স্বরচিত কবিতা|| শুধুই তুমি।

in আমার বাংলা ব্লগ4 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20240410_132857_0000.png

প্রতিনিয়তই আপনাদের মাঝে ভিন্ন ধরনের কিছু পোস্ট নিয়ে হাজির হওয়ার চেষ্টা করি। যদিও মাঝেমধ্যে অনেক ব্যস্ততা এবং সময় স্বল্পতার কারণে হয়তোবা কবিতা নিয়ে আসতে পারি না। তবে চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি হলেও কবিতা লেখার। কারণ কবিতার প্রতি আলাদা একটা ভালো লাগা কাজ করে। এজন্যই প্রতিনিয়ত আপনাদের সাথে কবিতা শেয়ার করতে আসি।

আর আজকের কবিতাটি ভালোবাসার মানুষের আবেগ অনুভুতি নিয়ে।কাউকে ভালবাসলে তখন তার প্রতি অনেক মায়া জন্মায় এবং তার প্রতি বিভিন্ন রকম ভাবনায় মশগুল হতে হয়। ভালবাসলে যেমন আবেগ থাকে তেমনি ভালোবাসার মাঝে থাকে শান্তি। আর এমন কিছু অনুভুতি নিয়ে একজন প্রেমিকের কিছু ভাবনা কবিতার মাধ্যমে লেখার চেষ্টা করলাম।

♥️শুধুই তুমি♥️

মুগ্ধতার আকাশে চেয়ে থাকি আমি,
শুধু তোমার জন্য এক পলকও না ফেলে,
আসবে কি তুমি এই নীলাচল পানে?
বাসবে কি ভালো আমাকে মনে প্রাণে?

ভাবনায় থাকি মশগুল দিশেহারা এই মন,
আনন্দ উল্লাস দিয়েছে পাড়ি আসবে যে কখন!
দিগন্ত বিস্তৃত ভালোবাসার ছোঁয়ায় ভরা,
তোমার প্রতি মোর এ কেমন মায়া?

মায়াবিনী হরিণী চোখের চাহনিতে,
হারিয়ে যাই ডুবে ডুবে গভীর অতলে,
নিশিদিন প্রতিদিন তুমিময় ভাবনাতে,
আমার রাত্রি কাটে তোমার স্বপ্নতে।

বাঁধনের তীব্রতা যতই দৃঢ় হচ্ছে,
ভালোবাসার আগ্রহটা ততই যেন বাড়ছে,
দিন দিন প্রতিদিন প্রতিটিক্ষণ জুড়ে,
ভালোবাসার মায়াজাল বুনছি হৃদয় পুড়ে।

আবেগ আর ভালোবাসার একগুচ্ছ সমাহারে,
জীবন রাঙিয়েছি আমি তোমার অগোচরে,
তুমিহীন এই জীবন ভাবনাতেও বৃথা,
তোমার শান্ত চাহনিও যেন আমার মনে গাঁথা।

তোমাকে পেলেই যেন জীবনটা রঙিন হবে,
তোমার ভাবনাও আমার মনে রয়েই যাবে,
হারানোর চিন্তা মাথায় না নিয়ে,
ভালোবেসে রব আমি সারাটাজীবন ধরে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

আমি মনে করে প্রতিটি মানুষের মনের মাঝে ভালোবাসা জমে থাকে। কেউ সেই ভালোবাসা পেয়ে সুখি হয় আবার কেউ হারিয়ে কষ্ট পেয়ে থাকে। তবে যারা সুখী হয় তাদের মনে আনন্দ থাকে। ভালবাসার মানুষকে কাছে পেলে মনে শান্তি পাওয়া যায। অনেক সুন্দর অনুভূতি নিয়ে আপনি কবিতাটি লিখলেন। আপনার কবিতা পড়ে আমার অনেক ভালো লেগেছে আপু।

 4 months ago 

ঠিক বলেছেন আপু,সবাই যেমন সুখী হয় না ঠিক তেমনি সবাই দুঃখীও হয় না।অনেক ধন্যবাদ।

 4 months ago 

আপু ঈদ মোবারক। আপনি আজ প্রিয় ভালোবাসার মানুষটিকে নিয়ে চমৎকার একটি কবিতা শেয়ার করেছেন। আপনার কবিতা প্রায়ই পড়া হয়।আজকের কবিতাটিও খুব সুন্দর কিছু অনুভূতি নিয়ে লিখলেন।আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপু চমৎকার এই কবিতাটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

খুব ভালো লাগলো আপু আমার কবিতা পড়ে মন্তব্য করেছেন দেখে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59232.68
ETH 2638.71
USDT 1.00
SBD 2.44