স্বরচিত কবিতা||ভালোবাসাময় সময়।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

png_20230126_210605_0000.png

আমার বাংলা ব্লগে কাজ করার প্রেক্ষিতে প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের কিছু আপনাদের মাঝে উপস্থাপন করতে। ঠিক তেমনি প্রতি সপ্তাহে চেষ্টা করি একটি করে কবিতা লিখার জন্য। আর কবিতা লিখতে আমার কাছে এখন খুব ভালো লাগে। কারণ আমরা অনুকবিতার মাধ্যমে সব সময় অনুপ্রেরণা পাই। আর সেই হিসেবেই আমরা অনেকেই কবিতা লিখি। অনেকেই খুব সুন্দর সুন্দর কবিতা লেখে। আর সেই হিসেবে আমিও কবিতা লেখার চেষ্টা করি। জানিনা আপনাদের কাছে আমার লেখা কবিতা গুলো কেমন লাগে। তবে চেষ্টা করি সব সময় আপনাদের মাঝে ভালো কিছু উপহার দেয়ার। যাই হোক চলুন তাহলে কবিতাটি শুরু করি এবং কবিতা সম্পর্কে আমার অনুভূতি আমি নিচে সারমর্মে লিখে দিলাম।

♥️ভালোবাসাময় সময়♥️

সেই নীলাচল ঘুরে এসেছি,
তোমার হাতে হাত রেখে।
সেই পূবাকাশের সূর্য দেখেছি,
তোমায় সাথে করে।

আবারো দেখব নীল সমুদ্র,
সাজেকের সেই মেঘের ভেলা।
ঘুরবো পৃথিবী দুজনে মিলে,
সাজাবো দুজন ভালোবাসার মেলা।

পার্কের সেই সোনালী বিকেলটা,
মনের কোণে এখনও দোলা দেয়।
এরই মাঝে মিষ্টি রদ্দুরে,
শীতল মনটা আদুরে নাড়া দেয়।

সারা পৃথিবী ঘুরে ফিরে আসব মোরা,
হাতে হাত রেখে আজীবন।
তুমি আমার শুধুই আমার
বুকে বাঁধবো সারাজীবন।

চায় তোমায় সারাটাক্ষণ এভাবেই পাশে,
থাকবে বলে কথা দিলো দু হাত ধরে।
এ জীবনে তুমি তো সেই যাকে মন চায়,
তোমার আমার ভালোবাসায় গড়বে স্বপ্নের ঘর।

আমার অনুভূতি

এ মন যাকে ভালোবাসে তাকে নিয়ে প্রতিটা সময় একসাথেই কাটাতে চায়। সকল সুখ-দুঃখ দুজনে মিলে ভাগাভাগি করে নিতে চায়। আর সেই প্রেক্ষিতে আমি কিছু কথা কবিতার মাধ্যমে তুলে ধরলাম। ভালোবাসার মানুষ তারা দুজনেই যেখানে ইচ্ছা সেখানেই অনেক বেশি সময় কাটিয়ে নিতে পারে। সারা বিশ্ব ঘুরে একে অপরকে সময় দিয়ে উপভোগ করতে পারে নিজের জীবনকে। আর বাস্তবতাকে ঘিরে আমি কবিতাটি আপনাদের মাঝে শেয়ার করেছি।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

সত্যি আপু আমার বাংলা ব্লগে কাজ করার পর থেকে আমরা ভিন্ন ভাবে নিজের প্রতিভা জাগ্রত করার চেষ্টা করছি। আপনি সব সময় দারুন দারুন কবিতা লিখে শেয়ার করেন। আজকের লেখা কবিতাটিও কিন্তু দারুণ হয়েছে। সত্যি আপু আপনি আপনার প্রতিভা বিকাশ করেছেন এবং দারুণ একটি কবিতা লিখে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

খুব চমৎকার একটি মন্তব্য করেছেন আমার কবিতাটি পড়ে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপু আজকে আপনার কবিতা পড়ে খুব ভালো লাগলো। খুব চমৎকার একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আসলে কি বলবো কবিতার প্রতিটি ছন্দে ভালোবাসার অনুভূতি প্রকাশ করেছেন আপনি। হৃদয় থেকে একে অপরকে ভালবাসলে অনেক সুন্দর অনুভূতি উপভোগ করা যায়। হৃদয়ের এত চমৎকার অনুভূতিগুলো কবিতার মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর ও সাবলীল ভাষায় কবিতাটি পড়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনু কবিতার মাধ্যমে কবিতা লিখেন সেটা ঠিক আছে।তবে কবিতা খারাপ লিখেন সেটা বলতে পারবো না অনেক সুন্দর হচ্ছে আপনার কবিতা দিন দিন।ঠিক বলছেন আপু যাকে ভালোবাসা যায় যাকে নিয়ে সুখে থাকা যায় তার সাথে দুজনে মিলে অনেক একান্ত সময় কাটানো যায়।কবিতার মাধ্যমে খুব সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ যথাযথ একটি মন্তব্য করার জন্য।ভালো থাকবেন সর্বদা এই কামনা করি।

 2 years ago 

আপনি অনুকবিতা লিখতে লিখতে আজ খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার কবিতা লেখা দিন দিন অনেক ভাল হচ্ছে। আজকের কবিতা ভালোবাসাময় সময় পড়ে খুব ভাল লেগেছে। একদম রোমান্টিক একটি কবিতা। সত্যি কথা বলতে আমি সাজেক গিয়ে হাত ধরে পাহাড় দেখেছিলাম এবং আপনার কবিতায় সাজেকের রোমান্টিক লেখা পড়ে নস্টালজিক হয়েছি।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে কবিতাটি পড়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

জি আপু কবিতা এখন সবাই লিখছে যেটা অনেক ভালো লাগছে ৷ কবিতা হলো মনের আবেক অনুভুতি দিয়ে লেখা ৷ যা হোক ভালোবাসার মানুষকে নিয়ে লেখা কবিতা অনেক ভালো লাগলো ৷ যার প্রতিটি লাইন প্রিয় মানুষ কে নিয়ে ৷
ধন্যবাদ আপু

 2 years ago 

অনেক সুন্দর গুছিয়ে মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি।

 2 years ago (edited)

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহে আপনি চমৎকার একটি কবিতা উপস্থাপন করেছেন আপু। অনু কবিতা লেখার মাধ্যমে আপনি অনুপ্রেরণা পেয়ে থাকেন তা জেনে ভালো লাগলো। এভাবে এগিয়ে যান আপু। আর এরকম সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার দিন।

 2 years ago 

আসলে চমৎকার ভাবে আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59694.50
ETH 2603.45
USDT 1.00
SBD 2.54