আমার করা কিছু আর্ট পোস্টের রিভিউ। ১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

CollageMaker_2022410113849943.jpg

আজকে আমি আপনাদের সাথে আমার করা কিছু আর্ট রিভিউ শেয়ার করবো। আর এই আর্টগুলো আমি গত মাস থেকে এই পর্যন্ত করেছি। এর মধ্যে আমি পাঁচটি আর্ট রিভিউ দেব। আশাকরি আপনাদের কাছে আমার আর্ট রিভিউ ভালো লাগবে। হয়তো অনেকেই আমার এই আর্টগুলো পূর্বে দেখেছেন আবার অনেকেই দেখেনি। কিন্তু আমি আবারও চেষ্টা করলাম সবগুলো একসাথে উপস্থাপন করার।

নৃত্য পরিবেশনকৃত একটি মেয়ের চিত্রাঙ্কন।

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81QbLahFAeKsPEeDBEU1PMkfdTdbmSeDixnGL4FuesSQPKzueEJX9AA4SeXodUQF3K9EQqRUwF5cqxL9xn7Z4kwg.jpeg

প্রথমেই আপনারা দেখতে পাচ্ছেন এটি হচ্ছে একটি মেয়ে নৃত্যরত অবস্থায় রয়েছে। আর এই মেয়েটিকে প্রথমে আমি পেন্সিল এর সাহায্যে এঁকে নিলাম। তারপরে ধীরে ধীরে রং করলাম। আসলে অঙ্কন করতে বসে ভাবতে ভাবতেই এটি অঙ্কন করে ফেললাম। অংকন করতে আমার কাছে অনেক ভালো লাগে। যখন যেভাবে সুযোগ পাই চেষ্টা করি যেকোনো কিছু অঙ্কন করার। এই আর্টের লিঙ্ক আমি নিচে দিয়ে দিলাম। পূর্বে হয়তো অনেকেই দেখেছেন আমার এই পোস্ট।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

পোস্টার রঙে আকা রঙিন রূপচাঁদার পেইন্টিং।

IMG_20220410_113328.jpg

এরপরে আপনারা দেখতে পাচ্ছেন এটি হচ্ছে পোস্টার রং দিয়ে আঁকা রঙিন রূপচাঁদা মাছের পেইন্টিং।এটি এতটাই ভাল লাগে যে এর দিকে তাকিয়ে থাকতে ইচ্ছে করে।পোস্টার রং দিয়ে আমি চেষ্টা করেছি রূপচাঁদা মাছ অংকন করার। নীল হলুদ রং মিশিয়ে আমি চেষ্টা করেছি এই রূপচাঁদা মাছ পেইন্ট করে উপস্থাপন করার। আমার কাছে তো এটি অনেক বেশি ভালো লেগেছে। আপনাদের অনেকেরই মতামতের মাধ্যমে জানতে পারলাম যে আপনাদের ও ভাল লেগেছে। নিচের লিঙ্ক দিয়ে দিলাম, চাইলে দেখতে পারবেন।
পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

ডায়মন্ড রঙ দিয়ে একটি পান্ডা অঙ্কন।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7zAc6Eqcog711N6qcrGAxeJt9NskMGMFy5imtaSHCEf2fAF3owVYxRofsFqfRgggquwEzxRcigxST1CjG5PBAf9bXKq1Lz.jpeg

এখন যে পেইন্টিং দেখতে পাচ্ছেন এটি একদম সহজে করা হয়েছে। ডায়মন্ড রং আর কলম দিয়ে আমি একটি কিউট পান্ডা অঙ্কন করলাম। এটি ছোট একটা পান্ডা, যা খুবই সুন্দর দেখতে।সাদা কালো মিলিয়ে এই পান্ডাটি অংকন করলাম। এর মাঝে আমি গোলাপি রঙের হালকা রং ব্যবহার করলাম। যাতে এটি দেখতে আরও বেশি আকর্ষণীয় দেখায়।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

অয়েল প্যাস্টেল রঙ দিয়ে আবিরে রাঙা দৃশ্যের চিত্র

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LRcDG9uTvS1sTTdA15NhyaLWjJ4gb7vhmNucPCCiFr38QeYcibzD3FAi1RmyVTMTBo8mdP7JKZZTZpp1JJ9ni9K1CYog.jpeg

তারপরে যে চিত্রটি আপনারা দেখতে পাচ্ছেন এটি হচ্ছে দোল উৎসব উপলক্ষে আঁকা একটি চিত্র। আমি এই চিত্রে দোল উৎসবে আবির মাখা পরিবেশ এবং থালায় রাখা আবির নিয়ে একটি চিত্র অংকন করার চেষ্টা করলাম। এটি একদম রঙিন একটি চিত্র। বিভিন্ন রঙের আবির চারপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে এবং তিনটি থালার মধ্যে তিন রঙের আবির রাখা আছে এমন করেই এটি আঁকলাম। অনেকের কাছে এটি খুব ভাল লেগেছিল। আমার কাছে অনেক ভালো লেগেছে এই চিত্রটি।
পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

একটি টবসহ ফুলগাছের পেইন্টিং

IMG_20220410_113303.jpg

এখন এই চিত্রটিতে একটি ফুলের টবের মধ্যে ফুল গাছ রয়েছে তা একে নিলাম। হলুদ ,সাদা রঙের ফুল এই গাছে ফুটেছে। তিনটি ফুল নিয়েই এই ফুল গাছ এবং টব একে নিয়েছি। আমি প্রথমত পেন্সিল দিয়ে আকার পরে পোস্টার রং দিয়ে এটি অঙ্কন করে নিলাম। খুব সহজেই তৈরি করে নিয়েছিলাম‌‌। আশাকরি এটিও আপনাদের কাছে অনেক ভালো লেগেছে।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

আশা করি আমার সবগুলো আর্ট আপনাদের কাছে ভালো লাগবে। কেমন লাগলো আজকের পোস্ট তা কিন্তু জানাতে ভুলবেন না।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণআর্ট রিভিউ
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

image.png


আপু আপনার শেয়ার করা আর্ট গুলো খুব সুন্দর ছিল। প্রতিটি আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। রিভিউ পোস্টটিও সুন্দর এবং গোছালোভাবে উপস্থাপন করেছেন।শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।আমারও ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।

 2 years ago 

প্রতিটি আর্ট খুব সুন্দর হয়েছে আপু। খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন আপনি সবগুলো। দোল উৎসব উপলক্ষে আঁকা চিত্র এবং ফুলের টপ সহ ফুলের চিত্র টি খুব সুন্দর লাগছে আমার কাছে।
ধন্যবাদ আপু সব গুলো আর্ট একসাথে দেখার সুযোগ করে দেওয়ার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য পেলে খুবই ভালো লাগে ।আর সব সময় সুন্দর মন্তব্যগুলো করে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর সুন্দর আর্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন।বেশ ভালো লেগেছে।সবচেয়ে বেশি ভালো লেগেছে হোলির রঙ এর আর্ট টি।আপনাকে ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর আর্ট এর রিভিউ গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে খুবই ভালো লাগলো আপু।
আপনি যেগুলো দেখেছেন তা হয়তো খুব ছোট কিছু। কিন্তু আমি পূর্বে আরো অনেক সময় নিয়ে আর্ট করতাম।

 2 years ago 

সব গুলো ছবি খুব সুন্দর এঁকেছেন। আমার কাছে রূপচাঁদা মাছ এর ছবি টা বেশি ভালো লেগেছে। এটি একটি মুভিতেও আমি দেখেছিলাম। নিমো নাম এর মুভি সম্ভবত। নাহলে পরের মুভিটা নাম মনে নাই। খুব সুন্দর এঁকেছেন সব গুলোই। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

বিশেষ করে রূপচাঁদা মাছ টি আমার কাছেও খুব ভাল লেগেছিল ।আমি যখন এটি অংকন করেছিলাম তখন আমি নিজেই অবাক হয়ে গেলাম যে এটি এত সুন্দর দেখতে হয়েছে। ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি কিন্তু আর্ট বেশি ভালোবাসেন। ভালো লাগে আপনি দুর্দান্ত আর্ট করেন এবং আপনার প্রতিটা আর্ট বেশ উপভোগ করলাম। ফুলের টপ ও ফুল এবং মাছের আর্ট ও বেশ ভালো লেগেছে

 2 years ago 

জ্বী ভাইয়া আমি আর্ট করতে অনেক বেশি পছন্দ করি। কিন্তু অসুস্থতার কারণে এখন আর আর্ট করা হয় না ।ধন্যবাদ মন্তব্য ভাগ করে নেওয়ার জন্য।

 2 years ago 

আপনার আর্ট পোস্টে রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আমিও মাঝে মাঝে এই ধরনের আর্ট করতে অনেক পছন্দ করি। একসাথে দেখতে অনেক ভালো লাগছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আর্ট করতেই ভালো লাগে। আর যখন আর্ট করতে সময় পাইনা তখন অন্য কিছু নিয়ে উপস্থিত হই। যাই হোক ভালো লাগলো মন্তব্য পড়ে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর আর্ট করেছেন আপু। আপনার প্রতিটি আর্ট আমার কাছে দেখতে অনেক চমৎকার লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু নতুন করে আবার আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার এই আর্ট গুলো যে আপনার কাছে ভাল লেগেছে তার শুনতেও আমার ভালো লাগলো আপু।
উৎসাহ পেলাম আপনার মন্তব্য পড়ে।

 2 years ago 

আপনার পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রত্যেকটা পোস্ট খুব অসাধারণ হয়েছে। বিশেষ করে মাছের আর্ট আমার কাছে দুর্দান্ত লেগেছে। পুনরায় আপনার পোস্টগুলো রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ।

 2 years ago 

ভাইয়া মাছের এই পেইন্টিংটি আমার কাছেও ভাল লেগেছিল ।আপনার মন্তব্য দেখে খুব ভালো লাগলো ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের কাজের রিভিউ গুলো দেখতে ভালই লাগে তাইনা আপু। অনেক সুন্দর সুন্দর আর্ট পোস্ট এর রিভিউ শেয়ার করেছেন। এভাবে ভালো কাজগুলো নিয়ে এগিয়ে যান আপু। আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ আপু একদম ঠিক বলেছেন। আমি মাঝে মাঝেই আমার পূর্বের করা কিছু আর্ট দেখি ।যদিও এখন করতে পারি না ,যা করি তাই শেয়ার করে থাকি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74