১০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

1664121399171.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20221007-122738_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20220929-212537_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20221007-124126_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৯৮০+আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৬৯৯০+হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই দোয়া করবেন। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনাদের দোয়া এবং আমার চেষ্টায় যথেষ্ট।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আমাকে সমর্থন করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

সমর্থন করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সকলের উচিৎ অল্প করে হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করার। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন এবং আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

জ্বী ভাইয়া অল্প হলেও পাওয়ার আপ করা উচিত। আর আমাদের এগিয়ে যেতে হলে অবশ্যই পাওয়ার আপ করতেই হবে। ধন্যবাদ, ভালো থাকবেন।

 2 years ago 

১০স্টিম পাওয়ার আপ করে আবার ও একধাপ এগিয়ে গেলেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। দোয়া করি এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

জ্বী ভাইয়া যে কোন কাজে ধীরে ধীরে সফলতা অর্জন হয়। ইনশাল্লাহ সামনে ভালো কিছু করতে পারবো।

 2 years ago 

এখন পাওয়ার আপ পোস্ট একদম কম দেখা যায়। যাই হোক আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগছে আপু। এভাবে অল্প অল্প করে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করা সম্ভব।

এভাবে সামনে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

অন্যরা কেমন পাওয়ার আপ করে আমি তা জানিনা। তবে আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার আপ করার।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি আজ পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে ১০ ই স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার এই পাওয়ার আপ দেখে অন্যরাও অনুপ্রাণিত হবে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.192061%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66