গান কভার||আমাকে আমার মত থাকতে দাও।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

20230329_233424_0000.png

আজকে আমি আপনাদের সাথে একটি গান কভার নিয়ে এসেছি। যদিও সচরাচর তেমন গান গাওয়া হয় না তবে গুনগুন করে গান গাইতে সকলেই পছন্দ করে। আমি মাঝেমধ্যে চেষ্টা করি নিজের মতো করে গান গাইতে। তবে আজকে যে গানটি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি এই গানটি আমি পূর্বে হ্যাংআউটে গেয়েছিলাম। তাই ভাবলাম আপনাদের সাথে আবারো এই গানটি পোস্ট আকারে শেয়ার করি। কারণ সেদিন হয়তোবা অনেকেই হ্যাংআউটে ছিলেন না। যাই হোক গানটি আমার খুবই প্রিয়। মাঝে মাঝে এটি গুনগুন করে গাওয়া হয়। আর প্রায় সময় এটি শোনাও হয়। তবে পূর্বে যে হারে গান শোনা হতো এখন আর সেভাবে গান শোনা হয় না, তেমনি গাওয়া হয় না। তবে অনেকদিন পর চেষ্টা করলাম।

যদিও হ্যাংআউটে সর্বপ্রথম আমি গান গেয়েছিলাম ১৪ ফেব্রুয়ারি মানে ভালোবাসা দিবসের দিন। সেদিন গেয়েছিলাম কাঠ গোলাপের সাদার মায়ায় গানটি। এই গানটি যেমন খুবই প্রিয় আর ঠিক তেমনি আজকের গানটিও আমার অনেক প্রিয়। এই দুটো গান আমি অনেক সময় শুনি। তবে যেহেতু নিজে চেষ্টা করলাম তাই আপনাদের সাথে শেয়ার করার ইচ্ছে জাগলো। এজন্যই আজকে প্রথমবারের মতো চলে এলাম আপনাদের সাথে একটি গান শেয়ার করতে। যদিও আমার কন্ঠ একদমই ভালো নয় তবে আশা করি খুব একটা খারাপ লাগবে না আপনাদের কাছে। যাই হোক গানটি সম্পর্কে কিছু বিস্তারিত আমি নিচেই লিখে দিলাম এবং আপনাদের কাছে প্রত্যাশা রাখি গানটি কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।

গানের নামঃ-আমাকে আমার মত থাকতে দাও।

কথা ও সুরঃ-অনুপম রায়।

কভারঃ
@bristy1

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গান কভার।
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আমাকে আমার মত থাকতে দাও এই গানটি আপনার কন্ঠে দারুন লাগলো। আপনার গাওয়া গানটি আমি শুনলাম খুবই পছন্দ হয়েছে আমার।

 2 years ago 

ধন্যবাদ যথাযথ একটি মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাইকে নিয়ে এই কামনা করি।

 2 years ago 

আমার অন্যতম পছন্দের একটি গান।
আর আপনার সুন্দর কন্ঠে দারুন গেয়েছেন গানটি।আর আপনার কন্ঠে এই প্রথম গান শুনলাম বেশ ভালো হয়েছে।

 2 years ago 

আসলে ভাইয়া এই গানটি আমারও অন্যতম পছন্দের একটি গান।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

প্রতিনিয়ত সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ ভালো থাকবেন।।্

 2 years ago 

আপু আপনার এই গানটি শোনার পরে আমার কাছে মনে হয়েছে আপনি এই গানটি কোন একদিন হ্যাংআউট আমাদের মাঝে গিয়েছিলেন। যাইহোক আপনার গানটির প্রতিটি লিরিক্স আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে গানটি গেয়ে আমাদের মাঝে আবারও শেয়ার করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে।

 2 years ago 

জি ভাইয়া এই গানটি একদিন হ্যাংআউট আপনাদের মাঝে গিয়েছিলাম।

 2 years ago 

অনুপম রায়ের এই গান যে শুনেছে তার ভাল লাগেনি এটা খুব কম লোক বলতে পারবে। অনুপম রায়ের গলায় ত দারুন লাগে। ফিমেইল ভার্সন ও খুব ভাল হত সেটা আপনার গান শুনে বুঝতে পারলাম। খুব সুন্দরভাবে আমাকে আমার মত থাকতে দাও গানটি গেয়ে কাভার করেছেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

ঠিক ভাইয়া অনুপম রায়ের এই গান যে শুনেছে তার ভাল লাগেনি এটা খুব কম লোক বলতে পারবে।

 2 years ago 

আমি আর কি বলবো,একটা মানুষ ক্যামনে পারে এতো কিছু,অসাধারণ, কন্ঠে মায়া আছে,খুবি ভালো লেগেছে আপনার কন্ঠে এই প্রিয় গানটি শুনে,@nevlu123 ভাই কপালটা আগিয়ে দেন। আপনার কপালে ঘষা দিবো,🫣

 2 years ago 

হাহাহাহ😂🤣😂🤣🤣👇

@nevlu123 ভাই কপালটা আগিয়ে দেন। আপনার কপালে ঘষা দিবো,🫣

 2 years ago 

আগাইয়া দিলাম ভাই 😄

 2 years ago 

😂🤣😂🤣😂🤣

 2 years ago 

😂🤣😂🤣😂

 2 years ago 

কপালে ঘষা দিয়ে লাভ নাই ভাইয়া,ফেনীতে এসে একটা মেয়েকে বিয়ে করে ফেলুন তাহলেই সব সমাধান।।। 😂🤣😂

 2 years ago 

গানটি আমার খুব ভাল লাগে। আপু আপনার কন্ঠে গানটি বেশ ভাল লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু গানটি শুনো মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রথম যেদিন গান শুনেছিলাম আমি একদম মুগ্ধ হয়ে গেছিলাম আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে। সবাই তো অনেক খুশি হয়েছিল আপনার গান শুনে। আপনার আজকের গানটি ও আমার অনেক ভালো লেগেছে আপনার মিষ্টি কন্ঠে। গানটি তো এমনিতে সুন্দর আপনার কন্ঠে কিন্তু দারুণ মানিয়েছে। এভাবে মাঝে মধ্যে গান কভার করে শোনালে অনেক ভালো লাগবে আপু ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনিও অনেক সুন্দর গান করেন। ধন্যবাদ উৎসাহ ও অনুপ্রেরণা দেওয়ার জন্য। ❣❣

 2 years ago 

আমার অনেক পছন্দের একটি গান আপু। মিউজিক ছারাই আপনি অনেক সুন্দর করে গেয়েছেন।👏👏👏 গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য। আশা করছি গানটি উপভোগ করতে পেরেছেন।

 2 years ago 

ওয়াও!! আপু,, আমি হয়তো আজকেই প্রথমবারের মত আপনার গলায় গান শুনলাম। আপনি তো দেখছি সব দিকেই গুণী 👌😊। বেশ ভালো লাগলো সত্যি। সব থেকে বেশী ভালো লেগেছে যে ব্যাপারটা, আপনি একদম ক্যাজুয়ালি গান টা গাইলেন, ঠিক আপনার মত করে।
আরো সামনে এগিয়ে যান আপু,, শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আমি তো আপনার গান অনেক মিস করি। অনেক ধন্যবাদ আপনাকে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

হিহিহিহি আপু বলে কি! গতকালই তো একটা পাগলামো করে গাওয়া গান পোস্ট করেছি 😉😀

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 60231.53
ETH 2321.91
USDT 1.00
SBD 2.51