টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ9 months ago (edited)

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১৫০০০ এস.পি অর্থাৎ ৩x ডলফিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20230901-102737_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20230901-102848_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 9 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এই সপ্তাহে ধন্যবাদ আপনাকে।আমাদের মাঝে এটা শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

আপনি আপনার টার্গেটে পৌঁছানোর লক্ষ্যে প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুবই সহজেই পৌঁছে যেতে পারবেন৷ একইসাথে আপনার একাউন্টের সক্ষমতা প্রতিনিয়তই বৃদ্ধি পেতে থাকবে৷

 9 months ago 

আপু আপনি টার্গেটকে সামনে রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এতে আপনি অনেকটা ই এগিয়ে গেলেন। ধারাবাহিকতা বজায় রেখে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ আপু ভালো থাকবেন।শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছো দেখে খুব ভালো লাগলো। আসলে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ তোমাকে এভাবে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থেকো।

 9 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। এরকম পোস্টগুলো দেখলে সত্যি অনেক বেশি উৎসাহিত হই। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন বলে মনে করি। আর আপনার সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পাবে পাওয়ার আপের ফলে।

 9 months ago (edited)

১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে অনেকটাই এগিয়ে আছেন আপু। আমাদের আইডির ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি যেন এভাবেই দ্রুত আপনার লক্ষ্য পূরণ করতে পারেন এর জন্য শুভকামনা রইল।

 9 months ago 

টার্গেট কে সামনে রেখে আজ আপনি আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আসলে আমাদের সকলের উচিত এইভাবে নিজের সক্ষমতাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার। কারণ এঈ প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের এভাবে পাওয়া বৃদ্ধি করে নিজের যোগ্যতা তৈরি করতে হবে।

 9 months ago 

এ ফ্ল্যাট ফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের এর গুরুত্ব অপরিসীম। আপনি ১০ সিস্টেম পাওয়ার আপের মাধ্যমে আরও একধাপ এগিয়ে এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্য খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70018.15
ETH 3794.54
USDT 1.00
SBD 3.75