ভিন্ন ভিন্ন ছবিতে আজকের ব্লগ||রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে বেশ আনন্দ নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজকে আমি আপনাদের সামনে বেশ কিছু ফটোগ্রাফি তুলে ধরব। আজকে আমি যে ফটোগ্রাফি গুলো শেয়ার করছি এগুলো অনেকদিন আগের তোলা। সবগুলো ছবির ডিটেলস আমি নিচে লিখে দিলাম।

🌸রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম🌸

ফোটোগ্রাফি নং:- ১

20221026_104611.jpg

Device : Samsung galaxy m12

Location


প্রথমত যে ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এটির নাম কোরোপসিস গ্র্যান্ডিফ্লোরা।এটি সচরাচর তেমন একটা দেখতে পাওয়া যায় না। একদম আনকমন প্রজাতির একটি ফুল। যেটি আমি ফটোগ্রাফি করেছি একটি নার্সারি থেকে।নার্সারিতে গেলে বিভিন্ন রকম ফুল দেখতে পাওয়া যায়। আর তার মধ্যে এই ফুলটি দেখতে পেলাম একদমই আনকমন।এই ফটোগ্রাফিটি অনেক আগেই করেছিলাম তবে আজকে আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ২

20221225_153318.jpg

Device : Samsung galaxy m12

Location


এখন দেখতে পাচ্ছেন চন্দ্রমল্লিকার অন্যতম একটি জাতের ফুল।এটাও সেই একই নার্সারি থেকে ফটোগ্রাফি করা ।চন্দ্রমল্লিকার অনেক গুলো জাত রয়েছে এবং মিশ্র প্রজাতিরও অনেকগুলো জাত এই ফুলের মধ্যে রয়েছে ।এই ফুলের মধ্যে হলুদ রঙের ছিটেফোঁটাও আছে তাই দেখতে চমৎকার লাগছে ।যদিও এই ফুলের মধ্যে তেমন বেশি সুগন্ধ নেই। তবে যে কেউই আকৃষ্ট হবে এই ফুল দেখলে ।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৩

20221026_104227.jpg

Device : Samsung galaxy m12

Location


এই ফুলটি হলো সাদা রঙের জিনিয়া ফুল।সাধারণত এই ফুলগুলো বাড়ির আঙিনায় লাগাতে দেখতাম।এই ফুলগুলো কিছুটা গাঁদা ফুলের মত দেখতে। তবে এই ফুল কিন্তু এখন নার্সারিগুলোতে ভরপুর রয়েছে।এই জিনিয়া ফুলের মধ্যেও অসংখ্য জাত রয়েছে। তার মধ্যে আজকে সাদা ফুলের জাতটি আপনাদের মাঝে উপস্থাপন করলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৪

20221117_160020.jpg

Device : Samsung galaxy m12

Location


এখন দেখতে পাচ্ছেন কয়েকটি টবে খুব সুন্দর ভাবে ফুলের চারা লাগানো রয়েছে। সত্যি বলতে ফুলের টবে যদি চারা রোপন করা হয় এটি দেখতে চমৎকার লাগে। আর এ অবস্থায় মানুষ কিনে নিয়ে রেডিমেট অবস্থায় তাদের বাড়ির আঙিনায় খুব সুন্দরভাবে লাগাতে পারে।এই ফটোগ্রাফিটিও করেছি নার্সারি থেকে। আশা করছি আপনাদের পছন্দ হবে।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৫

20230117_143033.jpg

Device : Samsung galaxy m12

Location


গোলাপ ,আমার খুবই প্রিয় ফুল।এর সুগন্ধে আমার ইচ্ছে করে সারাদিন এই ফুটন্ত ফুলগুলোর পাশে বসে থাকি।যদিও গোলাপ ফুলে তেমন একটি সুঘ্রাণ নেই তবে যতটুকু আছে এটাই মন মাতানো। এটি দেখতে যেমন সুন্দর তেমনি এর সুগন্ধও মধুর।এমন কেউ নেই মনে হয়,যার কাছে গোলাপ ফুল ভালো লাগে না।গোলাপ ফুলের মধ্যে অসংখ্য জাত র‍য়েছে।তবে আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন রকম একটি গোলাপ ফুলের জাতের ফটোগ্রাফি তুলে ধরলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৬

20221026_104541.jpg

Device : Samsung galaxy m12

Location


এখন যে ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এটি খুবই কমন প্রকৃতির একটি ফুল যার নাম নয়ন তারা ফুল ।এই ফুলটি যেথায় সেথায় আপনারা দেখতে পাবেন। তবে হ্যাঁ এই ফুলের মধ্যেও সাতটি কালার রয়েছে। আর সাতটি কালারই কিন্তু একদম ভিন্ন ভিন্ন সুন্দর্য বহন করে। এক আত্মীয়ের বাড়িতে এই ফুলের ফটোগ্রাফিটি করেছিলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৭

20221026_104137.jpg

Device : Samsung galaxy m12

Location


এখন যে ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন এটি হচ্ছে জিনিয়া ফুলের আরো একটি জাত। যদিও এই ফুলের মাঝে অনেকগুলো জাত আছে। তবে আজকে দুটো জাতের ফুল আপনাদের মাঝে তুলে ধরলাম। আর আমি আশা করছি আজকের ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক বেশি ভালো লেগবে। আগামী রেনডম ফটোগ্রাফি পোস্টে ভিন্ন রকম ফুলের ফটোগ্রাফি নিয়ে আবারও উপস্থিত হব।তবে আজকের মত এখানেই সমাপ্ত।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

এই ছিল সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি। আশা করি আপনাদের ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণরেনডম ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

খুবই অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আপনার মাধ্যমে দেখতে পেলাম আপু। প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আর ফুলের সৌন্দর্য বিমোহিত করে না এমন লোক নিতান্তই কম পাওয়া যাবে। অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ফুলের সৌন্দর্য সবাইকেই বিমোহিত করে । অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আপনি আজকে আমাদের মাঝে কিছু ফুল এর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আমাদের মাঝে এতো সুন্দর কয়েকটা ফুল এর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।ভালো থাকবেন।

 last year 

একই অ্যালবামের মধ্যে যখন বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখতে পাওয়া যায় তখন খুব ভালো লাগে। আপনি ভিন্ন ভিন্ন ফটোগ্রাফি নিয়ে খুব সুন্দর একটি ফটোগ্রাফি ব্লগিং করলেন আজকে আমার কাছে তো আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি খুবই ভাল লেগেছে। চমৎকারভাবে নিলেন আপনি ফুলের ফটোগ্রাফি গুলো।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপু,সবসময়ই সুন্দর মন্তব্য করার জন্য।ভালো থাকবেন।

 last year 

রেনডম ফটোগ্রাফি গুলো একটু আমি বেশি পছন্দ করি। কারন এক পোস্টের মাধ্যমে বিভিন্ন ধরণের ফটোগ্রাফি দেখতে পাওয়া যায়। আপনি চমৎকার ফটোগ্রাফি করেছেন। আপু গোলাপ ফুলের কলির ফটোগ্রাফি জাস্ট অসাধারন লাগতেছে ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিকই বলেছেন ভাইয়া,গোলাপ ফুলের কত যে ছবি আছে শেয়ার করব আবারো।

 last year 

অসম্ভব কিছু ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। ফুল আসলে সবাই ভালোবাসে। আর খুব কম সংখ্যক লোক রয়েছে ফুল অপছন্দ করে এই কথা বলার মত। যাই হোক ভালো ছিলো ফটোগ্রাফি গুলা ধন্যবাদ।

 last year 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য ভাগ করে উৎসাহ দেয়ার জন্য।।

 last year 

খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার রেনডম ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফিই ভালো ছিল। এবং সাথে খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। তবে বিশেষ করে আমার কাছে জিনিয়া ফুলের ফটোগ্রাফি এবং চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

জিনিয়া এবং চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগছে আপু।অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি আজকে শেয়ার করলেন। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। এরকম সৌন্দর্যময় ফটোগ্রাফি দেখলেই ভালো লাগে। অসাধারণ পোস্ট করেছেন আজকে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া,সবসময়ই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42