১০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

1664121399171.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20220929-212010_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20220929-212537_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20220929-212025_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৯২৮.০৭৩।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৬৯৩৮.০৭৩ হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আসলে আমরা যেহেতু সবাই জানি যে পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ৷ তাই নতুন করে কিছু বলার নেই ৷ পাওয়ার আপ করুন আর নিজের সক্ষমতা বৃদ্ধি করুন ৷
ধন্যবাদ

 2 years ago 

জ্বী ভাইয়া সবাই তো এই সম্পর্কে অবগতই আছে। আর পাওয়ার আপ আমাদের সবার জন্য যে গুরুত্বপূর্ণ তা আমাদের কাজের ক্ষেত্রে প্রমাণ পায়। কাজ করার জন্যই পাওয়ার আপ করতে হবে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

আপনার সাপোর্ট করে যাওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে এ প্লাটফর্ম আমাদের নিজেদের জায়গায় শক্ত করতে পারি। নিজেকে ধীরে ধীরে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের প্রত্যেকেরই উচিত মাঝে মাঝে পাওয়া আপ করা। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমাদের সবার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। কারণ এর মাধ্যমে আমরা সামনে এগিয়ে যেতে পারবো। নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

আমরা টার্গেট ডিসেম্বর সামনে রেখে সবাই চেষ্টা করে চলেছি পাওয়ার বৃদ্ধি করার । এই ধারাবাহিকতা চলতে থাকলে একসময় অনেক বড় অ্যামাউন্ট এর মালিক হয়ে যাব। যেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্টিমিট প্ল্যাটফর্ম সব সময় পাওয়ার বৃদ্ধি করাকে সমর্থন করে। আমার কাছে অনেক ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে।

 2 years ago 

ডিসেম্বর কে সামনে রেখে আমি চেষ্টা করছি ডাবল ডলফিন অর্জন করার। আমি আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যাওয়ার জন্য প্রতিনিয়তই পাওয়ার আপ করার চেষ্টা করছি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় ।সামনের দিনে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনেক শক্তি অর্জন করা সম্ভব। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই ।।এভাবে এগিয়ে যান।।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আসলে এই বিষয় সম্পর্কে আমাদের সবাইকে অবগত থাকতে হবে। আর তার জন্যই পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার ক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে আপনি পাওয়ার আপ করলেন। আজকে আপনার 10 স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

একদমই ঠিক বলেছেন ভাইয়া। ক্ষমতা অর্জন করতে হলে এখানে পাওয়ার আপ করতেই হবে। আরে যত বেশি পাওয়ার থাকবে তত বেশি ক্ষমতাশালী হব।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে অবশ্যই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান দোয়া করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এই দোয়া করার জন্য। আসলে আমিও চেষ্টা করছি প্রতিনিয়ত এগিয়ে যাওয়ার জন্য। আপনিও খুব ভালোভাবে এগিয়ে যান। ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.144342%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32