১০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

1665724575582.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20221014-105642_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20220929-212537_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20221014-105716_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৭০৪৯+আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৭০৫৯+হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনারা পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

সবকিছু পেতে হলে অপেক্ষা তো করতেই হবে। যত বেশি ধৈর্য ধারণ করব তত বেশিই লাভবান হবো। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করা। এরই মধ্য দিয়ে আপনি ৭০৫৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

ইনশাল্লাহ আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো খুব তাড়াতাড়ি। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরি। আমাদের সকলের উচিৎ নিয়মিত কম করে হলেও ধারাবাহিকতা অব্যাহত রেখে পাওয়ার আপ করার। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য। ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া। তবে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে ধীরে ধীরে কাজ তো করে যেতেই হবে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা জরুরি। আজকে আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা কারও শক্তিশালী করলেন, শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আমরা সকলেই জানি এই প্লাটফর্মে বেশিদিন টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই। সেই ধারাবাহিকতা বজায় রেখে আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করছি এবং সামনের দিকে আরো পাওয়ার বৃদ্ধি করব। ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। এরকম পাওয়ার বৃদ্ধি দেখলে নিজের মধ্যে অনুপ্রেরণা কাজ করে।

 2 years ago 

ইনশাআল্লাহ সবই হবে শুধুমাত্র আপনাদের দোয়া।

 2 years ago 

গোলক জগতে সক্ষমতা বৃদ্ধি ছাড়া বেশি দিন টিকে থাকা যাবে না। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে দাদা,সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ =0.141864%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65