টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১৫০০০ এস.পি অর্থাৎ ৩x ডলফিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20230821-102743_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20230821-102817_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। যদিও সিজন থ্রিতে আপনার টার্গেট ১৫ হাজার এসপি পাওয়ার আপ করা।১২৭১৯+অলরেডি পাওয়ার আপ করে ফেলেছেন। তারপরও আশা করি খুব দ্রুত আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

অনেক অনেক ধন্যবাদ।।

 last year 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা কিন্তু সত্যি বুদ্ধিমানের লক্ষন। কারন পাওয়ার আপ কররে নিজের একাউন্টের সক্ষমতা অনেক গুন বেড়ে যায়। আর আপু আপনাকে দেখছি আপনি প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচ্ছেন। শুভ কামনা রইল আপনার প্রতি আপু।

 last year 

পাওয়ার আপ করলে ভবিষ্যতে ভালো একটা অবস্থানে পোছানো যাবে।

 last year 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুবই ভালো লাগে ‌। আপনি ১০ স্টিম পাওয়ার আপের এর মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন । আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

স্টিমিটে দীর্ঘমেয়াদে কাজ করার পিছনে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

নিজের একাউন্টে সক্ষম থেকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি ১৫ হাজার স্টিমে পৌঁছাতে চান। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব সহজেই আপনি আপনার তাদের পূরণ করতে পারবেন। আপনার জন শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

প্রতিনিয়ত পাওয়ার আপ করা মানে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়ার সম্ভাবনা। আর পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। ধন্যবাদ ধারাবাহিকতা বজায় রেখে , সবসময় পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 last year 

আপু আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে সামনের দিকে এগিয়ে গেলেন। আসলে যত বেশি পাওয়ার আপ করা যাবে তা আমাদের জন্যই তত বেশি ভালো। পাওয়ার আপ ভবিষ্যতের সেভিংস হিসেবেও কাজ করে। শুভেচ্ছা রইলো আপু।

 last year 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে কখনোই সম্ভব নয়। কমিউনিটির প্রতিটি মেম্বার এবং এডমিন এদের পাওয়ার বৃদ্ধি দেখে অনেকেই অনুপ্রাণিত হচ্ছে আমিও প্রতিনিয়ত অনুপ্রাণিত হচ্ছে সকলের এরকম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

Posted using SteemPro Mobile

 last year 

💐🙏🙏🙏💐

 last year 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন দেখে ভীষণ ভালো লাগলো আপু। আপনি ১৫ হাজার স্টিম পাওয়ার আপ করতে আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে কিছুটা এগিয়ে ও গেলেন। ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44