অনেকদিন পর বেস্টফ্রেন্ডের সাথে দেখা করার মুহুর্ত।

in আমার বাংলা ব্লগ6 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করেই আজকের পোস্টটি শুরু করতে যাচ্ছি।

আজ আপনাদের সাথে শেয়ার করব হঠাৎ বেস্ট ফ্রেন্ডের সাথে দেখা করার মুহূর্ত। প্রথমতই বলি গতকাল সন্ধ্যায় রুমে কিছু টুকটাক কাজ করছিলাম, গোছানোর কাজ। তখন হঠাৎ করে কেন জানি মাথা ঘুরছিল, এতটাই মাথা ঘুরছিল যে পুরো শরীর দিয়ে ঘাম বেরোচ্ছিল। যাই হোক খুব খারাপ লাগছিল বিধায় কাজ রেখে কিছুক্ষণের জন্য শুয়ে পড়েছিলাম। তবুও যেন শরীর ভালো লাগছিল না। তাই রাতের খাওয়া দাওয়া করে শুয়ে পড়েছিলাম।

IMG-20240311-WA0038.jpg

আসলে আমার বেশিরভাগ সময় এই সমস্যাটাই হয়। কারণ রাতে বা দিনে পরিমিত পরিমাণ ঘুম না হলেই এই সমস্যা দেখা দেয়, মাথা ঘুরতে থাকে। আর গত কয়েকদিন যাবৎই নিভৃতের কারণে ঠিকমতো ঘুমোতে পারি না। সে সারারাত জাগবে আর আমাকেও জেগে থাকতে হয়। এজন্যই মূলত ঘুমের সমস্যা হয়। আর ঘুমের সমস্যার কারণে মাথা ঘোরানোর সমস্যাটা বেশি দেখা দেয়। যাইহোক মাথা ঘুরানোর জন্য একটা ওষুধ খেয়েছিলাম, তাও ঘুম আসা শর্তেও ঘুমাতে পারিনি। এজন্য মূলত অস্থিরতা কার্য করছিল বেশি। আজ সকাল থেকেও মাথা প্রচুর ব্যথা করছিল। তবুও কি আর করার বাকি কাজকর্মগুলো সারতে হয়েছিল। তারপর পুকুরে গেলাম জামা কাপড় ধোয়ার জন্য, তখন যেন মাথা ঘুরে পড়ে যাচ্ছিলাম এরকম অবস্থা হয়েছে।

IMG-20240311-WA0025.jpg

পরবর্তীতে আবার এসে নিভৃতকে গোসল করিয়ে ওষুধ খাইয়ে দিয়েছিলাম। এরপর ওকে নিয়ে একটু শুয়ে ছিলাম। কিন্তু তবুও যেন মাথা ঘুরানো কমছিল না। যাইহোক গতকাল রাতে আবার ইরার সাথে কথা হয়েছিল সে পরীক্ষা উপলক্ষে বাড়িতে এসেছে ঢাকা থেকে। যেহেতু ঢাকায় সে একটা জব করে সে হিসেবে বাড়িতে তার আসা হয় না কোন প্রয়োজন ছাড়া। আসলে দুই এক দিনের জন্য আসে কিন্তু দেখা হয় না। গতকাল রাতে সে বলেছিল দেখা করলে বের হতে, কিন্তু আমি অসুস্থতার কথা বলেছিলাম।

IMG-20240311-WA0037.jpg

যাই হোক আজ দুপুর বেলা কোনরকমে খাওয়া দাওয়া করে আবার এসে শুয়ে পড়লাম। তবুও যেন তেমন ভালো লাগছিল না। যাই হোক ইতিমধ্যে কিন্তু নিভৃতও ঘুমায়নি, অনেক জ্বালাতন করছিল। মূলত ওর জন্যই কোন সময়ই ঠিকমতো রেস্ট নেওয়া যায় না। যাই হোক বিকেলবেলা তার আব্বু তাকে বাইকে নিয়ে ঘুরে এসেছিল ততক্ষণে আমি কিছুটা রেস্ট নিতে পেরেছিলাম। আর আগে থেকেই কিছুটা ভালো লাগছিল।

আর বিকেল চারটা বাজে ঘুম থেকে উঠলাম। নিভৃতও এলো তার দাদুর কাছ থেকে। তারপর দেখলাম সাড়ে চারটা বাজে, তখন ভাবলাম ইরা যেহেতু পরীক্ষা দিচ্ছে বিকেলবেলা,তাই তার ছুটি হবে তখন। আর ইতোমধ্যে যদি তার সাথে দেখা করে ফেলি তাহলে ভালই হবে। এর মাঝে কাল আবার রমজান শুরু। রমজান মাসে কোথাও বের হবো না সেজন্যই মূলত আজ বিকেলেই তার সাথে দেখা করতে চলে গেলাম।

IMG-20240311-WA0029.jpg

IMG-20240311-WA0033.jpg
সাড়ে চারটায় আমি ওকে ফোন দিলাম সে আছে কিনা। তখন সে বলছিল কলেজ থেকে এসে মেইন রোডের দিকে আসছিল। তখন আমি বললাম সে থাকবে কিনা, তখন বলেছে যে আমি যদি যাই তাহলে সে থাকবে। আমার আরো একটা ফ্রেন্ড ছিল। যাই হোক তারা দুজনে অপেক্ষা করছিল আমাদের জন্য। আর ইতোমধ্যে আমি ঝটফট রেডি হয়ে নিলাম এবং তাদের সাথে দেখা করার উদ্দেশ্যে বেরিয়ে পড়লাম।
IMG-20240311-WA0030.jpg

বনফুলের সামনে দাড়িয়েছিল তারা। সেখানে গিয়ে কিছুক্ষণ বসলাম যদিও তারা বসতে চাইছিল না। কিন্তু অনেক দিন পর ইরার সাথে দেখা হয়েছে বিধায় ইরা চাইছিল কিছুক্ষণ সময় থাকতে।কারণ পরে আবার কবে দেখা হয় ঠিক নেই। তাই একটু সময় নিয়ে বসলাম। এরপর হালকা কিছু খাওয়া দাওয়া হল। তারা কোন কিছু খেতে চাচ্ছিলোনা। তবুও জোর করে বসিয়ে মিষ্টি এবং সন্দেশ খেলাম।

IMG-20240311-WA0034.jpg

তারপর বিল মিটিয়ে আমরা বাইরে বেরিয়ে এলাম এবং কিছুক্ষণ পর ওরা চলে গেল। আমরা আবার অন্যদিকে চলে এলাম কিছু কেনাকাটা করতে।সেই নিয়ে আপনাদের মাঝে অন্য একদিন আরেকটা পোস্ট করব। আসলে অনেকদিন পর বেস্ট ফ্রেন্ডের সাথে দেখা হলো,এর থেকে বেশি খুশির বিষয় আর কি আছে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

প্রিয় লোকদের সাথে বসে একসাথে গল্প করা আর খাওয়া দাওয়া করা অনেক অনন্দের বিষয়।আসলে আমার কাছেও ভালো লাগলো।আর ইরা তো অনেক দিন পর এসেছে তাই সে ও তোমায় আর বাবু কে দেখে খুব খুশি ছিলো।ধন্যবাদ সবার সাথে ভাগাভাগি করে নেয়ার জন্য।

 6 months ago 

ইরার কথা বলে তো শেষ করা যাবে না,সোলমেট বলে কথা।

 6 months ago 

অনেকদিন পর বেস্টফ্রেন্ডের সঙ্গে দেখা হওয়ার অনুভূতিটা আমি জানি আপু। অনেকদিন পর বেস্টফ্রেন্ডের সঙ্গে দেখা করে বেশ ভালো মুহূর্ত কাটিয়েছেন আপনাদের ফটোগ্রাফি এবং পোস্ট পড়ে সেটা বুঝতে পারলাম। বাবুকে বেশ কিউট লাগছে দেখতে। ধন্যবাদ আপু বেস্টফ্রেন্ডের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক ধন্যবাদ আপু,বেস্টফ্রেন্ড থাকলে আর অন্য কোনো ফ্রেন্ড দরকার হয় না।

 6 months ago 

মহিপাল বনফুল নাকি? আহ সেখানে কতো যে অপেক্ষা করেছিলাম একদিন। হেহে সেসব এখন স্মৃতি। যাক পর্যাপ্ত ঘুমাবেন। নাইলে আরো বেশি অসুস্থ হয়ে যাবেন আপু। বেস্ট ফ্রেন্ড দের সাথে দেখা হলে সত্যি ভালো লাগে। খুবই ভালো সময় অতিবাহিত করেছেন বান্ধুবিদের সাথে।

 6 months ago 

মহিপাল না ভাইয়া,দাগনভূঞাতে।আর ঘুম তো আপনাদের ভাতিজার জন্যই যেতে পারি না।

 6 months ago 

আপনি ঠিক বলছেন আপু ঠিক মত ঘুম না হলে যত ধরনের সমস্যা সৃষ্টি হয়। যা আমারও প্রায় সময় হয়ে থাকে। আপনার মাথা ঘুরায় কিন্তু আমার মাথা ব্যাথা করে প্রচুর পরিমাণ। ছোট বাচ্চা থাকলে ঠিকমতো ঘুমানোর সুযোগ হয় না। আপনার সুস্থতা কামনা করছি আপু। এত ব্যস্ততার মাঝেও অসুস্থতার মাঝেও আপনার বেস্ট ফ্রেন্ডের সাথে দেখা করলেন। অনেক ভালো লেগেছে মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করলেন।

 6 months ago 

জি আপু,ঘুম আসলে ব্যাপার না।অনেক মানুষই তো ঘুমায় না ঠিকমত।আসলে পরিশ্রম আর ঘুমের ব্যালেন্স ঠিক না থাকলেই সমস্যা হয়ে যায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59893.00
ETH 2414.92
USDT 1.00
SBD 2.43