গান কভার||অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজকে আমি আপনাদের সাথে একটি গান কভার নিয়ে এসেছি। যদিও সচরাচর তেমন গান গাওয়া হয় না তবে গুনগুন করে গান গাইতে সকলেই পছন্দ করে। আমি মাঝেমধ্যে চেষ্টা করি নিজের মতো করে গান গাইতে। তবে আজকে যে গানটি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি এই গানটি আমি কিছুদিন আগে এক সন্ধ্যায় গেয়েছিলাম। এই গানটিও প্রায় সময় শোনা হয়। তবে পূর্বে যে হারে গান শোনা হতো এখন আর সেভাবে গান শোনা হয় না, তেমনি গাওয়াও হয় না।

হ্যাংআউটে গান গেয়েছি অল্প কয়েকদিন, কিন্তু ঐ যে হয়তো নেট সমস্যা নয়তো বাবুর কান্নাকাটি। এসব নিয়ে আর গান গাওয়া হয় না।যাইহোক আজ গাইলাম অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন। গানটা অনেকেরই প্রিয় হতে পারে,অনেক পুরনো গান।তবে এই গানটি আবারও নতুন করে কভার করা হয়েছে।কয়েকবছর আগে মনে হয় এই নতুন সুরের গান নিয়ে ছবি করা হয়েছে।ঠিক মনে নেই তবে আরেফিন শুভর ছবি ছিল মনে হয়।যাইহোক এখন তো কোনো মুভিই দেখি না।তবে গান শুনতে এবং গাইতে সব সময় খুব ভালো লাগে। আমাদের কমিউনিটিতে কিন্তু অনেক সুন্দর কন্ঠের কিছু মানুষ আছে, যারা গানের পাখি হয়ে গান শোনায়।দারুণ লাগে যখন হ্যাংআউটে গান শুনি,তবে চেষ্টা করি প্রতিটি হ্যাংআউটের শেষ পর্যন্ত থাকার।কারণ এই সময়টায় বিনোদন প্রদানকারীদের গান, কবিতা খুব উপভোগ করি।তাছাড়া গত হ্যাংআউটে @shuvo35 ভাই দারুণ গান গেয়েছেন।তার একটা গান শুনে দাদা আরও একটি গান শুনতে চেয়েছিলেন।সত্যি শুভ ভাইয়ের কন্ঠ অসাধারণ, প্রায় সময়ই হ্যাংআউটে গান করেন। যদিও অন্যান্যদের গান শোনা হয়,কিন্তু শুভ ভাইয়ের গানের গলা এককথায় অসাধারণ বলতেই হয়।যাইহোক, এই গানটা মনে হয় ভাইয়ার প্রিয় হবে,কারণ একদিন বলেছিলেন উনি,তবে আমার পুরোপুরি মনে নেই।যাইহোক, কথা আর না বাড়িয়ে আজকের গানটা শুরু করি।

গানের নামঃ অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
এলবাম
ভালোবাসি তোমাকে

গেয়েছেন
কনকচাঁপা, খালিদ হাসান মিলু

কভারঃ
@bristy1

অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুজে এ ভূবনে
আমার আপনজন।
তুমি বুকে টেনে
নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি
ভালোবাসি তোমাকে।
বিধাতা আমাকে তোমার জন্যে
গড়েছে আপন হাতে
জীবনে মরণে , আধারে – আলোতে
থাকবো তোমার সাথে।
বিধাতা আমাকে তোমার জন্যে
গড়েছে আপন হাতে
জীবনে মরণে , আধারে – আলোতে
থাকবো তোমার সাথে।
তুমি বুকে টেনে
নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি
ভালোবাসি তোমাকে।
যাবেনা কখনও ফুরিয়ে যাবে না
আমার ভালোবাসা
তোমাকে পেয়েছি – পেয়েছি আবারো
বাচার নতুন আশা।
যাবেনা কখনও ফুরিয়ে যাবে না
আমার ভালোবাসা
তোমাকে পেয়েছি – পেয়েছি আবারো
বাচার নতুন আশা।
তুমি বুকে টেনে
নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি
ভালোবাসি তোমাকে।
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুজে এ ভূবনে
আমার আপনজন
তুমি বুকে টেনে
নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি
ভালোবাসি তোমাকে।

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গান কভার।
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

আপু অনেক সুন্দর ভাবে গানটি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গানটি দারুন লেগেছে। কনকচাঁপা ও খালিদ হাসান মিলুর জনপ্রিয় এই গানটি আমারও অনেক ভালো লাগে । তবে আপনার কন্ঠে ও অনেক সুন্দর হয়েছে ।অনেক ধন্যবাদ আপু সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last year 

খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। অনেকদিন পর এই গানটি আপনার কন্ঠে কোন শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার গানের গলা খুবই চমৎকার। এরকম আরো অনেক সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন শুভ ভাই হ্যাংআউটে দারুন ও সুন্দরভাবে গান গেয়েছিল। তবে আপনার এই গানটি খুবই সুন্দর একটি গান। আসলে একজন প্রেমিক প্রেমিকারা এই গানটা প্রায়ই সময়ই বলে থাকেন। আর এই গানটার মাঝেই ভালোবাসা লুকিয়ে থাকে।

 last year 

অনেক সুন্দর গেয়েছেন আপু, বেশ উপভোগ করলাম আপনার গান। শুভেচ্ছা রইল 🙏😊

 last year 

আসলেই শুভ ভাইয়ার কন্ঠ অসাধারণ। আর তিনি প্রায় সময় হ্যাংআউটে যখন গান গায় তখন আমার অনেক ভালো লাগে। আপু আপনি কিন্তু আজকে খুবই চমৎকার একটা গান কভার করেছেন, যা শুনে আমার তো মনটা একেবারে ভরে গিয়েছে। এই গানটা আমার অনেক পছন্দের আর, এই গানটি আমি বেশ কয়েকবার শুনেছি। তবে আপনার খালি গুলো শুনতে সব থেকে বেশি ভালো লেগেছে।

 last year 

আপনার গানের প্রশংসা না করে তো থাকা যায়না আপু। আপনি কিন্তু অনেক সুন্দর গান করেন। আসলে ছোট বাচ্চা যদি থাকে তাহলে তাদের জন্য কোন কাজ ভালোভাবে করা যায় না। তবুও আপনি চেষ্টা করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি আমার ফেভারিট একটা গান কভার করেছেন দেখে আমার অনেক পছন্দ হয়েছে। আপনার কন্ঠ অনেক সুন্দর। আর এরকম সুন্দর কন্ঠে পরবর্তীতে ও গান শুনতে চাই।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি গান কভার করে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা গান কভার শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনার কন্ঠ কিন্তু বেশ চমৎকার আপু আপনার থেকে প্রতি সপ্তাহে এখন গান শুনতে চাই আমরা। ধন্যবাদ এত সুন্দর একটি গান নিজ গলায় গিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

দারুন গেয়েছেন আপু আপনার কন্ঠে গান শুনে অনেক ভালো লাগল। মিউজিক ছারা এতো সুন্দর করে গান গেয়েছেন আমি পুরা গানটা সুনেছি আপু।আশা করছি ভাইয়া গানটি শুনে অনেক খুশি হয়েছে।ধন্যবাদ আপু নিজ কন্ঠে সুন্দর করে গান গেয়ে আমাদের উপভোগ করার সুযোগ করে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48