ভিন্ন ভিন্ন ছবিতে আজকের ব্লগ||রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ7 days ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।সবার সুস্থতা কামনা করে এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

দৈনন্দিন জীবনের মাঝে মানুষের দুঃখ, কষ্ট, ক্লান্তি এবং অবসাধ তো থাকেই। আর সেই সব উপেক্ষা করেই কিন্তু সবাইকে সামনের দিকে এগিয়ে যেতে হয়। আর ঠিক তেমনই প্রত্যেকটা সমস্যাকে উপেক্ষা করে চলে এলাম নতুনভাবে শুরু করতে।জীবন মানেই হলো হাসি কান্না,আনন্দ দুঃখ। জীবনে যখন যেটা হয় সেটাই মেনে নিতে হয়। আর সেটা থেকে বেরিয়ে আসতে হয়। যদিও সুখ থেকে কেউ বেরিয়ে আসতে চায় না। তবে দুঃখের সময়গুলো থেকে সবাই বেরিয়ে আসতে চায়।

যাই হোক হঠাৎ করে এই আবহাওয়া এমন একটা পরিবর্তন হচ্ছে যেখানে সবাই কমবেশি অসুস্থ হয়ে যাচ্ছে। গতকাল থেকে শরীরটা কেমন ম্যাচম্যাচ করছিল। রাত থেকে মূলত খুব বেশি অশান্তি লাগছিল। রাতের তিনটে বাজে আমি ঘুমিয়েছি। ঘুম আসছিল না, ঘুমানোর অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু কিছুতেই ঘুম আসছিল না। তাই কি আর করার, অসুস্থতা শুরু হলে আসলে কোন কিছুই ভালো লাগে না। ঠিক তেমনি কাজগুলো করতেও ইচ্ছে করে না। অনেক দেরি হয়ে যায়, নয়তো করা হয় না।এই তো পোস্টটা মাত্র রেডি করলাম আর এখনই পোস্ট করলাম। যাই হোক বেশি কথা না বলে পোষ্টের দিকে ফিরে যাই। আজকে কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করব আপনাদের মাঝে। ।

🌸রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম🌸

ফোটোগ্রাফি নং:- ১

IMG-20240815-WA0141.jpg

IMG-20240815-WA0130.jpg

Device : Samsung galaxy m12

Location


এখানে যে ফটোগ্রাফিগুলো শেয়ার করলাম এগুলো হলো গোল্ডেন শিশুপার্কে তোলা। আসলে শিশুপার্ক মানে হলো শিশুদের জন্য বিভিন্ন রকম জিনিসের আয়োজন করা। যেখানে থাকবে পশুপাখি থেকে শুরু করে বিভিন্ন রকম শিক্ষনীয় জিনিস। তেমনি এখানে কিছু পশুপাখির ছবি ছিল। এটা হলো একটা বাঘের ছবি। যেটার সামনে এবং পিছনে দুই সাইড থেকে আমি ছবি তুলেছি যা আপনাদের মাঝে শেয়ার করলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ২

IMG-20240815-WA0145.jpg

IMG-20240815-WA0148.jpg

Device : Samsung galaxy m12

Location


এটা হলো গোল্ডেন মিউজিক ট্রেন। এই ট্রেনে চড়া যায়। বাচ্চারা বেশ আরাম করে এটাতে চড়ে। এই রাইডগুলোর দাম ১০০ টাকা করে ছিল। আমরা মূলত এখানে ঘুরাঘুরি করার জন্য গিয়েছিলাম, কোন রাইডে ওঠার জন্য না। আর নিভৃত তো একা একা যাবে না, সবার সাথে যেতে হবে। আমাদের গন্তব্য যেহেতু অন্য জায়গায় ছিল তাই শুধুমাত্র হেঁটে কিছু ছবি তুললাম। তারপর দেখলাম এই ট্রেনটা তখন চলেছিল এবং সামনের দিকে ফিরে এসেছিল। তাই দুই অ্যাঙ্গেল থেকে ছবি তুলে নিলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৩

IMG-20240815-WA0177.jpg

Device : Samsung galaxy m12

Location


এটা হলো একটা গাছ এবং প্রকৃতির ছবি। যেখানে খুব সুন্দর একটা গাছ দেখা যাচ্ছে। তবে এই গাছটার নাম আমার জানা নেই। এই জায়গাটায় যখন ছিলাম তখন উপরের দিকে তাকাতেই যেন অসম্ভব সুন্দর লাগছিল। আর সুন্দর কিছু ছবিতে ক্যাপচার করাই তো আমাদের কাজ। আর তা আপনাদের মাঝে শেয়ার করা হলো অন্যতম কাজ। ছবিটা আমি যখন তুলেছি তারপর যখন দেখলাম তাকিয়ে থাকতে ইচ্ছে করছিল। এত সুন্দর একটা ছবি ছিল এটি।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৪

IMG-20240815-WA0129.jpg

Device : Samsung galaxy m12

Location


ছবিটা দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন এটা একটা ক্যাঙ্গারু। তবে আপনারা হয়তো আরো একটা জিনিস লক্ষ্য করেছেন যে এই ক্যাঙ্গারুটার পিছনের অংশে ফুল গাছ লাগানো আছে। যে ফুলগাছটা ক্যাঙ্গারুর উপর দিয়ে বেয়ে উঠতেছে। তবে আমার কাছে মনে হচ্ছিল এই জায়গাটায় এভাবে ক্যাঙ্গারুর পাশে গাছটা লাগানো উচিত হয়নি। কারণ ক্যাঙ্গারুটাই তো ঢেকে যাবে গাছের কারণে। আর পরে ক্যাঙ্গারু দেখাও যাবে না। যাই হোক এর সংস্কার করা হবে কিনা জানিনা তবে সুন্দর লাগছিল তাই ছবি তুলে নিলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৫

IMG-20240815-WA0173.jpg

Device : Samsung galaxy m12

Location


এই ছবিটা দেখলেই খুব বেশি ভালো লাগে। কারণ এটা আমরা সবাই মিলে একদিন মস্তাননগর গিয়েছিলাম একটা প্রোগ্রামে সেখানে যাওয়ার পথেই তুলেছিলাম। এই জায়গাটা হলো মুহুরী প্রজেক্ট এর কাছাকাছি একটা জায়গা। এই জায়গাটা অনেক সুন্দর আর ঘোরাঘুরি করার জায়গা আছে সেখানে। ঘোরাঘুরি করার সময় পেলে অবশ্যই যাবো।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৬

IMG-20240815-WA0159.jpg

IMG-20240815-WA0165.jpg

Device : Samsung galaxy m12

Location


এখানে আরো একটা আর স্তম্ব দেখা যাচ্ছে। যেটা লাফাচ্ছে মনে হচ্ছে। তবে এটা দেখতে কিন্তু খুব সুন্দর ছিল। আমার কাছে এর কালার কম্বিনেশনটাই খুব বেশি ভালো লেগেছে। একদম ছোট ছোট যারা বাচ্চা আছে তারা কিন্তু এই ঘোড়াটার পিঠের উপরে বসেই ছবি তুলতে পারবে। যদিও আমাদের নিভৃতকে উঠাইনি কারণ এটা একটু উঁচু ছিল। সেজন্যই মূলত আমরা তাকে উঠাইনি। যাই হোক বিভিন্ন এঙ্গেল থেকে ছবিগুলো তুলেছিলাম। তাই দুইটা ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৭

IMG-20240815-WA0164.jpg

Device : Samsung galaxy m12

Location


এই ফটোগ্রাফি টা আমাদের বাজারের নার্সারিতে করা। সেখানে প্রথমদিকে অনেক অনেক ফুল গাছ ছিল। বিশেষত পিটুনিয়া ফুলগুলো একটু বেশিই ছিল।ফুলগুলো দেখে এত সুন্দর লাগে যে পুরো বাগানটায় শুধুমাত্র এই বিভিন্ন রকমের পিটুনিয়া ফুলগুলো ছিল। আমি তো কয়েক রকম ভাবেই ছবি তুলেছি। তবে আজকে আপনাদের মাঝে হলুদ রঙের পিটুনিয়া ফুলের ছবিটা শেয়ার করলাম। দেখতে জাস্ট অসাধারণ লাগছিল।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

এই ছিল সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি। আশা করি আপনাদের ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণরেনডম ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

ঠিক বলেছেন আপু হঠাৎ করে এত বেশি গরম পড়েছে যে কম বেশি সবাই অসুস্থ হয়ে যাচ্ছে। আমার এবং বড় ছেলের শরীরটা ভালো না। যাই হোক আপনার আজকের ফটোগ্রাফি গুলো কিন্তু খুব সুন্দর হয়েছে। বিশেষ করে গাছ এবং প্রকৃতির ছবিটা খুব ভালো লেগেছে আমার কাছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 7 days ago 

ধন্যবাদ আপু,ছেলেদের অসুস্থতা হলেই কষ্ট বেশি হয়। ওরা অসুস্থ থাকলে নিজেদের আরও অস্বস্তি লাগে।

 7 days ago 

একদম ঠিক বলছেন আপু ওয়েদারটা পরিবর্তনের কারণে সবাই অসুস্থ হচ্ছে। কিন্তু আমাদেরকে সাবধান থাকতে হবে। তবে কিছু কিছু বিষয় আছে যেগুলো অল্টারনেটিভ হয়ে যায় সাবধানতা অবলম্বন করলেও হয় না। আপনার সুস্থতা কামনা করছি। খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করলেন আপনি। শিশু পার্কের ফটোগ্রাফি গুলো খুব ভালো লেগেছে। আর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি তো সব সময় ভালো লাগে।

 7 days ago 

এইতো আজ আবারও বৃষ্টি হলো সারাদিন।আমার তো হালকা ঠান্ডা পড়লেই সর্দি কাশি লেগে যায়।

 7 days ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হলাম আপু জাস্ট।এরকম ভিন্ন ভিন্ন ছবি একটি পোস্টে দেখতে বেশ ভালো লাগে।নার্সারি থেকে তোলা পিটুনিয়া ফুল খুবই সুন্দর লাগছে দেখতে ।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।ভিন্ন ভিন্ন ছবি শেয়ার না করলে ভালোই লাগে না।

 7 days ago 

আসলেই আপু ওয়েদার চেঞ্জ হওয়ার কারণে অনেকেই অসুস্থ হচ্ছে। দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। মিউজিক ট্রেনের ফটোগ্রাফি টা বেশ ভালো লেগেছে আমার কাছে। ক্যাঙ্গারুটার পিছনে আসলেই এভাবে গাছ লাগানো ঠিক হয়নি। তবে অবশ্য গাছ বড় হলে কেটে ছোট করে ফেললে এভাবে ঢেকে যাবে না ক্যাঙ্গারুটা। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 7 days ago 

হ্যা আপু ক্যাঙ্গারুটাকে ফ্রি রাখলে দেখতে সুন্দর লাগবে। ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

ফটোগ্রাফিগুলো দেখার মতো ছিল। আসলে কোথাও ঘুরতে গেলে ফটোগ্রাফি না করলেও ভালো লাগে না।আর আমি তো ঘুরতে গেলেই ফটোগ্রাফি করা নিয়ে ব্যস্ত হয়ে যাই।।খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছো।

 4 days ago 

তোমার ফটোগ্রাফি গুলো তো দেখার মতোই হয়। আমার কাছে খুব ভালো লাগে তোমার ফটোগ্রাফি গুলো দেখতে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61744.65
ETH 2678.63
USDT 1.00
SBD 2.59