১৫০০০+ স্টিম পাওয়ার অর্জনের অনুভূতি।

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি ১৫০০০ স্টিম পাওয়ার অর্জন করে তৃতীয়বারের মতো ডলফিনে পদার্পণ করলাম।আর সেই পোস্ট নিয়ে হাজির হলাম।

20240118_100526_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।
20240118_092905.jpg

আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণ করে আরও এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ২০০০০ এস.পি অর্থাৎ ৪x ডলফিনে নিয়ে যেতে চাই।আর আমার বর্তমানে এসপি ১৫০০০+। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি আমার অনুভূতি শেয়ার করছি।

আসলে স্টিমিটে জার্নি করার পর থেকে ইচ্ছা ছিল আমার অনেক স্টিম পাওয়ার থাকবে। তাই জার্নি শুরু করার পর থেকেই বিভিন্নভাবে স্টিম কিনে আমি পাওয়ার আপ করেছি। আর এভাবে করতে করতেই আমি ১৫০০০ স্টিম পাওয়ার গঠন করেছি। আসলে ধীরে ধীরে এগোলে উচ্চতায় পোঁছানো যায়। আর এভাবেই শূন্য থেকে এতদূর পোঁছালাম। খুব খুশি লাগছে আমার কাছে, যে আমি এখন ৩x ডলফিনে পদার্পন করেছি।তবে এই বছর আমার লক্ষ্যটা আরেকটু ভিন্ন। নিজের সাধ্যমত আমি পাওয়ার আপ করার চেষ্টা করব। আর এভাবে একদিন আমার স্বপ্ন পূরণ করব। যাইহোক আজকের আনন্দ অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করতে পেরে খুব ভালো লাগছে।

Screenshot_20240117-121942_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

আপু প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি ট্রিপল ডলফিনে পদার্পণ করার জন্য। আসলে নিয়মিত অল্প অল্প পরিমাণে পাওয়ার আপ এর মাধ্যমে, আমরা কিন্তু একটা সময় অনেকগুলো এসপির মালিক হতে পারি। তখন পিছনের দিকে তাকালেই অবাক হয়ে যাই। কারণ একেবারে শূন্য থেকে এমন ল্যান্ডমার্কে পৌঁছাতে পারলে, ভালো লাগার কোনো সীমা থাকে না। যাইহোক আশা করি সিজন-৪ এ আপনার নতুন টার্গেট ২০,০০০ এসপিও অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার অনুভূতি পড়ে বেশ ভালো লাগলো।আসলে এত এস পি হলে ভালো লাগারই কথা।আমারও বেশ ইচ্ছে একদিন এত এত পাওয়ার হবে।যাই হোক ভালো লাগলো।ধন্যবাদ

 5 months ago 

আমরা পাওয়ার আপকে ভালবাসি এবং আপনি আজকে ১৫ হাজার স্টিম পাওয়ার অর্জন করেছেন ও নিজের অনুভূতি তুলে ধরেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনি যেন আরো সর্বোচ্চ পর্যায়ে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধীরে ধীরে আপনি অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে ফেলেছেন দেখছি। আশা করি এর পরের বলে আর পিছনে ফিরে তাকাতে হবে না দিন দিন অনেক সামনে এগিয়ে যেতে পারবেন। আমাদের সকলের উচিৎ এভাবে কমবেশি পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে বড় অংকের পাওয়ারের অধিকারী হওয়া।

 5 months ago 

প্রথমেই আপনাকে অভিনন্দন আপু। আপনার খুশিতে আমরাও সকলেই খুশি। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। এই খুশি তে তো আমাদের কে মিষ্টি খাওয়াতে পারেন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যান এই কামনাই করি। শুভেচ্ছা রইল💐

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি ১৫ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন সেটা জানতে পেরে খুবই ভালো লাগলো আপু। আমাদের সকলেরই উচিত ভালভাবে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া তাহলে এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি ভাবে টিকে থাকা সম্ভব হবে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 71289.49
ETH 3819.48
USDT 1.00
SBD 3.44