You are viewing a single comment's thread from:

RE: লেভেল ওয়ান হতে আমার অর্জন // By @monjel1 // 10% beneficiary @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

টাইটেল টি সঠিক হয়নি এবং ট্যাগ মিসিং আছে। @abb-school এ ক্লাস করে কি শিখতে পেরেছেন তা লিখেন নি ডিটেইলস এ। সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে অবশ্যই আমাদের abb-school এর মাধ্যমে লেভেল ওয়ান এর ক্লাস করে সকল নিয়ম কানুন শিখে নিন আবার। শুক্রবার, রবিবার এবং মঙ্গলবার রাত ১০টায়(বাংলাদেশ সময়) এবং রাত ৯ঃ৩০(ইন্ডিয়ান সময়)।

👉গাইডলাইন গুলো আবার পড়ুন এবং সঠিকভাবে পোস্ট করুন।

লেভেল ওয়ানের' ফাইনাল পরীক্ষা || শিয়াল পন্ডিতের পাঠশালা। [# Level 01 Exam]

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপু ভুলগুলো ধরিয়ে দেওয়ার জন্য। এখন আমি ঠিক করে নিয়েছি দেখতে পারেন।

আপু #level01 এর ক্লাস করার পর যা যা শিখেছি তা সব আমি লিখেছি। আপনি চাইলে পুরো পোস্টটি পড়ে দেখতে পারেন । আর যদি কোন কিছু ভুল থাকে আমি পরবর্তীতে সংশোধন করে নিব।

ধন্যবাদ আপনাকে আপনার প্রতি শুভকামনা রইল।

 3 years ago 

শুভ কামনা রইলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54843.49
ETH 2298.82
USDT 1.00
SBD 2.31