সুখে থাকতে ভুতে কিলায়।বাস্তব ঘটনা নিয়ে লেখা।পর্ব-২

in আমার বাংলা ব্লগ9 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।

png_20231017_111129_0000.png

(প্রথম পর্ব......
https://steemit.com/hive-129948/@bristy1/4b3it5)

যখন জানালা দিয়ে তারা দেখছিল তখন নাকি কাউকে বসে থাকতে দেখেছে।একটা ছেলে দোড়ে এসে আমাদের ঘরের সামনে বলতেছিল সত্যিই সে কাউকে নিয়ে এসেছে।এরপর সেখান থেকে আরও কয়েকজন গেল যাচাই করার জন্য।তখনও তারা দেখেছে যে মহিলাটা ঘরের মধ্যেই আছে।আর এখন কি করবে ভেবে কাকাকে সরাসরি জিজ্ঞেস করল।তখন সে বিশ্রী ভাষা ব্যবহার শুরু করলো তাদের সাথে।আর বলতেছিল আমার বউকে আমি খাওয়াবো তাতে মানুষের সমস্যা কি? তখন তারা বললো যে তুই প্রথম স্ত্রী থাকতে অন্য কাউকে না জানিয়ে বিয়ে করবি সেটা তো সমাজ বলবে।কিন্তু সে এসব পাত্তাই দিলো না।

বরং সে চেঁচামেচি করছিল যে তার ইচ্ছা হইছে সে নিয়ে আসছে।তখন তার প্রথম স্ত্রী কল দিলো আবার,আর এসব কেন করেছে জিজ্ঞেস করতেই সে তার স্ত্রীকেও অকথ্য ভাষায় গালিগালাজ করছিল।আর বাকিদের এমন ভাবে বলছিল যে অন্য কেউ তার বিষয়ে কিছু বলবে সে ইচ্ছে ছিল না।কারণ তারা নিজেরা সব ঠিক থাকবে কিন্তু বাকিদের দোষারোপ করবে।কারণ এরকম আগেও ঘটেছে তাদের পরিবারের ভেজাল নিয়ে যদি কেউ ভালো কিছু বলতে চাইতো তখন তারা অন্যদেরকেই দোষারোপ করত। কিন্তু পরবর্তীতে তাদের পরিবারের সবাই ঠিকঠাকই থাকতো সেজন্য কেউ আর এরপর থেকে তাদের কোন বিষয়ে আগবাড়িয়ে কথা বলতে যায় না।

তো যাই হোক এক পর্যায়ে সে বাইরে থেকে দরজা খুললো এবং সবাইকে নিয়ে ভিতরে গেল। তখন দেখলাম কয়েকজন লোক ভিতর থেকে দেখে আবার চলে এসেছে। কিন্তু সেই মেয়ে কোন কথা বলছে না চুপচাপ বসে আছে এক কোনায়। এরপর আবার সবাই বাইরে বেরোলো কিন্তু ততক্ষণে আমাদের বাড়ির মহিলা বা অন্যান্য লোকজন কেউই যায়নি। কারণ সে দরজা বন্ধ করে দিয়েছে। শুধুমাত্র আমাদের বাড়ির মুরুব্বী যারা রয়েছেন তারাই গিয়েছিল। সবাই বাইরে বেরিয়ে বাকি কিছু মুরব্বিদের ফোন দিল। যাতে এই ঘটনার বিপরীতে কোন ব্যবস্থা নেয়। আমার সেই বড় ভাইটা কাকার আপন বড় ভাইকে কল দিল। কারন তার বড় ভাই আমাদের পাশের বাড়িতেই আছে।

যাইহোক এরপরে আমরা তো সবাই ঘরে চলে এলাম। এদিকে হঠাৎ করে তাদের ঘরে চেঁচামেচির আওয়াজ শুনতে পেলাম। তখন দরজা খুলে দেখলাম তার বড় ভাই এবং ভাইয়ের বউ এসে তাদের জিজ্ঞাসাবাদ করছে। তারা আসলেই বিয়ে করেছে কিনা যদি বিয়ে না করে থাকে তাহলে এখন কাজী এনে বিয়ে করাবে না হলে এই মহিলাকে তার জায়গায় ফিরিয়ে দেবে। এরকম চিন্তা ভাবনা নিয়ে তাকে এবং সে মহিলাকে বারবার জিজ্ঞেস করতে লাগলো। কিন্তু মহিলা বলতেছিল তাদের বিয়ে হয়েছে এবং কাকাও বলতেছে তাদের বিয়ে হয়েছে দেড় মাস আগে। কিন্তু তার প্রথম স্ত্রী সবাইকে কল করে বলতেছে তাদের বিয়ে হয়নি।আর বিয়ে যাতে না পড়ায়।

যাইহোক ইতোমধ্যেই তো সবাই সেখান থেকে বেরিয়ে গেল। তারা তো দরজা বন্ধ করে দিল কিন্তু তার কিছুক্ষণ পর নাকি সে ঐ মহিলাকে নিয়ে চলে গিয়েছে অন্য কোথাও। কারণ তার প্রথম স্ত্রী আসতেছে শুনে সে বাড়ি থেকে বের হয়ে গিয়েছে। কিন্তু আমরা তখন কেউই জানতাম না। যখন তার বড় বউ এলো তখন আমরা সবাই ঘরের সামনে বসে ছিলাম। এরপর তার চিল্লাচিল্লি শুনে আমরা আবার গিয়েছিলাম। তখন সে সবাইকে জিজ্ঞেস করতেছে তারা কোথায় গেছে। আমাদের বাড়ির পিছনে একটা খামার আছে সেখানে আবার দোকানও আছে। কেউ বলছে তারা সেখানেই আছে কিন্তু এদিকে আবার এরা বলছে তারা দোকানে নেই, চলে গিয়েছে অন্য কোথাও। ফেনীতে চলে গিয়েছে বা অন্যদিকে গিয়েছে।কিন্তু সত্যি বলতে তারা দোকানেই ছিল। খাওয়া দাওয়া করে সেখানেই অবস্থান করছিল। কিন্তু এদিকে প্রথম স্ত্রীকে বলছে তারা দোকানে নেই।....(চলবে)

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণবাস্তব ঘটনা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

সত্যি আপু সুখে থাকলে ভুতে কিলায়। আর এমন ঘটনা আমাদের সমাজে অনেক ঘটছে। তবে লোকজনের উচিত ছিল তাদের দুজনকে ধরে রাখার তার প্রথম স্ত্রী আসা পর্যন্ত। যাইহোক তারা দোকানে ছিল অথচ তাদেরকে তার প্রথম স্ত্রী খুঁজছে।দেখা যাক পরবর্তী পর্ব কি হয়।

আপু আপনার বাস্তব ঘটনাটির প্রথম পর্ব আমি পড়েছিলাম। আজ আবার দ্বিতীয় পর্বটি পড়ার সুযোগ পেয়ে গেলাম। আপনার কাকা ও কাকির জীবনে তৃতীয় ব্যক্তির আগমন বেশ ঝামেলায় তৈরি করে দিয়েছে। আর আপনার কাকা যে দ্বিতীয় বিয়েটি করেছে তারও কোনো প্রমাণ নেই। এজন্যই তো মুরুব্বীরা তাকে আবারো বিয়ের কথা বলেছে। যাই হোক আপনার কাকার প্রথম স্ত্রী যেহেতু চলে এসেছে, সেহেতু পরবর্তী সময় কি হল, তা জানার জন্য অপেক্ষায় রইলাম।

 9 months ago 

তেমার কাকার কপালে কি আছে আল্লাহই ভাল জানে। আগেরটা তো অনেক ভালোই ছিল এবারে কি ঘটে সেটা দেখতে পাবো। তবে ব্যক্তি হিসেবে তোমার কাকা মোটেও ভালো নয়। তাই তার দ্বারা এরকম কাজই সম্ভব।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64850.80
ETH 3471.70
USDT 1.00
SBD 2.55