স্বরচিত কবিতা || তুমি আমি।

in আমার বাংলা ব্লগ11 days ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷তবে মনটা ভালো নেই।আজ আমাদের প্রিয় দাদার বাবার কথাটা শুনে খুবই খারাপ লাগছে।উনার আত্মার শান্তি কামনা করি।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20240705_210543_0000.png

মনের আবেগ অনুভূতি নিয়েই মানুষ জীবনের ভালবাসার বহিঃপ্রকাশ করে। আর প্রত্যেক মানুষের জীবনে ভালোবাসাটা একবার হলেও আসে। যদিও আমরা আমাদের আবেগ অনুভূতিগুলোকে সবসময় প্রকাশ করতে পারি না। কিন্তু আমার বাংলা ব্লগে এই অনুভূতিটা খুব সহজেই প্রকাশ করা যায়। আর সেই আবেগ অনুভূতি নিয়েই আজকে আমি একটা কবিতা লিখলাম। কবিতা লেখার জোঁক আমার বরাবরই ছিল। প্রথম যখন দাদা এবং হাফিজ ভাই কবিতা লিখত তখন চেষ্টা করতাম নিজের আবেগগুলোকে এভাবে ছন্দের সাথে মিলিয়ে শেয়ার করার জন্য।

কিন্তু সব সময় তা আর করা হয়ে উঠতো না। গত সপ্তাহে অবশ্য কবিতা লেখা হয়নি। আজ সকাল বেলা বসেই কবিতাটি লিখেছিলাম। পোস্ট করব ভেবে করা হয়নি। তাই এখনই পোস্ট করলাম। আশা করি আমার কবিতাটা ভালো লাগবে।

♥️তুমি আমি♥️

চলো দুজন মিলে জ্যোৎস্না দেখি,
রাতের আকাশে তারাদের মেলায়।
চাঁদটাও যেন মুচকি হাসে,
তারাদের এই ছুটোছুটি খেলায়।

চাঁদ তারার এই মিষ্টি আনন্দ,ছুঁয়ে যায় যেন আমার মন,
দুঃখরা সব পালিয়ে যায়, মনেতে হয় খুশির উদ্ভাবন।
চাঁদের আলোয় দেখি আমি, শুধুই তোমাকে,
ভালোবেসে জড়িয়ে নেব, মনের গহীনে।

এই জ্যোৎস্নায় তুমি যদি থাকো আমার পাশে,
দুঃখ ভুলে শান্তি পাই মনের আবেশে।
হাতের মাঝে তোমার হাত রাখি সযতনে,
মনের কষ্ট চেপে রাখি ভালোবেসে যাই আনমনে।

চাঁদনী রাতে তোমার সাথে হাটবো ইচ্ছে যত,
তুমি আমার স্বপ্নের রাজা ভাবছি অবিরত।
দুই চোখের ঐ চাহনী যেন মন কেড়ে নেয় আমার,
তোমার কন্ঠে নিজেকে আমি ভাসাই বারেবার।

প্রেম নিবেদন করতে লাগে মনে ভীষণ ভয়,
তুমি যদি না থাকো পাশে হবে পরাজয়।
জীবন যুদ্ধে তুমিই আমার একমাত্র সাথী,
তোমায় নিয়ে কাটাতে চাই আমার দিবারাত্রি।

আমার অনুভূতি

ভালোবাসার মানুষকে ঘিরেই যত আয়োজন। মনের মাঝে তাকে পাওয়ার বাসনা জাগে।তাকে নিয়ে জ্যোৎস্না রাতে পাশে বসে কাটানো সময়ের অপেক্ষা করে মন।সে যদি পাশে থাকে তাহলে মনের মাঝে কোনো ভয় থাকে না।আর ভালোবাসার মানুষকে নিয়ে সবসময়ই একটা আকাঙ্ক্ষা থাকে। তাকে নিয়ে বাঁচার তীব্র ইচ্ছা জাগে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

🥰💕

 11 days ago 

গত সপ্তাহে আপনি কবিতা শেয়ার করেননি তবে আজকে সকালে বসেই দারুন একটি কবিতা লিখে ফেলেছেন। আসলে কবিতা লিখতে লিখতে আপনি খুবই দক্ষ হয়ে গেছেন এই বিষয়ে। অল্প সময়ে খুব সহজে অনেক সুন্দর সুন্দর কবিতা লিখে ফেলেন। আজকে কবিতাটি আমার কাছে ভীষণ ভালো লাগলো আপু। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 6 days ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এই কামনা করছি।

 11 days ago 

ভালো লাগার মত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। আপনার লেখা স্বরচিত সুন্দর এই কবিতা আবৃত্তি করে ভালো লেগেছে আমার। আপনারা লেখা কবিতার প্রতিটা লাইন ছিল অসাধারণ। আশা করব এভাবেই সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে উপস্থাপন করবেন প্রতিনিয়ত।

 6 days ago 

জান্নাত আপু আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ও সাবলীল মন্তব্য করার জন্য।

 11 days ago 

আপু আপনি অনেক সুন্দর কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটা আমার কাছে অনেক ভালো লাগলো। কবিতার লাইনগুলো দারুন ভাবে উপস্থাপন করেছেন। অনেক সুন্দর হয়েছে আপনার লেখা আজকের এই কবিতাটা।

 6 days ago 

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব করে পাশে থাকার জন্য ভালো থাকবেন।

 11 days ago 

আপনার স্বরচিত কবিতা তুমি আমি পড়ে খুব ভালো লাগলো। বেশ দুর্দান্ত কবিতা লিখছেন আপনি। কবিতার প্রতিটি ছন্দ বেশ দুর্দান্ত হয়েছে। প্রিয়জনের প্রতি ভালোবেসে প্রিয়জনকে প্রকৃতির মাঝে সবসময় পাশে রাখতে চান। প্রিয়জন পাশে থাকলে প্রকৃতির সৌন্দর্য আরো বেশি ভালো লাগে। এতো অসাধারণ কবিতা আমাদের মাঝে সুন্দর করে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 6 days ago 

অনেক অনেক ধন্যবাদ সব সময় সুন্দর মন্তব্য ভাগাভাগি করে নেয়ার জন্য।

 11 days ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। এই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আপনার কবিতার ভাষাগুলো ছিল অসাধারণ। আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 6 days ago 

আপনাদের ভালো লাগা মানেই আমার ভালো লাগা।ধন্যবাদ ভাইয়া ভালো থাকবেন।

 10 days ago 

বাহ আপনি তো মনের অনুভূতি দিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।তুমি আমি কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। কবিতা লিখতে হলে মনের অনুভূতি দিয়ে কবিতাগুলো লিখলে অন্যরকম হয়। তবে আপু আপনার কবিতা গুলো এমনিতে অসাধারণ হয়। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 days ago 

জি আপু চেষ্টা করেছি অনুভূতি দিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে।ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সব সময় এই কামনা করছি।

 10 days ago 

খুব সুন্দর একটি কবিতা লিখেছেন আপু।আপনার লেখা কবিতা টি পড়ে মন ভরে গেলো।খুবই মনোমুগ্ধকর একটি কবিতা লিখেছেন আপু।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 6 days ago 

ভালো লাগে যখন এত সুন্দর করে মতামত দেন।ধন্যবাদ আপু ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63595.77
ETH 3415.98
USDT 1.00
SBD 2.49