গান কভার||মন বোঝে না....

in আমার বাংলা ব্লগ7 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজকে আমি আপনাদের সাথে একটি গান কভার নিয়ে এসেছি। যদিও সচরাচর তেমন গান গাওয়া হয় না তবে গুনগুন করে গান গাইতে সকলেই পছন্দ করে। আমি মাঝেমধ্যে চেষ্টা করি নিজের মতো করে গান গাইতে। তবে আজকে যে গানটি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি এই গানটি আমি পূর্বে হ্যাংআউটে শেয়ার করেছিলাম। তাই ভাবলাম আপনাদের সাথে আবারো এই গানটি পোস্ট আকারে শেয়ার করি। কারণ সেদিন হয়তোবা অনেকেই হ্যাংআউটে ছিলেন না। যাই হোক গানটি আমার খুবই প্রিয়। মাঝে মাঝে এটি গুনগুন করে গাওয়া হয়। আর প্রায় সময় এটি শোনাও হয়।

মূলত আমি অন্য একটি গান খুঁজছিলাম এমনিতেই শোনার জন্য। কিন্তু পরে দেখলাম এই গানটা চোখের সামনে এলো। আসলে এই গানটা একটা সময় বারবার শুনতাম মুখস্ত হয়ে গেছে। তাই ভাবলাম এই গানটা কভার করে ফেলি। কারণ যেহেতু গানটা পারি এবং শুনতেও ভালো লাগে সেজন্যই মূলত কভার করে ফেলেছি। আর আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আমার গান আপনারা পছন্দ করবেন। পূর্বেও কয়েকটা গান শেয়ার করেছিলাম যেখানে আপনাদের উৎসাহ পেয়ে এখন গান কভার করার চেষ্টা করি।

গানের নামঃ- মন বোঝে না

সুর
অরিজিৎ সিং

কভারঃ
@bristy1

গান কভার।

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গানের লিরিক্স ।

মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না
পড়ছে কেন বিনা মেঘেই বাজ
পদ্য লেখা আমার তো নয় কাজ
চাইছি দিনে অল্প দেখা তোর
পাল্টে দিতে আমার গল্পের মোড়
কিছুতেই উপায় মেলে না
ও মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না
ইচ্ছে করে একটা ঘরে থাকবো দু'জনায়
গড়বো ভিটে খুশির ইটে, সঙ্গী হবি আয়
কলের পাড়ে জলের ধারা, ঘরের 'পরে তুই
চারটে হাতে খেলনা পাতে একজোড়া চড়ুই
সে ভাবনারা চোখ খোলে না
ও মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না
রোজ বিকেলে আতর ঢেলে তোকে সাজাবোই
মেলায় যাবো রিক্সা চড়ে, বসবি পাশে তুই
বন্দি আছে হাজার আশা বুকের মাঝে দেখ
একটু চিনে নিলেই হবো দু'জন মিলে এক
তবু স্বপ্নেরা মুখ তোলে না
ও মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না
পড়ছে কেন বিনা মেঘেই বাজ
পদ্য লেখা আমার তো নয় কাজ
চাইছি দিনে অল্প দেখা তোর
পাল্টে দিতে আমার গল্পের মোড়
কিছুতেই উপায় মেলে না
ও মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না, বোঝে না
মন বোঝে না, বোঝে না

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 7 months ago 

আপনার গানের কথা আর কি বলবো। প্রতিনিয়ত অনেক সুন্দর গান করেন আপনি। হ্যাংআউটে আপনার এই গানটা আমি শুনেছিলাম। যার কারণে আমার কাছে পোষ্টের মাধ্যমে শুনতেও খুব ভালো লেগেছে এই গান। অনেক সুন্দর করে পুরো গানের কভার করেছেন আপনি। এরকম সুন্দর গানগুলো শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। একেবারে মনটা জুড়িয়ে গিয়েছে আপু আপনার কন্ঠে এই গানটা শুনে। সব সময় আশা করছি আপনার এরকম গানগুলো আমরা শুনতে পাবো।

 7 months ago (edited)

জি প্রতি সপ্তাহে একটা করে চেষ্টা করি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

ধন্যবাদ 💐

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

🙏🙏🦄

 7 months ago 

অনেক চমৎকার একটি গান কাভার করেছেন এই গানটি আমারও খুব প্রিয়।
আসলে এই ধরনের গানগুলো শুনে প্রিয় মানুষের প্রতি ভালোবাসা জেগে ওঠে।
আপনি অনেক সুন্দর ভাবে গানটি কাভার করেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য ভালো থাকবেন।।,

 7 months ago 

খুবই সুন্দর একটি গান কভার করেছেন। আপনারা এই গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। সত্যি আপনার গানের কন্ঠ কিন্তু অসাধারণ। আজকে আমার খুবই ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।।

 7 months ago 

মন বোঝে না এই গানটি মনে হচ্ছে আপনার কন্ঠে স্পেশাল হ্যাংআউটে শুনেছিলাম। আজকে আপনার কন্ঠে আবারো শুনে মুগ্ধ হয়ে গেলাম। অরিজিৎ সিং এর গান গুলো শুনতে অনেক ভালো লাগে। আপনার গানের কভার খুব ভালো ছিলো। প্রতি সপ্তাহে একটি করে গানের কভার চাই আপু। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 7 months ago 

জি ভাইয়া একদিন গিয়েছিলাম আমি।

 7 months ago 

আপনার গান কভার শোনে অনেক ভালো লেগেছে
সত্যি আপু গান এমন এক জিনিস মন ভালো থাকলেও শোনা হয় আবার খারাপ থাকলেও শোনা হয়। আপনার কণ্ঠে প্রিয় গান শোনতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

জি আপু গান এমন এক জিনিস মন ভালো থাকলেও শোনা হয় আবার খারাপ থাকলেও শোনা হয়।

 7 months ago 

আপনি আজকে যে গানটি কভার করেছেন এই গানটি একদিন হ্যাংআউটে শুনেছিলাম। এই গানটা আপনার কন্ঠে খুবই সুন্দর হয়েছে। পুনরায় আবারো এই গানটা আপনার কন্ঠ শুনতে পেরে খুবই ভালো লাগলো। পরবর্তীতে সুন্দর সুন্দর গান নিয়ে আবারও আমাদের মাঝে হাজির হবেন সেই আশাতে রইলাম।

Posted using SteemPro Mobile

 7 months ago 

জি ভাইয়া একদিন গিয়েছিলাম।

 7 months ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার এই গানটা শুনে খুবই ভালো লাগলো। যদিও বর্তমান সময়ে কমিউনিটিতে অনেকেই অনেক সুন্দর সুন্দর গান ব্যবহার করে শেয়ার করে যাচ্ছে আপনার কন্ঠেও এর আগে গান শুনেছি। আজকের এই গানটা দারুন লেগেছে আমার কাছে। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য,।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44