গান কভার|| এক পলকে ভালোবেসে ফেলেছি তোকে।

in আমার বাংলা ব্লগ4 days ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে একটি গান কভার নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

png_20240711_095747_0000.png

গান হলো মানুষের মনের খোরাক। আর এই গান শুনতে সবাই পছন্দ করে। কম বেশি সব বয়সের মানুষই কিন্তু গান শুনে।তবে আমার ক্ষেত্রে বিশেষত যখন আনন্দে থাকি তখনই গান শুনতে ভালো লাগে। মন খারাপের সময় এখন আর তেমন গান শোনা হয় না। কারণ মন খারাপের সময়ও বিভিন্ন কাজে ব্যস্ত থাকতে হয়। আগে একটা সময় ছিল যখন মন খারাপ থাকতো তখন হয়তো বাইরে হাঁটছি বা গান শুনছি। নয়তো কাজিনদের সাথে বসে আড্ডা দিচ্ছি। এই গানটা ঠিক তখনকারই গান, যখন মাঝে মাঝে কিছু বিষয়ে মন খারাপ হত তখন এই গানটা একটু বেশিই শোনা হতো।

তৌসিফের গানগুলো আমার কাছে খুবই ভালো লাগতো। এই গানগুলো খুবই সুন্দর ছিল। সে সময়কার কিছু গান মাঝে মাঝে শোনা হয় এবং গাওয়াও হয়। আপনাদের মাঝে এর আগেও তৌসিফের একটা গান শেয়ার করেছিলাম, দূরে কোথাও আছি বসে গানটা। তবে আজকে আবার অন্য একটা গান নিয়ে চলে আসলাম।

আজকের গানটা হল এক পলকে ভালবেসে ফেলেছি তোকে এই গানটা আমার অসম্ভব প্রিয় একটা গান। ওই যে বললাম না কাজিনরা যখন একসাথে বসতাম। যদি কারো মন খারাপ থাকতো তখন কিছু কিছু গান শোনা হতো। তার মাঝে এই গানটাই ছিল অন্যতম। সবাই নিশ্চুপ হয়ে বসে এই গানটা শুনতাম। কেউ কোনো কথাই বলতাম না। আর গানটা শুনতে বেশ ভালই লাগতো। এই গানের মধ্যে কিছু কথা আছে যেগুলো মন ছুয়ে যাওয়ার মত।যাইহোক আজকে এই গানটার কভার নিয়ে চলে আসলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।

গানের নামঃ- এক পলকে ভালোবেসে ফেলেছি তোকে .

সিংগার
তৌসিফ

কভারঃ
@bristy1

গান কভার।

এই ছিল আমার আজকের গানের কভার।ভালো লাগার মত একটি গান এটি।

গানের লিরিক্স ।

এক পলকে ভালবেসে ফেলেছি তোকে,
এক পলকে ভালবেসে ফেলেছি তোকে,
লুকাবে কোথায় বলো আমাকে ছেড়ে
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি,
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি,
দেখা দেবে কি বলো দেখা দেবে কি !
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি
নির্ঘুম রাত কাটে চাঁদেরও সাথে,
তোকে ভেবে মরি এই তারাও জানে !
স্বপ্ন কত দেখি একা বসে থেকে,
পলক তো পড়ে না তোর মিষ্টি হাসিতে,...
দেখা দেবে কি বলো দেখা দেবে কি,
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি
মনে পড়ে গেলে তোর চোঁখেরও ভাষা,
অবেলা তীব্র রোদে একটু খানি ছায়া,
না বলা আমার যত, জমানো কথা,
আকাশে চেয়ে দেখ মেঘে আছে আঁকা !
দেখা দেবে কি বলো দেখা দেবে কি,
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি
এক পলকে ভালবেসে ফেলেছি তোকে
লুকাবে কোথায় বলো আমাকে ছেড়ে
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি
সখী তোরে গোপনে ভালবেসে যাই আমি

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 4 days ago 

সুন্দর একটি গান কভার করলেন আপু আপনি। আপনার মিষ্টি কন্ঠ টা আমার খুবই ভালো লাগে। যখন হ্যাংআউটে গান করেন তখন চুপ করেই শুনে থাকি আপনার গানগুলো। মাঝে মাঝে আপনি গান কভার করে শেয়ার করেন। অসাধারণ একটি ক্রিয়েটিভিটি আপু এটা ধরে রাখবেন সব সময়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 days ago 

তাই নাকি আপু, আসলে আমি তো সব সময় পারিনা সে জন্যই গাওয়া হয়ে ওঠে না। এবার থেকে চেষ্টা করব প্রতিটা হ্যাংআউটে গান করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

খুবই সুন্দর একটি গান কভার করেছেন। এই গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। আপনার কন্ঠে গানটি অসাধারণ লেগেছে। প্রতি সপ্তাহে একটি করে গান আপনার কাছ থেকে উপহার চাই।

 2 days ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। গানটি আমার খুবই প্রিয় সেজন্য চেষ্টা করলাম একটু সুন্দর করে উপস্থাপন করার জন্য।

 4 days ago 

আপনি তো খুবই সুন্দর গান বলতে পারেন। আপনার কন্ঠে আজকে গান শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে এই গানটি আমার অনেক ভালো লাগে। আজকে আপনার কন্ঠে শুনতে পেয়ে মুগ্ধ হলাম।

 2 days ago 

চেষ্টা করি ভাইয়া খুব বেশি যে সুন্দর তাও কিন্তু নয়।যাই হোক অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

গান শুনতে আমি অনেক বেশি ভালোবাসি। আমি তো মন ভালো থাকলেও গান শুনি আবার মন খারাপ থাকলেও গান শুনে। মন খারাপের সময় গান শুনলে মনটা যেমন অনেক ভালো হয়ে যায়, তেমনি মন ভালো থাকলে গান শোনা হলে মন আরো বেশি ভালো হয়ে যায়। আজকে আপনি আমার অনেক পছন্দের একটা গানের কভার করেছেন। যেটা আপনার খালি গলায় শুনেই মুগ্ধ হলাম। আপনার কন্ঠে এই গানটা একবার শুনে আরো শুনতে ইচ্ছে করতেছে। মনটা একেবারে ভরে গিয়েছে এই গানটি শুনে।

 2 days ago 

জি ভাইয়া মাঝে মাঝে যখন গান শুনতে ইচ্ছে করে তখন মন খারাপ আর ভালো থাকাটা ম্যাটার করে না। যাই হোক এত সুন্দর একটা মন্তব্য দেখে খুব ভালো লাগলো ।

 4 days ago 

আপনার কন্ঠ সত্যিই খুব মিষ্টি। দারুন গেয়েছেন আপু। যদিও গানটা আগে কখনোই শোনা হয়নি তবে আজকে আপনার কন্ঠে শুনে সত্যিই মুগ্ধ হলাম। খুব সুন্দর ভাবে পুরো গানটা কভার করেছেন। ধন্যবাদ আপু সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 2 days ago 

ওমা কি বলেন আপু আগে শুনেন নি! অনেক সুন্দর একবার শুনে দেখবেন ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

আপু আপনার গাওয়া গানগুলো আমার কাছে অনেক বেশি সুন্দর লাগে। খালি গলায় এরকম সুন্দর গানগুলো কভার করলে সেগুলো শুনতে অনেক ভালো লাগে। মন খারাপের সময় এরকম গানগুলো শুনতে আমার নিজের কাছেও অনেক বেশি ভালো লাগে। আপনার কন্ঠে গানগুলো আমার কাছে শুনতে বেশি ভালো লাগে। আপনি যে গানটির কভার করেছেন, এই গানটা আমি অনেকবার শুনেছিলাম। তবে আমার কাছে আপনার কন্ঠেই বেস্ট লেগেছে।

 2 days ago 

অসংখ্য ধন্যবাদ আপু, আপনি সবসময় আমার গানগুলো শুনেন জেনে খুব ভালো লাগলো। আসলে গান গাইতে এমনিতেই ভালো লাগে তাই মাঝে মাঝে চেষ্টা করি।

 4 days ago 

খুবই চমৎকার একটি গান কভার করেছেন আপু।আপনার গলায় গানটি শুনতে বেশ ভালো লাগলো।প্রতিটা লাইন সুন্দরভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 4 days ago 

আপু আপনার কন্ঠে গান শুনতে বেশ ভালো লাগে। আজকে আপনি খুব চমৎকার একটি গান আমাদের মাঝে কভার করেছেন।এক পলকে ভালোবেসে ফেলেছি তোকে গানটি অনেক সুন্দর করে গেয়েছেন। তবে আমরাও এক সময় সবাই একসাথে বসে আপনার মত গান শুনতাম। কোকিল কন্ঠে গানটিকে আমাদের মাঝে কভার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

বাহ আপু দারুন মন্তব্য করলেন তো। খুব ভালো লাগলো আপনার উৎসাহমূলক মন্তব্য দেখে। ইচ্ছে করছে প্রতিদিনই গান গাই।

 4 days ago (edited)

বেশ দুর্দান্ত গান পরিবেশন করেছেন আপনি। এক পলকে ভালোবেসে ফেলেছি তোকে এই গানটি আমি প্রায় সময় শুনে থাকি। আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। গানের কথা গুলো হৃদয় ছুঁয়ে গেলো । আপনার গান পরিবেশন করার দক্ষতা বেশ দারুণ। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর গান পরিবেশন করার জন্য। ।

 2 days ago 

জি ভাইয়া গানের কথাগুলো কিন্তু খুবই মজা লাগে আর শুনতেও ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 62668.27
ETH 3332.07
USDT 1.00
SBD 2.46