাশে থাকার জন্য।❤🤗

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56