ভিন্ন ভিন্ন ছবিতে আজকের ব্লগ||রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে বেশ আনন্দ নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজকে আমি আপনাদের সামনে বেশ কিছু ফটোগ্রাফি তুলে ধরব। আজকে আমি যে ফটোগ্রাফি গুলো শেয়ার করছি এগুলো বিভিন্ন সময়ে তোলা।ফটোগ্রাফি করতে ভালোবাসি তাই সবসময়ই চেষ্টা করি কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করতে।আজকের এই ছবিগুলো কিন্তু অসাধারণ দেখতে হয়েছে, নিজের প্রশংসা নিজেই করলাম আরকি, হাহাহা। যাইহোক, সবগুলো ছবির ডিটেলস আমি নিচে লিখে দিলাম।

🌸রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম🌸

ফোটোগ্রাফি নং:- ১

20230625_210847.jpg

Device : Samsung galaxy m12

Location


প্রথমত যে ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এটি হচ্ছে একটা রেস্টুরেন্টের ডেকোরেশন এর ছবি। ফেনীতে উৎসব নামে একটা রেস্টুরেন্ট রয়েছে যেটি আমাদের বাসার খুব কাছাকাছি ছিল। রাতের বেলা ছাদে গেলে এটি দেখা যেত,অনেক সজ্জিত করা সেখানে। একদিন রাতে চলে গেলাম সেখানে। আর ডেকোরেশন এত সুন্দর ছিল যে দেখেই মুগ্ধ হয়ে গেলাম। অনেক ছবি তুলেছিলাম সেখানে। তবে আপনাদের মাঝে সবগুলো ছবি শেয়ার করা হয়নি। এই ছবিটা আমার খুবই পছন্দ হয়েছিল তাই ভাবলাম শেয়ার করি।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ২

20230725_161509.jpg

Device : Samsung galaxy m12

Location


বাসার ছাদে তোলা একটা ফটোগ্রাফি এটি। ছাদের এক পাশে ছোট ছোট টবের মধ্যে অন্যান্য বাসার মেয়েগুলো ফুল গাছ লাগিয়েছে। তার মধ্যে গাঁদা ফুল গাছ ছিল দুটি। সেখানে কিছু ফুল ফুটেছে আর গাঁদা ফুলটি সত্যিই খুব সুন্দর দেখতে লাগছিল। তাছাড়া তখন বৃষ্টি হয়েছিল। বৃষ্টির পর যখন ছাদে গিয়েছি তখন এই ছবিটি তুলেছি। বৃষ্টির ফোটা পড়ে গাছগুলো একদম সতেজ হয়ে গিয়েছিল। আর ফুলের মাঝেও বৃষ্টির ফোঁটা পড়তে দেখা যাচ্ছে।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৩

20230627_183559.jpg

Device : Samsung galaxy m12

Location


টাওয়ারের প্রতিচ্ছবি দেখা যাচ্ছে ছাদের জমা পানিতে। আসলে মাঝে মাঝে প্রতিচ্ছবিগুলোতে বোঝা যায় না কোনটা আসল ছবি। এই ছবিটাও বারবার দেখলে হয়তোবা বোঝা যাবে। কিন্তু প্রথমত বোঝাই যাবে না কোনটা অরিজিনাল। যাইহোক বৃষ্টির পর যখন ছাদে পানি জমা ছিল তখন এই ছবিটি তুলেছিলাম। আসলে প্রতিচ্ছবিগুলো দেখতে অসম্ভব সুন্দর লাগে। পানিতে যেন একদম স্পষ্ট হয়ে ফুটে ওঠে।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৪

20230701_162022.jpg

Device : Samsung galaxy m12

Location


ফেনী যাওয়ার পথে একটা ব্রিজ পরে যেটা নদীর উপর দিয়ে করা হয়েছে। নিচে খুব সুন্দর একটি নদী বহমান। আর তার উপর আকাশে দেখা যাচ্ছে সাদা মেঘের ভেলা। দেখতে যেমন সুন্দর লাগছিল তেমনি মনে হচ্ছিল তুলো ভেসে বেড়াচ্ছে। আকাশের ছবি তুলতে আমার কাছে বরাবরই খুব ভালো লাগে। সেজন্য সিএনজিতে থাকা অবস্থায় এই ছবিটি তুলে নিলাম। গতি সম্পন্ন হলেও ছবিটি খুব সুন্দর এসেছে।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৫

20230702_230719.jpg

Device : Samsung galaxy m12

Location


এটা হল আমার কাজিনের বিয়ের সময়কার ছবি। ছাদের উপরে স্টেজ করা হয়েছিল। আর স্টেজটা অসম্ভব সুন্দর লাগছিল। আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে যেন একদম বাস্তব ফুল মনে হচ্ছে। সর্বোপরি ডেকোরেশনটা আমার খুবই পছন্দ হয়েছে। ছবিটা যদিও অনেক আগের, আমাদের ঈদুল আযহার পরপরই তার বিয়ে হয়েছিল। তখন তুলেছি ছবিটা, শেয়ার করা হয়নি তাই আজই শেয়ার করলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৬

20230722_183923.jpg

Device : Samsung galaxy m12

Location


বাসার পিছনের অংশের ছবি। ছাদে গেলে অনেক সময় এত সুন্দর সুন্দর দৃশ্যগুলো দেখা যায়। কখনো হয়তো বা বৃষ্টির পর মেঘাচ্ছন্ন আকাশ একদম পরিষ্কার দেখা যায়, আবার কখনো রৌদ্র গোধূলি দেখা যায়। বিকেলবেলা সূর্য যখন অস্ত যাবে প্রায় তখন এই ছবিটি তোলা হয়েছে। পুরো আকাশে সূর্যের আলো ছেয়ে রয়েছে, দেখতে খুব সুন্দর লাগছিল।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ফোটোগ্রাফি নং:- ৭

20230702_231841.jpg

Device : Samsung galaxy m12

Location


এই ছবিটি আমার কাজিনের বিয়ের দিনেরই ছবি। ঘরের সামনে গেটের মত করে কয়েকটা ডেকোরেশন করা হয়েছে। এটা কিন্তু ছোট ছোট গেটের সমন্বয়ে করা হয়েছে। দোতলার উপর থেকেই ছবিটি তুলেছি। সবগুলোর গেইটের কিছুটা অংশ দেখা যাচ্ছে এজন্যই ভালো লাগছিল। আর বিভিন্ন রংবেরঙের লাইট জ্বলার কারণে গেটের রং কিছুক্ষণ পরপর চেঞ্জ হচ্ছিল।কাজিনের বিয়েতে খুব মজাই করেছিলাম।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

এই ছিল সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি। আশা করি আপনাদের ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণরেনডম ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

খুবই অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। এই ফটোগ্রাফিগুলোর প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ একই সাথে প্রথমে আপনি যে ডেকোরেশন এর ফটোগ্রাফি করেছেন সে ডেকোরেশন এর মধ্যে যে লাইটগুলো তারা ব্যবহার করেছে এর ফলে ওই ডেকোরেশনের সৌন্দর্য অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়েছে৷ একই সাথে আপনি যে ফুলের ফটোগ্রাফি প্রকাশ করেছেন সেটিও আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷

 last year 

তোমাকে অনেক অনেক ধন্যবাদ প্রশংসা করার জন্য।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

🙏🙏💐🦄🙏,

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

সব সময় সাপোর্ট করার জন্য ধন্যবাদ।, 🙏

 last year 

আপু আপনি খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার সবগুলো ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটা ফটোগ্রাফির খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। রেস্টুরেন্টের ফটোগ্রাফি দেখতে খুব ভালো লেগেছে। এছাড়া বাকি ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

এত সুন্দর ও সাবলীল ব্যাখ্যার মাধ্যমে মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

প্রথম ছবিটি দেখে তো ভেবেছিলা এটি ঢাকার কোনো রেস্ট্রুরেন্ট এর ছবি। পরে বিবরণ পড়ে জানলাম এটি ফেনীর। আসলেই রেস্ট্রুরেন্ট এর ডেকোরেশন অনেক সুন্দর করেছে। ৬ নং ছবিটিও দারুণ ছিলো। আমার কাছে এই ধরনের আকাশ খুবই ভালো লাগে। শুভেচ্ছা রইলো আপু।

 last year 

সব সময় উৎসাহ উদ্দীপনা দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ভালো থাকবেন।

 last year 

এরকম রেনডম ফটোগ্রাফি পোস্ট দেখতে আমারও খুব ভালো লাগে।
আপনার একটা পোষ্টের মধ্যে ভিন্ন ভিন্ন কিছু সৌন্দর্য উপভোগ করলাম।
বিশেষ করে প্রথম দ্বিতীয় এবং চতুর্থ নম্বর ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে।

 last year 

আপনাদের ভালো লাগার জন্য এই প্রচেষ্টা ধন্যবাদ।

 last year 

আপু বেশ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন সবগুলো ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে। তবে রেস্টুরেন্টের ফটোগ্রাফি টা অনেক সুন্দর ছিল। চার ও ছয় নং ফটোগ্রাফি ও অসাধারণ ছিল। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ।

 last year 

আপনার কাছে ভালো লেগেছে জেনে আনন্দিত হলাম। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 last year 

সত্যি কিন্তু আজকের ফটোগ্রাফি গুলো ভিন্ন স্বাদের ছিল। কিন্তু এমন ভিন্ন স্বাদের ফটোগ্রাফি করার থিম মাথায় আসলো কি করে? আমার কিন্তু প্রতিটি ফটোগ্রাফিই বেশ ভালো লেগেছে। ফুল, রেস্টুরেন্ট , পড়ন্ত সন্ধ্যা সব ফটোগ্রাফিই কিন্তু জীবন্ত মনে হচ্ছে।

 last year 

আপনার প্রশংসা পেয়ে অনেক ভালো লাগলো ভালো থাকবেন। 💐❤

 last year 

আপু বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আজকে আপনি। উৎসব রেস্টুরেন্টটি খুব সুন্দর ডেকোরেশন করা। তাছাড়া বিয়ে বাড়ির ফটোগ্রাফিটাও সুন্দর হয়েছে। সব থেকে বেশি ভালো লেগেছে আমার কাছে টাওয়ারের ছবিটি। পানিতে প্রতিচ্ছবি পড়াতে আরো বেশি ফুটে উঠেছে ছবিটি। অসম্ভব ভালো লাগছে দেখতে।

 last year 

সব সময় গোছালো মন্তব্য করার জন্য ধন্যবাদ।,

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46