টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১৫০০০ এস.পি অর্থাৎ ৩x ডলফিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20230626-235047_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20230626-235105_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

ওয়াও অসাধারণ একটি লক্ষ্য আপনার আপনি ১৫ হাজার এসপি পাওয়ার আপ করে থ্রি এক্স ডলফিন অর্জন করার জন্য এগিয়ে যাচ্ছেন। সেই জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন অনেক ভালো লাগলো শুনে।

 last year (edited)

জি আপু আমাদের আইডির ক্ষমতা বাড়াতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। যে যত বেশি পাওয়ার আপ করবে এই প্লাটফর্মে তার শক্তি তত বেশি বৃদ্ধি পাবে। এগিয়ে চলুন আপু আপনার জন্য শুভকামনা রইল। দশ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১১৮২৮+ এসপি তে পৌঁছে গেলেন আপু। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই খুব ভালো লাগলো আপু। আশা করি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের একাউন্টের সক্ষমতাকে শক্তিশালী করা হয়। এ সপ্তাহে আপনি দশ সিস্টেম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। স্টিম পাওয়ার আপ মানে নিজের স্টিমিটের শক্তি বৃদ্ধি করা। আপনি যথা নিয়মেই এই কাজটি করে থাকেন। আশা করি অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদী কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরী। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি ক্ষমতা বৃদ্ধি করা যায়। যদিও সিজন থ্রিতে আপনার টার্গেট ১৫ হাজার এসপি পাওয়ার অফ করা। অলরেডি আপনি প্রায় ১২ হাজার এর কাছাকাছি পাওয়ার আপ করে ফেলেছেন। তবে আমি আশা করি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লোককে পৌঁছে যেতে পারবেন।

 last year 

১৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধিকে সামনে রেখে আজকে আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি, আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি নির্ধারিত সময়ের মধ্যেই অর্জন করতে সক্ষম হবেন।

 last year 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা। বর্তমান সময়ে কমিউনিটিতে সকলেই পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থান শক্ত করছে আপনিও নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে অনেক বেশি সচেতন। আপনার এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন বলে আশা। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62499.32
ETH 2450.41
USDT 1.00
SBD 2.66