🍽️পূর্বে করা ৪টি রেসিপি পোস্টের রিভিউ🍽️।১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। প্রিয় বন্ধুগণ, সবাই আশা করি অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

CollageMaker_202241918912926.jpg

প্রতিনিয়ত আপনাদের সামনে বিভিন্ন রকম পোস্ট নিয়ে হাজির হয়ে যাই‌ আর সব সময় কিছু না কিছু তৈরি করতে থাকি। তাই ভাবলাম আজকে আবারও একটু ভিন্ন কিছু করি যেটা পুরনো কাজগুলো থেকে নতুন করে তুলে ধরার কাজ ।অর্থাৎ আপনারা হয়তো বুঝতেই পেরেছেন আমি আপনাদের সাথে কি বিষয়ে কথা বলতেছি।আজকে আমি আপনাদের সাথে আবারও নিয়ে এলাম রেসিপি রিভিউ নিয়ে। আজকের পোস্টে আমি ৪টি রেসিপি নিয়ে রিভিউ দিতে এলাম। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রিভিউ পোস্ট ভালো লাগবে। চলুন তাহলে বন্ধুরা আমার রেসিপি গুলো দেখে নিন।

♥️সহজেই তৈরি করা মজাদার রেসিপি 🍅"টমেটোর টক"🍅।♥️

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FwRYzrEc2eH8meP9w43MaKtV5pukjFqhzQxRJRixFSGmEAKhnR9nSk7gHdbkD7Uh2ZVARQW1Nz9FGEMUMStXC6pYSmAYDrpDYmkATPHk7Y.jpeg

কমবেশি সবাই টমেটো খেতে অনেক পছন্দ করে। আর আমার কাছে তো টমেটো অনেক ভালো লাগে ।টমেটো বিভিন্নভাবেই খাওয়া যায়। টমেটো দিয়ে সালাদ , টমেটোর চাটনি, টমেটোর সস বা টমেটোর টক অনেক ভালো লাগে খেতে। তবে অন্যান্য জিনিস গুলোর মত টমেটোর টক খেতে ভারি মজা। এই টমেটোর টক ভাতের সাথে খেতে খুবই মজা লাগে। টমেটোর টক ভিটামিন সি সমৃদ্ধ, যার কারণে এটি আমাদের জন্য অনেক বেশি উপকারী ।টমেটোর টক রান্নার রেসিপি লিংক আমি নিচে দিয়ে দিলাম।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️পাঙ্গাস মাছ দিয়ে লতি রান্নার রেসিপি♥️

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81NDUoDLweUHBfUJAbva28RoGphAykB8qLLhdkWTtwb1TD77Sp9GaQksqvuTbvDGW9BVKge3dkq2Uczrm3xkodGr.jpeg

পাঙ্গাস মাছ দিয়ে লতি রান্না করে খেয়েছেন কখনো? অনেকেই হয়ত জানেননা লতি রান্নার ক্ষেত্রে পাঙ্গাস মাছও ব্যবহার করা যায়‌। চিংড়ি অথবা ইলিশ মাছের পাশাপাশি এই পাঙ্গাস মাছ দিয়ে লতি রান্না করলেও অসাধারণ খেতে হয় ।আর আমি প্রায় সময়ই পাঙ্গাস মাছ দিয়ে লতি রান্না করে থাকি ।অনেক বেশি সুস্বাদু হয় খেতে। আমার রান্নাটা অনেকেই দেখেছেন আর অনেকের কাছেই অপরিচিত ছিল। যদিও পাঙ্গাস মাছ খেতে অনেকেই পছন্দ করে না, কিন্তু একবার খেয়ে দেখলে ভাল লাগবে। এই রেসিপিটি লিঙ্কও নিচে দিয়ে দিলাম।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️বিভিন্ন রকম শাক দিয়ে তৈরি সুস্বাদু বড়া তৈরির রেসিপি♥️

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81UaH5YguvTkQmvMHuR3k2VpCZoKQSvAKt4UNCGo2oYPC4h8khszLrucVyeceX6tWthiKoe3gJhjQLxAugiZ4XUf2egXKL.jpeg

এখন চলে এলাম সুস্বাদু এবং পুষ্টিকর একটি মুখরোচক খাবার রেসিপি নিয়ে। মুখরোচক খাবার গুলো প্রায় সবাই খেতে পছন্দ করে।আর এটি যদি হয় পুষ্টিকর তাহলে তো কথাই নেই।এটি হলো বিভিন্ন রকম শাক দিয়ে তৈরি করা বড়া।আমি কয়েক রকমের শাক দিয়ে এই বড়া তৈরি করেছিলাম‌ ইফতারিতে খাওয়ার জন্য। যদিও আমাদের প্রতিনিয়ত এগুলো ইফতারির একটি অংশ ।তবে ছোট বাচ্চাদের খাওয়াতে যেকোনো সময় এটি তৈরি করা যায়।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️ইফতারিতে রিফ্রেশিং একটি ঠান্ডা পানীয়ঃ-তরমুজের শরবতের রেসিপি।♥️

EEEoA8oLaAxsTkPYAARp78o5cJA1o6Chv9x98TzCFT6v5J2s3Zxx7RxdCWaKHBr4MwfYLQAEd3J2wtAYKbEU58fH2m6Ug1WJzNLp25wCzeTNmsR2YGD6Mg2iPuYNcsx56XssoPKEzHbyowrtkf4Yv.jpeg

এখন আসি গরমে মন এবং শরীর ঠান্ডা করার মত একটি রেসিপি নিয়ে ।আর এটি দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন কি হতে পারে? এটি হচ্ছে তরমুজের শরবত। তরমুজ এমনিতেই পানিজাতীয় একটি ফল ।আর বর্তমানে যে গরম পড়তেছে এই গরমের মধ্যে এক গ্লাস ঠান্ডা তরমুজের শরবত সবাইকে চাঙ্গা করে দেবে ।আমি খুব সহজে সামান্য কিছু উপকরণ দিয়ে এই শরবত তৈরি করেছি। নিচে লিঙ্ক দিয়ে দিলাম।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

আমি আজকে এই চারটি রেসিপি পোষ্ট নিয়ে রিভিউ দেয়ার জন্য এসেছি। আমি চাই আমার পোস্টগুলো একটি পোষ্টের মধ্যেই সীমাবদ্ধ থাকুক। যাতে আমি অথবা অন্য যে কারো প্রয়োজনমতো এটি ব্যবহার করতে পারি ।যাই হোক আশা করি আমার রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লাগবে। তবে যারা দেখেননি তারা অবশ্যই মন্তব্য করে জানাবেন কেমন লেগেছে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনাদের রেসিপি গুলো একটু স্পেশাল হয়ে থাকে। আপনার রেসিপি পোস্টগুলোর রিভিউ টা ভালো ছিল। বিভিন্ন রকম শাক দিয়ে তৈরি বড়া এবং তরমুজের শরবত টা বেশি আকর্ষণীয় ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

আপু আপনার রেসিপি পোস্ট গুলো অনেক ভালো লাগে। আরো বেশি ভালো লাগলো রেসিপি পোস্ট রিভিউ করার জন্য। আপনার রেসিপি গুলোর মধ্যে পাঙ্গাস মাছ দিয়ে লতি রান্নার রেসিপি এবং তরমুজের শরবত অনেক বেশি ভালো লাগছে । পোস্টগুলো রিভিউ করার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ।

 2 years ago 

সবগুলো রেসিপি একসাথে দেখে অনেক ভালো লাগলো। ইতিমধ্যে আমি সবগুলো রেসিপি আপনার দেখেছি। আমার কাছে আপনার সবগুলো হয়েছিল অনেক ভালো লেগেছে। বিশেষ করে শাকের বড়া এবং তরমুজের জুস অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর করে সবগুলো রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর ভাবে রেসিপি পোষ্ট গুলো আমাদের মাঝে রিভিউ করলেম।এর মাধ্যমে আমরা আপনার অনেকগুলো রেসিপি একত্রে দেখতে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদেরকে এত সুন্দর সুন্দর কয়েকটি রেসিপি একত্রে দেখার সুযোগ করে দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি আমি দেখেছি। খুবই ভালো লেগেছে আপনার এই রেসিপি গুলো একসাথে দেখে। আপনার এই রেসিপি গুলো একসাথে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

সব গুলো পোস্ট আমাদের মাঝে এক করে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।সব পোস্ট গুলো ভাল ছিল।জুস পোস্ট আমার ভালো লাগছিল।কেননা আমার এখন চাহিদ এক গ্লাস জুস খাওয়ার।শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

চমৎকার লাগলো আপনি আপনার চারটা রেসিপি কে একসাথে পোস্ট করলেন, আপনার শরবতের পোস্টটা আমি দেখেছিলাম তবে বাকি পোস্টগুলো আমার দেখা হয়নি। এই পোষ্টের মাধ্যমে আপনার আগের পোস্টগুলো আমার দেখা হয়ে গেল বেশ চমৎকার রান্না করতে পারেন আপনি আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পোস্টে রিভিউ দেওয়া মানে এক ঝলকে অনেকগুলো পোস্ট ঘুরে আসা। আর তাই আমার কাছে পোস্টে রিভিউ অনেক অনেক ভালো লাগে। পুরনো কাজগুলোকে নতুন করে তুলে ধরেছেন দেখে বেশ ভালই লাগলো। আপনার তৈরি চারটি রেসিপির মধ্যে প্রতিটি রেসিপি ছিল দুর্দান্ত। তাই একক ভাবে বেছে নিতে খুবই অসুবিধা হচ্ছে। তাই আপনার পোস্টের প্রত্যেকটি রেসিপি আমার কাছে অসম্ভব সুস্বাদু মনে হয়েছে। আর এই সুস্বাদু রেসিপি গুলো পোস্টে রিভিউ দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপি আমার কাছে দারুণ লেগেছিল। আপনার রেসিপির রিভিউ দেখতে পেয়ে ভালো লাগলো ‌ তরমুজের শরবত রেসিপি টা অনেক ভালো লেগেছিল। তার সাথে সবজি পাকোড়া এখন ইফতারের জন্য পারফেক্ট রেসিপি। সবগুলো খুবই সুস্বাদু রেসিপি ছিল। আমাদের মাঝে আরও একবার প্রত্যেকটা পোস্ট দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার পোস্ট রিভিউ দেখে অনেক ভালো লাগলো। প্রতিটি পোস্ট অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32