গান কভার||জীবনে কী আছে আর তুমি ছাড়া।

in আমার বাংলা ব্লগ5 days ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে একটি গান কভার নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

White and Purple Watercolor Thank You Card_20240813_203159_0000.png

মনের খোরাক মেটাতে গান হলো অন্যতম একটা মাধ্যম। আর এজন্যই মূলত গান শোনা হয়। আমি তো এই কয়েকদিন যাবৎ বেশ ভালো সময় পার করেছি গান শুনে। সকাল ১১টার সময়েই মূলত একটু গান শুনতে ইচ্ছে করে।যদিও বাস্তবিক কিছু কারণে মনটা খুব বেশি ভালো নেই। তবুও চেষ্টা করছি সকল প্রতিকূলতা দূরে ঠেলে জীবনটাকে আরেকটু সুন্দর করতে চাচ্ছি।

যাইহোক প্রতিনিয়ত এমন এমন কিছু পরিস্থিতির স্বীকার হচ্ছি যেগুলো দেখলে আসলে হাসি পায়।এজন্যই হাসি পায় যে মানুষ নিজের ভালো না করে পরের ক্ষতি করতে কেন বসে থাকে।তারা কি এটা জানে না যে পরে জন্য গর্ত খুঁড়লে সেই গর্তে নিজেকেই পড়তে হয়। তবে মজা লাগে এটাই যে আমি অন্তত পরের ক্ষতি করি নি, কিন্তু আমার ভালো থাকাটাও কেউ সহ্য করতে পারছে না।যদিও গত কয়েকটা পোস্টেও আমি কিছু বিষয় আপনাদের মাঝে শেয়ার করেছি। যেখানে হয়তো অনেকে বুঝবেন এই কথাগুলোর মানে কি। আবার হয়তো অনেকেই বুঝবেন না।তবুও একটা কথা সবার উদ্দেশ্যেই বলার আছে, আমাদের আশেপাশের মানুষদের মুখোশের আড়ালের চেহারাটা পর্যবেক্ষণ করে দেখবেন,সে ভালো সেজে আপনার ক্ষতি করছে কিনা।কারণ অনেক সময় ঘরের শত্রুই বিভীষণ হয়।

যাইহোক কথাগুলোর গভীরতা যদি বুঝতে পারেন তাহলে আপনাদের সাধুবাদ জানাই। তবে না বুঝলেও সমস্যা নেই। কারণ আমাদের সকল আবেগ অনুভূতি শেয়ার করার জায়গাটা হলো আমার বাংলা ব্লগ।আর এখানেই মনের আনন্দ দুঃখ সবকিছু শেয়ার করি।যাইহোক এই মধ্যরাতে না হয় একটা গান শেয়ার করি,চলুন।

গানের নামঃ- জীবনে কী আছে আর তুমি ছাড়া।

সিংগার
ইমরান মাহমুদুল।

কভারঃ
@bristy1

গান কভার।

এই ছিল আমার আজকের গানের কভার।ভালো লাগার মত একটি গান এটি।

গানের লিরিক্স ।

জীবনে...
কি আছে আর তুমি ছাড়া
যাও যদি দুরে
হয়ে যাই দিশেহারা
যাবনা....
কথা দিলাম তোমায় ছুঁয়ে
সারাদিন সারাক্ষন
পাশে রবো ছায়া হয়ে
হো.. মানে না মন
ভাবে অকারন
দূরে গেলে বারে জালা
লাগে যে ভয় যদি কিছু হয়
থেমে যায় পথচলা
মানে না মন ভাবে অকারণ
দুরে গেলে বারে জালা
লাগে যে ভয় যদি কিছু হয়
থেমে যায় পথচলা।
রোজ হয় দেখা তবু লাগে একা
মন চায় আরো কাছে যাই
ভাবনার নদী ছুটে নিরবধি
তুমি আছো হৃদয়ে তাই
রোজ হয় দেখা তবু লাগে একা
মন চায় আরো কাছে যাই
ভাবনার নদী ছুটে নিরবধি
তুমি আছো হৃদয়ে তাই
জীবনে
কি আছে আর তুমি ছাড়া
যাও যদি দুরে
হয়ে যাই দিশেহারা
হো.. মানে না মন ভাবে অকারণ
দুরে গেলে বারে জালা
লাগে যে ভয় যদি কিছু হয়
থেমে যায় পথচলা
মানে না মন ভাবে অকারণ
দুরে গেলে বারে জালা
লাগে যে ভয় যদি কিছু হয়
থেমে যায় পথচলা
ঘুমো নেই চোখে
থাকি রাত জেগে
আধারে তোমায় দেখতে পাই
খুব কাছাকাছি
তুমি আমি আছি
তার পরও কি যেন নাই
ঘুমো নেই চোখে
থাকি রাত জেগে
আধারে তোমায় দেখতে পাই
খুব কাছাকাছি
তুমি আমি আছি
তার পরও কি যেন নাই
জীবনে....
কি আছে আর তুমি ছাড়া
যাও যদি দুরে
হয়ে যাই দিশেহারা
হো..মানে না মন
ভাবে অকারণ
দুরে গেলে বারে জালা
লাগে যে ভয় যদি কিছু হয়

থেমে যায় পথচলা
হো.. মানে না মন
ভাবে অকারণ
দুরে গেলে বারে জালা
লাগে যে ভয় যদি কিছু হয়
থেমে যায় পথচলা

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

বাহ্ আজকে আপনার গলায় খুব সুন্দর একটা গান শুনতে পেলাম।ইমরানের এই গানটি আপনার গলায় শুনতে খুবই ভালো লাগছে।চমৎকার ভাবে গানটি কাবার করেছে।পরবর্তীতে আরো সুন্দর সুন্দর গান শুনতে চাই আপনার কাছ থেকে আপু।শুভকামনা রইল আপনার জন্য।

 4 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার গানটা শোনার জন্য। আসলে গান গাইতে ভালো লাগে এজন্যই আপনাদের মাঝে শেয়ার করা হয়।

 4 days ago 

আপু আপনার গাওয়া গানগুলোর প্রশংসা যতই করবো ততই খুব কম হবে। প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর গান কভার করেন আপনি, যেগুলো শুনতে অসম্ভব ভালো লাগে। আজকে আপনি যে গানের কভার করেছেন, এটা পুরোপুরি শুনে মনটা একেবারে ভালো হয়ে গেলো আমার। এই গানটা আমি এর আগেও কয়েকবার শুনেছি। তবে আপনি নিজের মতো করে সুর দিয়ে খালি গলায় এত সুন্দর ভাবে কভার করার কারণে বেশি ভালো লেগেছে। প্রতিনিয়ত অপেক্ষায় থাকি আপনার সুন্দর সুন্দর গানগুলো শোনার জন্য।

 4 days ago 

আপনাদের উৎসাহ পেয়েই মূলত গান গাইতে ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 4 days ago 

এই গানটা আগে কখনো শোনা হয়নি। প্রথমবারের মতো আপনার কন্ঠে শুনলাম। আপনার কন্ঠ যেমন সুন্দর তেমনি গানটাও খুব সুন্দর। সমস্যা নাই দারুন ভাবে কভার করেছেন পুরো গানটা। মুগ্ধ হয়ে গেলাম গানটা শুনে। অনেক ধন্যবাদ আপু এত সুন্দরভাবে একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 4 days ago 

গানটা অনেক আগের আপু,আর এটাখুব জনপ্রিয়ও ছিল।আমি মাঝে মাঝেই এটা শুনি।ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

আপনার কন্ঠে আজকেও সুন্দর একটা গান শুনে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। খুব সুন্দর করে আপনি আজকের এই গানটা কভার করেছেন। সুন্দর সুন্দর এরকম গান গুলো শুনলে মনটা অনেক বেশি ভালো হয়ে যায়। তেমনি আপনার গাওয়া আজকের গানটা শুনে আমার মনটা অনেক ভালো হয়ে গিয়েছে। আপনার খালি গলা যেমন সুন্দর তেমনি এই গানটাও খুব সুন্দর। এভাবে আজকের গাওয়া এই গানটা এত সুন্দর করে কভার করে সবার মাঝে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 4 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া,খুব ভালো লাগে আপনাদের এত সুন্দর মন্তব্য দেখে।

 2 days ago 

আজকে আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন।জীবনে কী আছে আর তুমি ছাড়া গানটি আপনার কন্ঠ শুনে বেশ ভালো লাগলো। এর আগেও আমি আপনার কন্ঠে অনেক গান শুনেছি। আসলে গান গাইতে হলে ধৈর্য এবং সাহস দুটোই লাগে। খুব সুন্দর করে কোকিল কন্ঠে গানটি আমাদের মাঝে কভার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 8 hours ago 

আপু আপনি প্রতিনিয়ত ও অনেক সুন্দর সুন্দর গান কভার করেন এবং গানগুলো আপনার গলায় শুনতে অসম্ভব সুন্দর লাগে।এর আগেও আপনার কন্ঠে অনেকবার গান শুনেছি। আজকের গানটা শুনে আমি জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। অপেক্ষায় রইলাম পরবর্তীতে আপনার কন্ঠে নতুন একটা গান শোনার জন্য। ধন্যবাদ আপু সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39