টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১৫০০০ এস.পি অর্থাৎ ৩x ডলফিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20231012-101632_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20231012-101659_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 10 months ago 

প্রতিনিয়ত আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে।১০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ১৩৫৮২ স্টিম পাওয়ারে পৌছে গেলেন ।

 10 months ago 

আপনি আস্তে আস্তে নিজের লক্ষ্যে অনেকদূর পৌঁছে গিয়েছেন। সেটা দেখে আমি খুবই আনন্দিত এবং গর্ববোধ করতেছি। আমি আবারো আপনাদের সাথে যোগ দেয়ার জন্য চলে আসলাম এবং আপনার সাথে সাথে আমিও পাওয়ার আপ করব। ইনশাআল্লাহ আপনার পাওয়ার দেখে আমারও ইচ্ছা করতেছে এবং আপনি নিজের অবস্থান আরো শক্ত করতেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

আমরা জানি এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের অনেক অনেক পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে আমরা অনেক ভালো লাগলো। আশা করি প্রতিনিয়ত এভাবে সুযোগ পেলেই পাওয়ার বৃদ্ধি করবেন এবং আপনার অবস্থান আরো উন্নতির দিকে এগিয়ে নিবেন।

 10 months ago 

আপু আপনি কিন্তু প্রতি সপ্তাহে নিয়ম করে পাওয়ার আপ করেই যাচ্ছেন। আর আশা করা যায় এই ভাবে পাওয়ার আপ করতে করতে আপনি আপনার একাউন্ট কে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবেন। সত্যি বলতে পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে কিন্তু আমার অনেক ভালো লাগে। শুভ কামনা রইল আপনার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আপু আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার প্রতিসপ্তাহের পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 10 months ago (edited)

আপু আপনি পাওয়ার আপের যেগুলো স্কিনশর্ট দিছেন সেগুলো দেখে একই মনে হচ্ছে।একটু চেক করে নিলে ভালো হয়তো

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখে নিজেকেও পাওয়ার আপ করতে ইচ্ছে করতেছে। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডি তত শক্তি বৃদ্ধি পাবে। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 10 months ago 

খুব সুন্দর একটি পাওয়ার আপ করলেন আপু দেখে খুব ভালো লাগলো। এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে যাচ্ছেন। আশা করি এক সময় আরো অনেক বেশি এসপির পরিমাণ বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39