টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই@rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১০০০০ এস.পি অর্থাৎ ডাবল ডলপিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

IMG-20230212-WA0032.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

IMG-20230212-WA0031.jpg

এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৮৭১৮+ হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

আপনার ১০স্টিম পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ করলে আমাদের নিজদের শক্তি বৃদ্ধি পায়। আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে একবার হলেও পাওয়ার আপ করা। দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।

 last year 

দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ এই বিষয়টি সকলের মানতে হবে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 last year 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর হবে ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার সক্ষমতাকে বৃদ্ধি করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে বহুদিন জার্নি করতে হলে অবশ্যই পাওয়ার আপ করা প্রয়োজন। এখন আপনার বর্তমান স্টিম পাওয়ার মোট ৮৭৭২।

 last year 

জি ভাইয়া একদম ঠিক বলেছেন আর আশা করছি আপনিও নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাবেন। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

পাওয়ার আপ অর্থ নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবে করে ছোট ছোট পায়ে এগুতে থাকলে অবশ্যই আপনি একদিন আপনার নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

জি আপু সেই প্রচেষ্টায় প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

অসংখ্য ধন্যবাদ সবসময় সাপোর্টের আওতায় রেখে সাপোর্ট করে যাওয়ার জন্য।।।

 last year 

একবার পাওয়ার আপ করা মানেই সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে থাকা। আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া একবার পাওয়ার আপ করা মানেই সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে থাকা।

 last year 

ঠিক বলছেন আপু আমরা কম বেশি সবাই সচেতন একাউন্টের সক্ষমতা এবং একাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে।আপনি ডিসেম্বর সিজন থ্রিতে প্রতিনিয়ত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক ভাল লাগে।আশা করি আপনার টার্গেট পূরণ করতে পারবেন খুব শীঘ্রই।এভাবেই এগিয়ে যান আপনি আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year (edited)

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য ভালো থাকবেন।ভালো থাকুন সর্বদায় ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি ।

 last year 

আমরা একমাত্র পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যেতে পারি। আর এই পাওয়ার আপ আমাদের সকল কাজ সুন্দরভাবে করতে সাহায্য করে। পাওয়ার আপের পরিমাণ বড় নয়, এগিয়ে যাওয়া সবথেকে বড় বিষয়।
শুভ কামনা রইলো পুরো পরিবারের জন্য।

 last year 

একদম সুন্দর একটা কথা বলেছেন আমার খুব ভালো লেগেছে আপনার এই কথাটি, পাওয়ার আপের পরিমাণ বড় নয়, এগিয়ে যাওয়া সবথেকে বড় বিষয়।

 last year 

ক্ষমতা বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে পাওয়ার আপ যত হবে তত ক্ষমতা বাড়বে, আর ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন।শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আমি নিজেও সেটা মনে করি ভাইয়া পাওয়ার আপ যত হবে তত ক্ষমতা বাড়বে।ভালো থাকুন সর্বদায় ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি ।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে নিজেকে টিকিয়ে রাখার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এরই মধ্য দিয়ে আপনি ৮৭৭২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আশা করছি আপনিও নিজেকে এগিয়ে নিয়ে যাবেন পাওয়ার আপের মাধ্যমে ভালো থাকবেন।

 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতাও অর্জন আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।।

 last year 

এই কথাটার সাথে আমরা সকলেই পরিচিত যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতাও অর্জন।ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45