গানঃ তুমি চাঁদের জোছনা নও।

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

IMG-20240107-WA0009.jpg

আজ আবারো হাজির হয়ে গেলাম আপনাদের মাঝে একটি গান শেয়ার করব বলে। গান গাইতে এবং শুনতে সবার কাছে ভালো লাগে। গাইতে বলতে প্রফেশনালি সবাই না গাইলেও মোটামুটি গুনগুন করে অনেকেই গান গাইতে পছন্দ করে। আর আমি ছোটবেলা থেকে যেকোনো গান গুনগুন করে গাইতে থাকি। আর এজন্যই মূলত মাঝে মাঝে আপনাদের সাথে কিছু গান শেয়ার করি। আমাদের কমিউনিটিতে কিন্তু অনেকেই আছেন যারা হ্যাংআউটে খুব দারুণ গান করেন।আমিও চেষ্টা করি আপনাদের মাঝে গান শেয়ার করার।

যাইহোক আজকের গানটা কয়েকবছর আগে থেকে আমার খুব পছন্দের।নতুন নতুন তো অনেক গান বের হয় আর তখন সেই গানগুলো প্রচুর শোনা হয়।ঠিক তেমনি এই গানটিও আমি অনেক শুনতাম। এভাবেই গানটি প্রায় মুখস্ত হয়ে গিয়েছিল।আজকে আমি আপনাদের সাথে তুমি হৃদয়ের আয়না। গান কভার নিয়ে এসেছি। পূর্বেও কয়েকটা গান শেয়ার করেছিলাম যেখানে আপনাদের উৎসাহ পেয়ে এখন গান কভার করার চেষ্টা করি।

গানের নামঃ- তুমি হৃদয়ের আয়না।
সুর
এন্ড্রু কিশোর ও
সাবিনা ইয়াসমিন
কভারঃ
@bristy1

গান কভার।

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গানের লিরিক্স ।

তুমি চাঁদের জোছনা নও
তুমি ফুলের উপমা নও
তুমি চাঁদের জোছনা নও
ফুলের উপমা নও
নও কোন পাহাড়ি ঝর্ণা
আয়না.......
তুমি হৃদয়ের আয়না
তুমি সাগর নীলিমা নও
তুমি মেঘের বরষা নও
তুমি সাগর নীলিমা নও
মেঘের বরষা নও
তুমি শুধু আমারই গয়না
আয়না.......
আমি হৃদয়ের আয়না
কবির লেখা যত কবিতা
শিল্পীর আঁকা যত ছবি
তোমার তুমির কাছে
হার মেনে যায় যেন সবই
সাঁঝের বেলা রাঙ্গানো তুলি
বর্ষাকালের ভরা নদী
তোমার রূপের কাছে
হার মেনে যায় যেন সবই
তুমি সাগর নীলিমা নও
তুমি মেঘের বরষা নও
তুমি সাগর নীলিমা নও
মেঘের বরষা নও
তুমি শুধু আমারই গয়না
আয়না.....
আমি হৃদয়ের আয়না
বাবুই পাখির সাজানো বাসা
ময়না পাখির কথাগুলো
তোমার গুণের কাছে
সবকিছু হার মেনে গেলো
ভালবাসার রূপালী তারা
সূর্যের মাঝে যত আলো
তোমার প্রেমের কাছে
সবকিছু হার মেনে গেলো
তুমি চাঁদের জোছনা নও
তুমি ফুলের উপমা নও
তুমি চাঁদের জোছনা নও
ফুলের উপমা নও
নও কোন পাহাড়ি ঝর্ণা
আয়না.......
তুমি হৃদয়ের আয়না
আমি হৃদয়ের আয়না
তুমি হৃদয়ের আয়না
আমি হৃদয়ের আয়না

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 6 months ago 

সত্যিই আমাদের কমিউনিটিতে অনেক শিল্পী রয়েছেন যারা প্রতিনিয়ত চমৎকার গান পরিবেশন করে চলেছেন। আসলে নতুন কোন আসলে শুনতে ভালোই লাগে আর আমি চেষ্টা করি নতুন গানগুলো শোনার।
আপনার কন্ঠ এমনিতেই সুন্দর আর প্রতিনিয়ত চমৎকার গান পরিবেশন করে চলেছেন। আজকের গানটি আপনার কন্ঠে বেশ ভালোই লেগেছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিনের গানগুলো আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে। এই গানটিও বেশ জনপ্রিয় ছিল। সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। অনেকদিন পরে আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। এরকম আরো সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম ।আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

এই "তুমি হৃদয়ের আয়না" গানটি আমি আগেও অনেকবার শুনেছি ইউটিউবে। বেশ ভালো লাগে আমার কাছে এই গানটি। যাইহোক, আপনার কন্ঠে এই গানটি শুনেও আমার কাছে বেশ ভালো লাগলো আপু। অনেক সুন্দর করে গানটি গেয়ে আমাদের বিনোদন দেওয়ার চেষ্টা করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। গান গাওয়ার ক্ষেত্রে আমরা কেউই প্রফেশনাল নই, তবে টুকটাক কম বেশি সবাই আমরা গান করে থাকি। যাইহোক, ওভারল বলব খুব ভালো করেছেন গানটি আপনি।

 6 months ago 

এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিন এই দু'জনই আমার প্রিয় শিল্পী। তাদের গাওয়া খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন আপনি। এই গান অনেক বার শুনা হয়েছে আর এখনও রাস্তায় হাঁটতে বের হলে শুনতে পাওয়া যায়। এত সুন্দর একটি গান আপনার কণ্ঠে শুনে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে গেয়েছেন। ধন্যবাদ আপু এত সুন্দর গান কভার করার জন্য।

 6 months ago 

আপু অনেক প্রিয় একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপু গান শোনতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে সময়ের অভাবে এখন তেমন শোনা হয় না। তবে আমার বাংলা ব্লগে গান দেখলে কখনো শোনতে মিস করি না। ধন্যবাদ আপু প্রিয় একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি গান শেয়ার করেছেন গানটি বেশ সুন্দর লাগলো ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

তুমি হৃদয়ের আয়না এই গানটি কতবার যে শুনেছি তা বলা মুশকিল। তবে অনেক দিন হলো গানটি শোনা হয়নি। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। ঠিক বলেছেন আপু হ্যাংআউটে সবাই বেশ সুন্দর গান গায়। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি তো বেশ চমৎকার একটি প্রিয় গান গেয়েছেন আমার। এই গানটি আমার খুব প্রিয়। এই গানটি আমি নিজেও অনেক বছর ধরে শুনতেছি। সম্ভবত একটি ছবির গান। তবে আপনি এমনিতে বেশ চমৎকার গান গেয়ে থাকেন। সত্যি বলতে আপনার কন্ঠে গানটি শুনে অসম্ভব ভালো লাগলো আমার কাছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে গানটি কভার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44