গান কভার||সেই তুমি কেন এত অচেনা হলে।

in আমার বাংলা ব্লগ8 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজ আবারো হাজির হয়ে গেলাম আপনাদের মাঝে একটি গান শেয়ার করব বলে। গান গাইতে এবং শুনতে সবার কাছে ভালো লাগে। গাইতে বলতে প্রফেশনালি সবাই না গাইলেও মোটামুটি গুনগুন করে অনেকেই গান গাইতে পছন্দ করে। আর আমি ছোটবেলা থেকে যেকোনো গান গুনগুন করে গাইতে থাকি। আর এজন্যই মূলত মাঝে মাঝে আপনাদের সাথে কিছু গান শেয়ার করি। আমাদের কমিউনিটিতে কিন্তু অনেকেই আছেন যারা হ্যাংআউটে খুব দারুণ গান করেন।আমিও চেষ্টা করি আপনাদের মাঝে গান শেয়ার করার।

যাইহোক আজকের গানটা কয়েকবছর আগে থেকে আমার খুব পছন্দের।নতুন নতুন তো অনেক গান বের হয় আর তখন সেই গানগুলো প্রচুর শোনা হয়।ঠিক তেমনি এই গানটিও আমি অনেক শুনতাম। এভাবেই গানটি প্রায় মুখস্ত হয়ে গিয়েছিল।আজকে আমি আপনাদের সাথে তুমি হৃদয়ের আয়না। গান কভার নিয়ে এসেছি। পূর্বেও কয়েকটা গান শেয়ার করেছিলাম যেখানে আপনাদের উৎসাহ পেয়ে এখন গান কভার করার চেষ্টা করি।

গানের নামঃ- সেই তুমি কেন এত অচেনা হলে।
সুর
আইয়ুব বাচ্চু
কভারঃ
@bristy1

গান কভার।

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গানের লিরিক্স ।

সেই তুমি, কেন এত অচেনা হলে?
সেই আমি, কেন তোমাকে দুঃখ দিলেম?
কেমন করে এত অচেনা হলে তুমি?
কীভাবে এত বদলে গেছি এই আমি?
ও বুকেরই সব কষ্ট দু'হাতে সরিয়ে
চলো বদলে যাই
তুমি কেন বোঝনা?
তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়
কত রাত আমি কেঁদেছি
বুকের গভীরে কষ্ট নিয়ে
শূণ্যতায় ডুবে গেছি আমি
আমাকে তুমি ফিরিয়ে নাও
তুমি কেন বোঝনা?
তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়
যতবার ভেবেছি ভুলে যাবো
তারও বেশি মনে পড়ে যায়
ফেলে আসা সেইসব দিনগুলো
ভুলে যেতে আমি পারিনা
তুমি কেন বোঝনা?
তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়
সেই তুমি, কেন এত অচেনা হলে?
সেই আমি, কেন তোমাকে দুঃখ দিলেম?
কেমন করে এত অচেনা হলে তুমি?
কিভাবে এত বদলে গেছি এই আমি?
ও বুকেরই সব কষ্ট দু'হাতে সরিয়ে
চলো বদলে যাই
তুমি কেন বোঝনা?
তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

আপু আজ তো আমি সত্যি আপনার বড় ফ্যান হয়ে গেলাম। আমার অনেক প্রিয় এবং স্মৃতি বিজরিত একটি গান আজ আপনি আপনার সুন্দর ও মুধুর কন্ঠে তুলে ধরার চেষ্টা করেছেন। আপনার শেয়ার করা গানটি কিন্তু আমি বার বার কান পেতে শুনে নিয়েছি। ধন্যবাদ এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 8 months ago 

শ্রদ্ধেয় আইবুর বাচ্চুর অনেক জনপ্রিয় একটি গান আপনি আমাদের মাঝে কভার করে শেয়ার করেছেন সত্যি শুনতে অনেক ভালো লাগলো আপু। আপনার কন্ঠে গানটি শুনতে পেরে বেশ ভালো লেগেছে আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপু এই সকাল বেলা আপনার কন্ঠে গানটি শুনে সত্যি অনেক ভালো লাগছে ৷ আসলে গান হলো এমন এক জিনিস যা মনকে ভালো লাগে ৷ আমিও সময়ে অসময়ে গুনগুন করে গাই ৷ আসলে গান হলো মনের খোরাক আমি মনে করি ৷
এভাবেই যেন আপনার কন্ঠে গান শুনতে পারি এমনটাই প্রর্তাশা ৷
অসংখ্য ধন্যবাদ আপু৷

 8 months ago 

বসের গান সকলে কাছে অনেক প্রিয়। আইয়ুব বাচ্চুরের গানটি অনেক জনপ্রিয় একটি গান। গানটি বসের গলায় শুনতে খুবই অসাধারণ লাগে। এই প্রথম আইয়ুব বাচ্চুর গান মেয়েদের কন্ঠে শুনলাম। বেশ ভালো লেগেছে আপু।

 8 months ago 

আইয়ুব বাচ্চু এর গাওয়া খুবই সুন্দর একটা গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। অনেকদিন পরে এই গানটা আপনার কন্ঠ শুনতে পেরে খুবই ভালো লাগলো। আমি চাই প্রতিনিয়তানের মাঝে এমন সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করবেন।

 8 months ago 

যারা বেশি গান গাইতে পছন্দ করেন তাদের একটি আসলে স্বভাবজাত অভ্যাস আছে। সেটা হচ্ছে যে নিজে নিজে গুনগুন করে গান গুলো গাওয়া। সেটা অবশ্যই আমার আরো অনেক বেশি। যার কারণে গান কভার গুলো করতে বেশ ভালোই লাগে। তবে আপনার গান কভার গুলো শুনতে আমার ভীষণ ভালো লাগে। তাছাড়া আপনার কন্ঠটি ভীষণ মধুর আপু।

 8 months ago 

বাংলাদেশি বিভিন্ন ধরনের গান আমিও মাঝে মাঝে শুনি। এই গানগুলো বেশ ভালো লাগে আমার কাছে। "সেই তুমি কেন এত অচেনা হলে" এই গানটিও আমি অনেকবার শুনেছি। বেশ ভালো লাগে আমার কাছে এই গানটি। আপনার কন্ঠে এই গানটি শুনে আমার কাছে বেশ ভালই লাগলো আপু। বেশ ভালো গান গেয়েছেন আপনি। এটা সত্যি, আমাদের সাপ্তাহিক হ্যাংআউটে আমাদের কমিউনিটির অনেকেই বেশ ভালই গান করেন। আপনাদের এই সুন্দর সুন্দর গানের মাধ্যমেই আমাদের বিনোদনের ব্যবস্থা হয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60025.27
ETH 2417.33
USDT 1.00
SBD 2.42