১০ স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর--সিজন-২

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী। স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি। এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে। আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে। এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

1665724575582.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20221124-230018_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20220929-212537_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20221124-230131_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৭৪৮৮+আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৭৪৯৮+হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সব সময় সাপোর্ট করে যাওয়ার জন্য।।

 2 years ago 

ঠিক বলছেন আপু পাওয়ার আপ যত বেশি অ্যাকাউন্টের সক্ষমতা তত বেশি।পাওয়ার বেশি থাকলে ভোট, কমেন্ট করার ক্ষমতা তত বেশি।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগল।এগিয়ে যান আপনার সফলতা অবশ্যই একদিন আসবে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আশা করছি আপনিও নিজেকে এগিয়ে যাবেন।

 2 years ago 

বাহ আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করলেন। এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা জরুরী কেন না পাওয়ার আপ করলে আমাদের শক্তি বৃদ্ধি পাবে। অবশ্যই অল্প অল্প করে পাওয়ার আপ করার চেষ্টা করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি অনেক ভাল কাজ করেছেন নিজের সক্ষমতা বাড়িয়েছেন ধন্যবাদ এগিয়ে যান।

 2 years ago 

আশা করছি আপনিও এভাবে পাওয়ার বৃদ্ধি করে, ভালো একটি কাজে সামিল হবেন।

 2 years ago 

স্টিমেট আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের সকলের উচিত প্রতিনিয়ত অল্প অল্প করে হলেও পাওয়ার বৃদ্ধি করা যেটা আপনি শুরু থেকেই করে যাচ্ছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধি দেখে নিজের কাছে অনেক বেশি অনুপ্রাণিত হই শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাদেরকে অনুপ্রাণিত করতে পেরে নিজেই অনেক আনন্দিত। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সর্বদাই এই কামনা করি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভাল লাগলো। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করলেন।অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64439.19
ETH 2775.41
USDT 1.00
SBD 2.64