পূর্বে করা রেসিপি পোস্টের রিভিউ। ১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। প্রিয় বন্ধুগণ, সবাই আশা করি অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

পবিত্র রমজান মাসে সবার সুস্থতা ও ভালো থাকা কামনা করছি।কিন্তু কিছুদিন ধরেই অসুস্থতার কারণে আমি ঠিকমত কোনো কাজ করতে পারছি না।প্রাত্যহিক জীবনের কাজগুলোর সাথে সাথে এই ভার্চুয়াল কাজটাও করা সম্ভব হচ্ছে না। তবে চেষ্টা করছি কিছুটা হলেও করার।আমার যতটুকু সম্ভব ততটুকুই দিতে পারছি।সবার কাছে দোয়া প্রার্থী,আর আপনাদের জন্যও প্রার্থনা রইল।

CollageMaker_202252102444585.jpg

প্রতিনিয়ত আপনাদের সামনে বিভিন্ন রকম পোস্ট নিয়ে হাজির হয়ে যাই‌।আর সব সময় কিছু না কিছু তৈরি করতে থাকি। তাই ভাবলাম আজকে আবারও একটু ভিন্ন কিছু করি যেটা পুরনো কাজগুলো থেকে নতুন করে তুলে ধরার কাজ ।অর্থাৎ আপনারা হয়তো বুঝতেই পেরেছেন আমি আপনাদের সাথে কি বিষয়ে কথা বলতেছি।আজকে আমি আপনাদের সাথে আবারও নিয়ে এলাম রেসিপি রিভিউ নিয়ে। আজকের পোস্টে আমি ৩টি রেসিপি নিয়ে রিভিউ দিতে এলাম। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রিভিউ পোস্ট ভালো লাগবে। চলুন তাহলে বন্ধুরা আমার রেসিপি গুলো দেখে নিন।

♥️মেয়োনিজ বা টকদই ছাড়া চিকেন স্যান্ডউইচ তৈরির রেসিপি।♥️

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScaYdyJ9nU8TUB2XpudBmAVpfzz3ksgghorzk7QQ7KbaZXxhq6wb8N2Mp1j4vZXQZdUKauiqWgMynVFpsTKHv9gSeiKH7aQQgEqAt5esGDae.jpeg

আমরা সবাই স্যান্ডউইচ এর সাথে কমবেশি পরিচিত আছি।আর এটি অনেক বেশি সুস্বাদু খাবার যা ছোট বড় সবাই বিনাদ্বিধায় খেতে পারে। কারণ এর মধ্যে কিছু পুষ্টি উপাদান রয়েছে যা অনেক চাহিদা পূরণ করতে সক্ষম। আমি এই স্যান্ডউইচ তৈরি করেছি চিকেন দিয়ে। তবে এক্ষেত্রে আমি মেয়োনিজ বা টকদই ব্যবহার করিনি। হোয়াইট সস দিয়ে স্যান্ডউইচ তৈরি করেছিলাম। খুব সহজেই তৈরি করা সম্ভব। যদি এই সামান্য উপকরণগুলো থাকে তাহলে অতি সহজে তৈরি করা যায়। আমি খুব সহজভাবেই স্যান্ডউইচ তৈরি করার চেষ্টা করেছি আর আপনাদের সামনে উপস্থাপন করেছি। সবার কাছে এটি ভাল লেগেছিল। আর আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল খেতে। তাই আমি মাঝে মধ্যেই তৈরি করে থাকি।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️মিষ্টি দই আর কলা দিয়ে নতুন ফ্লেভারের লাচ্ছি তৈরির রেসিপি♥️

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FsbX86cMZHiYnqmYr79tzdAYsvXhsPZtJqk2D3TdcbpHiPzvCzud5cX2tKchnkfSQjfysu651G7PZEv2ggAKdLGWbkcuaJjZGdbYHyANpe.jpeg

লাচ্ছি হয়তো সবারই প্রিয়।বেশিরভাগ সময় মানুষ লাচ্ছি খাওয়ার জন্য বিভিন্ন রেস্টুরেন্টে ভিড় জমায়। তবে যদিও তাদের মত তৈরি করা সম্ভব না, কিন্তু নিজের মতো করে মিষ্টি দই আর কলা দিয়ে নতুন কিছু তৈরি করার চেষ্টা করলাম। এটি অনেক মজা হয়েছে কারণ কলার ফ্লেভার আলাদা ভাবে মুখে লাগে। আর এটি খেতে অনেক মজাদার হয়েছিল। সামান্য কিছু উপকরণে এই মিষ্টি দই আর কলার নতুন লাচ্ছি তৈরি করে ফেললাম। আপনাদের সকলের মতামত পেয়ে খুবই ভালো লেগেছিল কারন সবার পছন্দ হয়েছে।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️ইউনিক সেমাই রেসিপি-সেমাই এর পুডিং।♥️

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScSeisjVRaPEZeSxVQ9Gdyw5ZPzD4gsMVcjgwwt4BGLySvxCfi6XNQvoDaXomzt88nXbkTErNUbbFjxsuKQc3Ug1bBaTPp5zXfxFpLTH5mAE.jpeg

আমরা অনেকেই কমবেশি পুডিং খেয়েছি। তবে সেটা হয়তো দুধের পুডিং অথবা ডিমের পুডিং। এর পাশাপাশি বিভিন্ন রকম জিনিস দিয়ে পুডিং তৈরি করা যায়। যেহেতু আমরা কিছুদিন আগেই সবাই একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম, সেটি ছিল সেমাইয়ের ইউনিক রেসিপি। আমি নতুনভাবে পুডিং তৈরি করার চেষ্টা করলাম। সেমাইয়ের পুডিং প্রথমবারের মতো তৈরি করেছি। আর এটি খেতে খুবই মজা হয়েছিল। যদিও রমজানের ইফতারিতে খাওয়া হয়েছিল খুবই ভালো লেগেছিল আমার কাছে। নিচে এই পোষ্টের লিঙ্ক দিয়ে দিলাম।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

আমার এই রেসিপি পোস্টগুলো আপনাদের কাছে কেমন লেগেছে তা জানাতে ভুলবেন না। আপনাদের মতামতের অপেক্ষায় রইলাম।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার এই রেসিপি পোস্ট গুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে মিষ্টি দই আর কলা দিয়ে লাচ্ছি তৈরির রেসিপি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্ট টি ভিজিট করে খুব সুন্দর মতামত প্রদানের জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আপনার এই প্রোজেক্টের সম্মান করি, এবং এই প্রজেক্ট দারা প্রতিনিয়ত সাপোর্ট দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রতিটা রেসিপি পোস্ট অনেক ভালো ছিল,এবং অনেক স্বাদের ও ছিল এর মধ্য আমার চিকেন স্যান্ডউইচ বেশী ভালো লাগছে।কারণ আমার বেশী পছন্দ। সব গুলো পোস্ট এক করে দেখানোর জন্য অনেক ধন্যবাদ । শুভ কামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া পোস্টটি ভিজিট করে এবং যথাযথ গোছালো মন্তব্য প্রকাশের জন্য আপনাকে আবারো ধন্যবাদ

 2 years ago 

ভালো কাজ করেছেন আপু এভাবে রিভিউ পোস্ট করে এর ফলে নিজের পোস্টগুলো একসঙ্গে জমিয়ে রাখা যায়। আপনার তিনটি রেসিপি পোস্টটি খুবই লোভনীয় হয়েছিল। দেখেই তো খেতে ইচ্ছা করছে। খুব ভালো লাগলো আপনার রিভিউ পোস্ট দেখে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি আপু সেই উদ্দেশ্যেই এই রিভিউ পোস্ট করা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

মোটামুটি প্রত্যেকটি রেসিপি আমার খুব ভাল লেগেছিল, তার মধ্যে শরবত সবচেয়ে বেশি ভাল লেগেছিল এজন্য যে গরমের জন্য আপনার এই শরবত টা সবার জন্য উপযুক্ত। ধন্যবাদ পুনরায় আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন গরমের শরবত টা আসলে অনেক উপকারি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য। ভাল থাকুন এবং এভাবেই পাশে থাকবেন এই কামনায় থাকলাম।

 2 years ago 

চমৎকার কিছু রেসিপি শেয়ার করেছিলেন এই সপ্তাহে ।আমার কাছে সবচেয়ে বেশি ভাল লেগেছে আপনার স্যান্ডউইচ রেসিপি। অসাধারণ ভাবে বানিয়ে ছিলেন সেই রেসিপিটি সত্যি খুব ভালো লেগেছে ।ধন্যবাদ এত সুন্দর সুন্দর কিছু রেসিপি আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

আসলে স্যান্ডউইচ আমার অনেক প্রিয়, আমি প্রায় বাড়িতে বানিয়ে খাই। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রথমে আপনার জন্য দোয়া রইল ।যাতে করে খুব শীঘ্রই আপনি সুস্থ হয়ে যান এবং আগের মতো কাজে মনোনিবেশ করতে পারেন। আপনার চারটি পোস্টে খুব ভালো ছিল ।তবে বিশেষ করে মিষ্টি দই আর কলা দিয়ে নতুন ফ্লেভারের লাচ্ছি তৈরির রেসিপি টি আমার কাছে বেশ ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অন্তরের অন্তস্থল থেকে আপনার জন্য দোয়া রইল, এবং সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আপনার পূর্বে করার রেসিপি পোস্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি যে আমাদের মাঝে মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন সেটা আমরা সকলেই জানি ।আপনার এই পোস্টগুলো আমি এর আগেও দেখেছিলাম। বিশেষ করে লাচ্ছি তৈরি রেসিপি আমার কাছে খুবই ইউনিক এবং সুস্বাদু লেগেছিল। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনার মুখে প্রশংসা শুনে। আপনাদের প্রশংসা আমার কাজকে আরও মুখরিত করে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপনার সবগুলা পোস্টটি আমি দেখেছি খুবই ভালো লেগেছিল আমার কাছে স্মৃতিতে ধরে রাখার জন্য রিভিউ পোষ্টটি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন সাজিয়ে-গুছিয়ে শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

খুব সুন্দর প্রশংসা করেছেন আপনি এবং সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।ভালো থাকুন সবসময়।

 2 years ago 

আপনি অনেক আগে থেকেই সুন্দর সুন্দর সব রেসিপি পোষ্ট শেয়ার করেন আসলে কোন পোস্ট কে বেশি লোভনীয় বলব সেটা বুঝতে পারছি না তবে সবগুলো পোস্ট অনেক লোভনীয় ছিল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর গুছিয়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সব সময় এবং এভাবে সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33