স্বরচিত কবিতা||ইচ্ছে।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20230527_210247_0000.png

প্রতিনিয়তই আপনাদের মাঝে ভিন্ন ধরনের কিছু পোস্ট নিয়ে হাজির হওয়ার চেষ্টা করি।চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি হলেও কবিতা লেখার। কারণ কবিতার প্রতি আলাদা একটা ভালো লাগা কাজ করে। তাই অনু কবিতা গুলো লিখতেও ভালো লাগে।আজকে আমি ইচ্ছে নিয়ে একটা কবিতা লিখলাম।

♥️ইচ্ছে♥️

নিয়মের শিকলে বাঁধা এই মন,
চাইলেই পারেনা হারিয়ে যেতে,
উদাসীন এ মন চায় বারেবার,
খোলা আকাশেতে ডানা মেলে উড়তে।

শিশিরের জলকণার ছোঁয়া,
আলতো হাতে স্পর্শ করে,
কুয়াশার চাদরে জড়িয়ে,
শীতলতাকে আকড়ে ধরতে ইচ্ছে করে।

গ্রীষ্মের তীব্রতাকে আপন করে,
ঝড়ো হাওয়ায় গা ভাসয়ে দিয়ে,
দক্ষিণা বাতাস গায়ে লাগিয়ে,
জীবনটাকে উপভোগ করতে ইচ্ছে করে।

হিমশীতল বাতাস, এক ফোঁটা কুয়াশা,
সবকিছু যেমন একসাথে থাকে,
তেমনি আমারও ইচ্ছে করে,
সব কিছুকে আকড়ে ধরে বাঁচতে।

প্রকৃতিকে অনুভবে রেখে,
ছোঁয়া পেতে চায় শীতলতার,
শীতের পরশে আগুনের ফুলকি,
পাশে জ্বালিয়ে উষ্ণতা চায়।

আমার অনুভূতি

কবিতাটিতে ইচ্ছের বহিপ্রকাশ করার চেষ্টা করলাম।আসলে মাঝে মাঝে ইচ্ছে গুলো হয় ছন্নছাড়া। এরা নিজের মত করে চলতে চায়।নিজের মনকে সব কিছুর ছোঁয়া উপভোগ করাতে চায়।ইচ্ছেরা ডানা মেলে উড়ে বেড়াতে চায়।নিয়মের শিকল থেকে বেরিয়ে গিয়ে সুন্দর জীবন চায়।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে আপনার লেখা স্বরচিত কবিতা শেয়ার করেছেন। আপনার কবিতাটি পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি প্রত্যেক সপ্তাহে একটি করে কবিতা শেয়ার করেন কবিতাগুলো বেশ ভালো লাগে আমার কাছে পড়তে। ধন্যবাদ এত সুন্দর ভাবে কবিতা লিখে শেয়ার করার জন্য।

 last year 

মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই🙏❤

 last year 

ওয়াও অসাধারণ আপু অনেক সুন্দর একটি কবিতা ছিল ৷ আসলেই ইচ্ছে তো অনেক কিছুই করে ৷ কিন্তু সব কি আর পূর্ণতা পায় ৷ অনেক সুন্দর ছিল কবিতার প্রতিটি লাইন ৷ অসংখ্য ধন্যবাদ আপু

 last year 

মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই,।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

🙏❤❤

 last year 

আপু আপনাদের কবিতা গুলো দেখে জাস্ট মুগ্ধ হয়ে যায়। কত সুন্দর করে কবিতা গুলো লেখেন পড়তে অনেক ভালো লাগে। সত্যি ইচ্ছে গুলো ডানা মেলে উঠতে চাই। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই

 last year 

অসাধারণ কবিতা লিখেছেন সত্যি খুব ভালো লাগলো। আপনার ইচ্ছে গুলো খুব দুর্দান্ত। প্রকৃতিকে ভালোবেসে মনে অনুভূতি গুলো কবিতার ছন্দে প্রকাশ করেছেন। প্রকৃতির মাঝে সুন্দর ভাবে বেঁচে থাকতে সবারই ইচ্ছে জাগে।

শিশিরের জলকণার ছোঁয়া,
আলতো হাতে স্পর্শ করে,
কুয়াশার চাদরে জড়িয়ে,
শীতলতাকে আকড়ে ধরতে ইচ্ছে করে।

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। ইচ্ছে নিয়ে নিজের চিন্তাগুলো লেখনীর মাধ্যমে তুলে ধরেছেন। কবিতা পড়ে আমার খুব ভালো লেগেছে।ইচ্ছেগুলো যদি সব পূরণ হত জীবন হয়ত আরো সুন্দর হয়ে উঠত। কিন্তু এটাই নিয়ম সব ইচ্ছে পূরণ হবে না।

 last year 

আপনার জন্য ও শুভকামনা রইল ভাইয়া ভালো থাকবেন..

 last year 

কবিতা হচ্ছে নিজের মনের ভাব এবং হচ্ছেগুলোকে অন্যর মাঝে প্রকাশ করা।আর আপনার কবিতার নামই হচ্ছে ইচ্ছে, তাই আপনি আপনাকে ইচ্ছে কবিতার মাধ্যমে অনেক সুন্দর সুন্দর ইচ্ছে বহিঃপ্রকাশ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কবিতার প্রতিটি চরণ ই ছিলো অসাধারণ।

গ্রীষ্মের তীব্রতাকে আপন করে,
ঝড়ো হাওয়ায় গা ভাসয়ে দিয়ে,
দক্ষিণা বাতাস গায়ে লাগিয়ে,
জীবনটাকে উপভোগ করতে ইচ্ছে করে।

বিশেষ করে এই চারটি লাইন আমার কাছে অসাধারণ মনে হয়েছে। ধন্যবাদ আপু।

 last year 

আপনার জন্য ও শুভকামনা রইল ভাইয়া।।💤💤

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55885.64
ETH 2358.26
USDT 1.00
SBD 2.31