গান কভার||বলতে বলতে চলতে চলতে।

in আমার বাংলা ব্লগ7 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজ আবারো হাজির হয়ে গেলাম আপনাদের মাঝে একটি গান শেয়ার করব বলে। গান গাইতে এবং শুনতে সবার কাছে ভালো লাগে। গাইতে বলতে প্রফেশনালি সবাই না গাইলেও মোটামুটি গুনগুন করে অনেকেই গান গাইতে পছন্দ করে। আর আমি ছোটবেলা থেকে যেকোনো গান গুনগুন করে গাইতে থাকি। আর এজন্যই মূলত মাঝে মাঝে আপনাদের সাথে কিছু গান শেয়ার করি। আমাদের কমিউনিটিতে কিন্তু অনেকেই আছেন যারা হ্যাংআউটে খুব দারুণ গান করেন।আমিও চেষ্টা করি আপনাদের মাঝে গান শেয়ার করার।

যাইহোক আজকের গানটা কয়েকবছর আগে থেকে আমার খুব পছন্দের।নতুন নতুন তো অনেক গান বের হয় আর তখন সেই গানগুলো প্রচুর শোনা হয়।ঠিক তেমনি এই গানটিও আমি অনেক শুনতাম। এভাবেই গানটি প্রায় মুখস্ত হয়ে গিয়েছিল।আজকে আমি আপনাদের সাথে বলতে বলতে,চলতে চলতে গান কভার নিয়ে এসেছি। পূর্বেও কয়েকটা গান শেয়ার করেছিলাম যেখানে আপনাদের উৎসাহ পেয়ে এখন গান কভার করার চেষ্টা করি।

গানের নামঃ- বলতে বলতে, চলতে চলতে।

সুর
ইমরান

কভারঃ
@bristy1

গান কভার।

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গানের লিরিক্স ।

বলতে চেয়ে মনে হয়-
বলতে তবু দেয়না হৃদয়,
কতটা তোমায় ভালোবাসি !
চলতে গিয়ে মনে হয়-
দূরত্ব কিছু নয়,
তোমারই কাছেই ফিরে আসি ।
তুমি-তুমি-তুমি শুধু এই মনের আনাচে কানাচে,
সত্যি বলনা কেউ কি প্রেম হীনা কখনো বাচে ? - ২
বলতে চেয়ে মনে হয়-
বলতে তবু দেয়না হৃদয়,
কতটা তোমায় ভালোবাসি !
মেঘের খামে আজ তোমার নামে-
উড়োচিঠি পাঠিয়ে দিলাম,
পড়ে নিও তুমি মিলিয়ে নিও
খুব যতনে তা লিখেছিলাম - ২
ও চায় পেতে আরো মন
পেয়েও এত কাছে
বলতে চেয়ে মনে হয়-
বলতে তবু দেয়না হৃদয়,
কতটা তোমায় ভালোবাসি !
মন অল্পতে- প্রিয় গল্পতে
কল্পনায় স্বপ্ন আঁকে,
ভুলত্রুটি-আবেগী খুনসুটি,
সারাক্ষণ তোমায় ছুঁয়ে রাখে - ২
ও চায় পেতে আরো মন
পেয়েও এত কাছে...
বলতে চেয়ে মনে হয়-
বলতে তবু দেয়না হৃদয়,
কতটা তোমায় ভালোবাসি !
চলতে গিয়ে মনে হয়-
দূরত্ব কিছু নয়,
তোমারই কাছেই ফিরে আসি ।
তুমি-তুমি-তুমি শুধু এই মনের আনাচে কানাচে
সত্যি বলনা কেউ কি প্রেম হীনা কখনো বাচে ? - ২
বলতে চেয়ে মনে হয়-
বলতে তবু দেয়না হৃদয়,
কতটা তোমায় ভালোবাসি

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 7 months ago 

গান আমার খুবই ভাল্লাগে। এই গানটিও আমার অনেক প্রিয়। আপনার কণ্ঠে গানটি শুনতে অনেক ভালোলেগেছে। ধন্যবাদ আপাকে এতো সুন্দর একটি গান কভার করার জন্য।

 7 months ago 

আপনি একদম ঠিক বলছেন আপু অনেক সুন্দর কন্ঠে গান শুনতে পারি আমরা হ্যাংআউটের মাধ্যমে। তবে আপনার কন্ঠ আমার বেশ মিষ্টি লাগে। আপনি আজকে খুব সুন্দর একটি গান কভার নিয়ে উপস্থিত হলেন। আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনতে আমার বেশ ভালই লাগলো।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

ইমরানের গান গুলো আসলে অনেক চমৎকার। আর এই গানটি অনেক শুনেছি। আজকে তোমার গলায় শুনে অনেক বেশি ভালো লাগলো। ধন্যবাদ চমৎকার একটি গান উপহার দেওয়ার জন্য ভালো থেকো।

 7 months ago 

অনেক আগেই এই গানটা প্রায় নিয়মিত শোনা হতো ।অনেকদিন হলো ভুলেই গিয়েছি যে এরকম একটি গান আমার প্রিয় ছিল।
গানের কথাগুলো অত্যন্ত চমৎকার এবং অনেক ক্ষেত্রেই মানুষের জীবনের সাথে মিলে যায়।
আপনি অনেক সুন্দর ভাবে কাভার করেছেন খুবই ভালো লাগলো শুনে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আসলে আপু এই গান গুলো এখন শোনা হয় না বলেই চলে। যদিও গান আমার কাছে অনেক ভালো লাগে তবে সময়ের অভাবে গান শোনতে পারিনা বলেই চলে। তবে আমার বাংলা ব্লগে গান দেখলে শোনতে মিস করি না। ধন্যবাদ আপনাকে প্রিয় একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago (edited)

আপনি খুবই সুন্দরভাবে একটি গান কভার করলেন। আপনার কন্ঠটা আসলেই অসাধারণ। আমি সবসময় আপনার কন্ঠের গানগুলো শোনার চেষ্টা করি। কারণ এমনিতে গানগুলো ভীষণ সুন্দর শোনায়। তাছাড়া আপনি এখন প্রতিনিয়ত সুন্দর সুন্দর গান গেয়ে যাচ্ছেন। গানটি আবার ভীষণ সুন্দরভাবেও প্রতিটি লাইন ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করলেন।

 7 months ago 

আপনার কন্ঠে আমি গানগুলো শোনার চেষ্টা করি। আর আপনি হ্যাংআউটেও অনেক সুন্দর করে গান গেয়ে থাকেন। আজকেও কিন্তু অনেক সুন্দর একটা গানের কভার করলেন। এই গানটা এতো সুন্দর ভাবে কভার করেছেন যে, শুনে আমার মনটা একেবারে ভরে গিয়েছে। এই গানটা আমি মাঝে মাঝে শুনে থাকি। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি, সুন্দর একটা গানের কভার ভাগ করে নেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44