অসাধারণ কিছু ফুলের ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।


Screenshot_20230721-232952_Chrome.jpg

আজকে আমি আপনাদের মাঝে আরো একটা ভিডিওগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আর সেই ভিডিওগ্রাফিতে দেখতে পারবেন কিছু সুন্দর সুন্দর ফুল।ফুল গুলোর মধ্যে রয়েছে আমার পছন্দের কিছু ফুল। ফুল ভালোবাসে না এমন মানুষ নেই বললেই চলে।

গত কয়েকদিন আগে IELTS এর ক্লাস করতে যাওয়ার পথে একটি বাগান দেখতে পেলাম। তখন সন্ধ্যে হওয়ার উপক্রম। সেখানে অনেক রকম ফুল দেখতে পেলাম, তখন কিছু ভিডিওগ্রাফি করে নিলাম ফ্ল্যাশলাইট জ্বালিয়ে । আর সেটা আপনাদের মাঝে শেয়ার করার জন্য আজকে আবারও চলে এলাম।যদিও এর আগে আরেকটি এপিসোড আপনাদের মাঝে শেয়ার করেছিলাম এই বাগানের ভিডিওগ্রাফির মাধ্যমে।

স্বাভাবিকভাবে নার্সারিতে বিভিন্ন রকম ফুল দেখা যায়। আর এটি যেহেতু একটা বড় আকারের নার্সারি সেই হিসেবে অনেক জাতের এবং অনেক ধরনের ফুল গাছ ছিল। বিশেষত আমার কাছে সাদা রঙের ফুল গুলো অনেক বেশি ভালো লাগে। আর সাদা রঙের বিভিন্ন রকম ফুল ভিডিওগ্রাফিতে তুলে ধরার চেষ্টা করলাম। সন্ধ্যা হয়ে যাওয়ার কারণে বারবার ফ্ল্যাশলাইট জ্বালিয়ে এই ভিডিওগ্রাফিটি করতে হয়েছে। তবে সামনে কোনদিন যদি সুযোগ পাই তাহলে বিকেল বেলা যাওয়ার সময় কিছু ভিডিওগ্রাফি করে নেব। পাশাপাশি কিছু ফটোগ্রাফিও করে নেব আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আশা করছি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন আজকের ভিডিওগ্রাফিটি ইনজয় করা যাক।

এই ছিল আমার আজকের ভিডিওগ্রাফি।

ভিডিওগ্রাফি।
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভিডিওগ্রাফি
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

❤❤▶

 last year 

ফুলের ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো আপু । ফুলের খুব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন আপনি। ফুলগুলো দেখতে খুবই সুন্দর লাগছে। এত চমৎকার ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 11 months ago 

এভাবে পাশে থেকে সাপোর্ট করার জন্য ধন্যবাদ জানাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

খুব চমৎকার ভাবে সাপোর্ট করে যাচ্ছেন ধন্যবাদ।

 last year 

সবাই কমবেশি ফটোগ্রাফি করে যাচ্ছে। যে যেখানে যেভাবেই সৌন্দর্য পাচ্ছে সে সেখানেই ফটোগ্রাফি করছে। ঠিক যেমন আপনি আইইএলটিএস এর ক্লাস করতে যাওয়ার পথে একটি বাগান দেখতে পেলেন। আর অমনিতে এখন ফ্লাশ লাইট জ্বালিয়ে সেগুলোকে ভিডিও করলেন এবং ভিডিওগ্রাফির আমাদের মাঝে সেটা শেয়ারও করলেন। আপনার করা ভিডিওগ্রাফির দেখে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago (edited)

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে মন্তব্য করার জন্য।

 last year 

বাহ আপু খুব চমৎকার কিছু ফুলের ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। আপনার এই ভিডিওগ্ৰাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। ফ্ল্যাশলাইট জ্বালিয়ে ভিডিও করাতে প্রতিটা ফুল দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

আপু আপনার মন্তব্যটি পেয়ে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

খুবই সুন্দর কিছু সৌন্দর্য উপভোগ করলাম আপনার ভিডিও গ্রাফির মাধ্যমে।
আসলে প্রাকৃতিক ভাবেই এগুলো অনেক সুন্দর শুধু চক্ষু মিলে দেখে এটি উপভোগ করতে হয়।

 11 months ago 

আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।।

 last year 

সুন্দর একটি ভিডিওগ্রাফি ছিল যেখানে হরেক রকমের ফুলের সমাহার দেখতে পেলাম। রাত্রিবেলায় ফ্লাশ জ্বালিয়ে চমৎকার ভিডিও ধারণ করেছো। ধন্যবাদ সবার মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

অনেক অনেক ধন্যবাদ তোমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 

বাহ চেষ্টা করলে সব কিছু সম্ভব হয় আসলে শেষ্টার বাইরে সব কিছু। কারণ আপনি অন্ধকার হওয়ার সত্ত্বেও ফ্লাশ লাইট জ্বালিয়ে খুব সুন্দর একটি ভিডিও করলেন ফুলের বাগান থেকে অনেক ভালো লাগলো দেখে। এ ধরনের ফুল বাগান আমার সব সময় ভালো লাগে এবং ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

মন্তব্য পেলে ভালো লাগে আপন ধন্যবাদ।

 last year 

ভালো লাগার মত অনেকগুলো ফুলের ভিডিও ধারণ করে আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই সুন্দর ফুলের ভিডিও ধারণ দেখে আমি মুগ্ধ হয়েছি এ জাতীয় ফুলগুলো এমনিতে আমার অনেক ভালো লাগে যদিও আমার কাছে অবশ্যই এমন ফুলের জায়গা নেই তবুও ভালো লেগেছে এই সুন্দর ভিডিও ধারণ দেখে। আর পাশাপাশি ভিডিও ধারণের মোবাইল ক্যামেরা ছিল অসাধারণ।

 11 months ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া ভালো থাকবেন সব সময় এই কামনা করি।।

 last year 

আপু আপনার ফুলের ভিডিওগ্রাফি সত্যিই অসাধারণ ছিল। রংবেরঙের ফুলের ভিডিওগ্রাফি দেখে মনটা একদম ভালো হয়ে গেল। অনেক অনেক ধন্যবাদ আপু, সুন্দর কিছু ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া সময় সল্পতার কারণে ফিডব্যাক দিতে পারি নাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66914.48
ETH 3341.32
USDT 1.00
SBD 2.72