" আমার করা ৬ টি পোস্টের রিভিউ " || 10 % Beneficiary to @ shy-fox

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ১৮ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার | ১ এপ্রিল ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-04-01_12-25-14-214.jpg

গত সপ্তাহে সকল পোষ্টের রিভিউ

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার গত সপ্তাহের করা সকল পোষ্টের রিভিউ নিয়ে। আমি এখন পর্যন্ত কোনো পোস্ট এর রিভিউ উপস্থাপন করি নি। তাই আজ আমি আমার গত সপ্তাহের সব পোস্টে রিভিউ করবো। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোষ্টের মাধ্যমে আপনারা এই সপ্তাহের করা সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য পোস্ট রিভিউ এর মাধ্যমে উপস্থাপন করছি।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ১

Picsart_22-04-01_12-29-57-286.jpg

পোস্ট লিংক

আমার diy পোস্ট হিসেবে আমি আমার এই সুন্দর ওয়ালমেট আপনাদের মাঝে উপস্থাপন করছি। ফেলে দেওয়া কার্টুন রঙিন কাগজ দিয়ে তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। এই ওয়ালমেট টি তৈরি করতে আমার খুব বেশি সময় লাগেনি। খুব অল্প সময়ে এই ওয়ালমেট টি তৈরি করা হয়েছিল। আপনারা যারা আমার তৈরি করা এই ওয়ালমেট টি দেখেননি তাদের জন্য আমি আবারও আপনাদের মাঝে উপস্থাপন করলাম । যদি আপনাদের সময় ও সুযোগ হয় তাহলে পোষ্টে দেওয়া লিংকে গিয়ে ঘুরে আসব। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ২

Picsart_22-03-31_15-36-27-253.jpg

পোস্ট লিংক

এই ওয়ালমেট টি তৈরি করতে আমার অনেক পরিশ্রম করতে হয়েছিল। এত পরিশ্রম ও ধৈর্যের পরে আমার এই ওয়ালমেট টি যখন আপনাদের কাছে উপস্থাপন করেছিলাম তখন আপনাদের মহামূল্যবান মন্তব্য শুনে অনেক আনন্দিত হয়েছিলাম। আমার খুব ভাল লেগেছিল আপনাদের মন্তব্য শুনে। যারা আমার তৈরি করা রঙিন কাগজের ওয়ালমেট টি দেখেননি তাদের আবারো উপস্থাপন করলাম।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৩

Picsart_22-04-01_12-30-52-181.jpg

পোস্ট লিংক

আমি অনেক যত্ন ও ধৈর্য্য নিয়ে এই সুন্দর ওয়ালমেট টি তৈরি করেছিলাম। আপনারা সবাই আমার এই পোষ্টে এসে সুন্দর মন্তব্য করেছিলেন শুনে সত্যি অনেক ভালো লেগেছিল। আমার এই ওয়ালমেট টি আমার কাছে অনেক ভালো লেগেছে বিশেষ করে এর ফুল গুলো। রঙিন কাগজের ওয়ালমেট যারা দেখেননি তারা এই লিংকে গিয়ে দেখে আসবে। আশা করি আপনাদের ভালো লাগবে।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৪

Picsart_22-04-01_12-32-08-462.jpg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে খুবই সুস্বাদু কার্ফু মাছের একটি রেসিপি উপস্থাপন করে ছিলাম। আমার এই রেসিপিটি নাম হলো ঢেঁড়স দিয়ে কার্ফু মাছের ঝোল রেসিপি। আশা করি আমার এই রেসিপিটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছিল। আপনারা যারা আমার এই পোস্ট পড়েননি তারা চাইলে লিংকে ক্লিক করে আমার পোস্টটি থেকে একবার ঘুরে আসতে পারেন। আশা করি আপনাদের কাছে এই পোস্টটি অনেক ভালো লাগবে।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৫

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRr.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করে উপস্থাপন করে ছিলাম। আমার কাছে ফুল গুলো দেখতে অনেক ভালো লেগেছিল। আশা করি আপনাদেরও ভালো লেগেছে। আমি বাইরে ঘুরতে যাওয়ার সময় এই ফটোগ্রাফি গুলো করেছিলাম। যারা আমার এই ফটোগ্রাফি গুলো দেখেননি তাদের জন্য পোস্টটি আবার রিভিউ করলাম।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৬

Picsart_22-04-01_12-28-15-641.jpg

পোস্ট লিংক

রঙিন কাগজ দিয়ে এই সুন্দর ওয়ালমেটি আমার অনেক ভালো লেগেছিল। এই ওয়ালমেট তৈরি করতে ধৈর্য ও সময় খুব কম লেগেছিল। এই ওয়ালমেট তৈরি করতে কার্টুন ও রঙিন কাগজ ব্যবহার করা হয়েছিল । এই ওয়ালমেট যে আপনাদের সবার ভালো লেগেছে শুনে আবার রিভিউ দিলাম।


আজ এখানেই শেষ করছি । এই ছিল আমার গত সপ্তাহে রিভিউ পোস্ট। আশা করি আপনাদের সবার অনেক ভালো লেগেছে।ভালো লেগে থাকলে অবশ্যই আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানিয়ে দেবেন।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 3 years ago 

আপনার করা রিভিউ পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি পুর্বে চমৎকার কিছু পোস্ট আমাদের সাথে শেয়ার করেছিলেন আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ গুলো আবারও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

এতো সুন্দর করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার শেয়ার করা ৬ টি পোস্ট এর মধ্যে আমার কাছে বেশি ভালো লেগেছে ৬ নাম্বার পোস্টটি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য ভাইয়া।

 3 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের সকলের মাঝে পোস্ট রিভিউ শেয়ার করেছেন। আপনার এই পোস্টে রিভিউ দেখেই বোঝা যাচ্ছে আপনি আমাদের সকলের মাঝে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করে থাকেন ।প্রতিটি পোস্টে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার কাছ থেকে পরবর্তীতে আরও সুন্দর সুন্দর পোস্ট আশা করব। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার কথা শুনে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে ৬ টি পোস্টের রিভিউ শেয়ার করেছেন আপু। আপনার হাতের কাছে অনেক পারদর্শিতা রয়েছে তা আপনার পোস্ট গুলো দেখলেই বুঝতে পারা যাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর ভাবে আপনাদের পোস্ট গুলো পুনরায় দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার শেয়ার করা প্রত্যেকটি পোস্ট ভাল ছিল। আপনার ওয়ালমেট গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনি সব সময় আপনার দক্ষতায় দারুন দারুন ওয়ালমেট তৈরি করেন। এছাড়াও আপনি অনেক মজার রেসিপি তৈরি করেছেন। দেখে ভালো লাগলো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি এই পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার করা ৬ টি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদেরকে আপনার ৬ টি পোস্ট একত্রে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

নিজের করা পোস্টগুলো একসাথে গুছিয়ে একটি পোস্ট আমিও করতে চাচ্চি কয়েকদিন ধরে। আপনার পোস্টটি দেখে ধারনা পেলাম। আর সেই সাথে আপনার সুন্দর সুন্দর পোস্টগুলো এখন একটি পোস্টের মাধ্যমে দেখবে পাবো। অনেক ধন্যবাদ আপনাকে

 3 years ago 

খুব ভালো লাগলো ভাইয়া আপনার কথা শুনে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার শেয়ার করা প্রতিটি পোস্টে খুবই সুন্দর ছিল আপু। আপনি যে ফটোগ্রাফি করেছিলেন সেখানে করেছিলেন সেই ফুল গুলো আমার অনেক ভালো লেগেছিল। আপনি আবারো আপনার সেই পোস্টে রিভিউ আমাদের মাঝে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

৬ টি পোস্টের রিভিউ খুবই ভালো লাগলো আপু। আপনার প্রত্যেকটি পোস্ট অনেক সুন্দর ছিল। আপনি সবসময় দারুন দারুন পোস্ট করেন। আপনার সবগুলো সুন্দর পোস্ট একত্রে দেখে অনেক ভাল লেগেছে। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু আপনার পোস্ট এর রিভিউ শেয়ার করার জন্য। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সবগুলো ডাই পোস্ট আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। খুবই সুন্দর ভাবে রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করেছেন। প্রথম এবং দ্বিতীয় পোস্টটি আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62802.36
ETH 2462.43
USDT 1.00
SBD 2.62