ভ্রমন।। সুইমিংপুলে গোসল করতে যাওয়ার অনুভূতি ( ১ম পর্ব)।।

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিমেট কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩/০৮/২০২৪) রোজ: শনিবার।

IMG20240802100902.jpg

লোকেশন

💞 শুভ সন্ধ্যা 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আজ আমি @biplob89 অনেক ব্যস্ততার মাঝেও আমি আজকে আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি সেটা হলো ভ্রমন।। সুইমিংপুলে গোসল করতে যাওয়ার অনুভূতি ( ১ম পর্ব)।।

আপনারা জানেন আমি ইতিপূর্বে আমার এই ইন্টার ফাইনাল পরীক্ষা অর্থাৎ এইচএসসি বোর্ড পরীক্ষার জন্য আমি সাময়িক ছুটি নিয়েছি।

আজকে প্রতিদিনের ন্যায় সকালে ঘুম থেকে উঠি। তারপর ফ্রেশ হয়ে বইটা নিয়ে পড়তে বসি। কিন্তু আবহাওয়া যেমন আছে তাতে শরীর খুব একটা ভালো নেই । তারপর খাওয়া দাওয়া শেষ করলাম । খাওয়া দাওয়া শেষ করতে না করতেই বড় ভাইয়ের একটা ফোন আসলো। তারপর ভাই বললো চলো আজকে একটু গাংনীতে যেতে হবে । এরপরে রেডি হয়ে দুই ভাই গাংনীতে রওনা দিলাম। আজকে গাংনীতে যাওয়ার উদ্দেশ্য ছিল ফোন একটা ফোন কেনার জন্য। এরপরে গাংনীতে পৌঁছাতেই অনেক জোরে বৃষ্টি শুরু হলো। এরপরে ফোনের দোকান থেকে ফোন ক্রয় করে সেখানে বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করলাম । এরপরে বৃষ্টি একটু কম হলে সেখান থেকে বের হয়ে রেস্টুরেন্টে এসে দুই ভাই খাওয়া-দাওয়া শেষ করলাম। খাওয়া দাওয়া শেষ করে দেখি আকাশে যে অবস্থা তাতে বৃষ্টি কখন থামবে তার কোনো ঠিক নেই। তাই হালকা বৃষ্টিতে ভিজতে ভিজতে দুই ভাই মোটরসাইকেল নিয়ে বাসার দিকে রওনা দিলাম। বাসায় এসে কাপড় পাল্টিয়ে একটা ভারি ঘুম দিলাম। ঘুম থেকে বিকাল অব্দি উঠে ভাবলাম একটা পোস্ট শেয়ার করা যাক।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক‌।

IMG20240802100832.jpg

গতকালকে গিয়েছিলাম সুইমিংপুলে গোসল করতে। আসলে আমাদের মেহেরপুর জেলায় তেমন কোনো সুইমিংপুল নেই। তবে আমাদের মেহেরপুর জেলায় গাংনী থানার মালসাদাহ গ্রামে ধানসিঁড়ি রেস্টুরেন্টে সেখানে নতুন সুইমিং পুল তৈরি করা হয়েছে। সত্যিই বিষয়টা খুবই আনন্দের। এরপরে গত বৃহস্পতিবারে দেখলাম সে সুইমিংপুল শুক্রবারে উদ্বোধন করবে। আর এ সুইমিং পুলের দূরত্ব আমার বাসা থেকে ৫ কিলোমিটার। এ রেস্টুরেন্টের কাজ যদিও এখনো সমাপ্তি হয়নি। এই কাজগুলো এখনো চলছে। তবে ইতিপূর্বেই সুইমিং পুলের কাজ শেষ হয়েছে। তাই গতকালকে শুক্রবার এই সুইমিংপুল উদ্বোধন করেছিল। এমন খবর পাওয়াতে আমি আমার সহপাঠী দুজনের কাছে ফোন দিলাম। ফোন দিয়ে বললাম গতকালকে নামাজের আগে আমরা মালসাদাহ যে ধানসিঁড়ি রেস্টুরেন্টের সুইমিংপুল হয়েছে। সেটা উদ্বোধন হবে সেখানে গোসল করতে যাব। ‌ তারা আমার কথায় রাজি হলো। এরপরে সকাল হতেই ঘুম থেকে উঠে দেখি আকাশ তেমন একটা পরিষ্কার নেই। হালকা বৃষ্টি হচ্ছে। আমরা অপেক্ষায় ছিলাম এই বৃষ্টি কখন থেমে যাবে ‌। কিন্তু পরে ভাবলাম আমরা যেহেতু গোসল করতে যাব তাহলে বৃষ্টি হলে কোন সমস্যা নেই। এরপরে ঘর থেকে মোটরসাইকেল বের করে নিয়ে রাস্তায় নিয়ে আসলাম। আর বাসা থেকে খুব একটা দূরত্বে নয় এজন্য একদম গোসল করার জন্য রেডি হয়ে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়লাম গোসল করার উদ্দেশ্যে। ঘর থেকে মোটরসাইকেল বের করেই রাস্তায় রাখতে উপরের ছবিটি তোলা হয়েছে।

IMG20240802100902.jpg

এরপরে বৃষ্টির মুহূর্তেই তিনজন গাড়িতে উঠে বসলাম। গাড়িতে উঠে বসতেই বৃষ্টি একটু জোরে হচ্ছিল। এর ফাঁকেই আমি ফোনটা বের করে একটা সেলফি ছবি তুলে নিলাম । যেটা আপনারা উপরে দেখতে পাচ্ছেন। যদিও বৃষ্টি হচ্ছিল কিন্তু সুইমিং পুলে গোসল করতে যাব । তাই সেখানে একটু ছবি তোলার ব্যাপার থাকে ।তাই বৃষ্টির মধ্যে একটা পিপি নিয়ে সেই পিপির মধ্যে ফোনটা খুব ভালোভাবে জড়িয়ে পকেটে নিয়ে গাড়ি নিয়ে রওনা দিলাম সুইমিংপুলে যাওয়ার উদ্দেশ্যে।

IMG20240802101721.jpg

গাড়িতে তেল ছিল না বললে ভুল হবে। তাই বাসা থেকে আগে থেকেই টাকা নিয়ে রেখেছিলাম। যে যেহেতু যাচ্ছি পথের মাঝে তেল পাম থেকে কিছু তেল ভরে নিয়ে আসবো। এরপরে তেল পাম্পে গিয়ে সেখানে গাড়িতে ১০০ টাকার তেল ভরে নিলাম। এরপরে আবার রওনা দিলাম সুইমিংপুলে গোসল করার জন্য। ওই মুহূর্তে যদিও আকাশে বৃষ্টি হচ্ছিল ।কিন্তু মনের মধ্যে একটা অন্যরকম ফিল করছিলাম। অনেকদিন পরে এভাবে সুইমিংপুলে গোসল করার জন্য আমরা যাচ্ছি তাই আনন্দটা ছিল একটু অন্যরকম।

IMG20240802101941.jpg

এমন সময় আমি যখন ড্রাইভিং করছিলাম । তখন আমার পিছনে বসা দুইজনের মধ্যে একজন উপরের এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে নেই। আপনারা উপরের ছবিটির দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন রাস্তায় কোন গাড়ি নেই বললেই চলে। কেননা বৃষ্টির মুহূর্তে তেমন একটা গাড়ি চলাচল ছিল না। আর এমন ফাঁকা রাস্তা পেয়ে আমার ড্রাইভিং করতে বেশ ভালো লেগেছিল। যাক খুব আনন্দ নিয়ে সুইমিংপুলে গোসল করতে যাচ্ছি।

টেবিল ০১টেবিল ০২
ডিভাইসOPPO A15
পোস্ট তৈরি@biplob89

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

উদ্বোধন হতে না হতে দেখছি আপনারা সুইমিংপুলে গোসল করার জন্য চলে গিয়েছেন। আসলে যেহেতু এইটা আমাদের বাড়ির খুবই আশেপাশে অবস্থিত তাই আমরা চাইলে যেকোনো সময়ে এখানে গোসল করার জন্য যেতে পারব। ভাবছি এই জায়গাটা আমিও একবার ভ্রমন করতে যাব কিন্তু বৃষ্টির কারণে যাচ্ছি না।

 2 months ago 

অবশ্যই সময় সুযোগ করে যাবেন আশা করি ভালো একটা মুহূর্ত অতিবাহিত করতে পারবেন ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

ভাইয়া আপনার পোস্ট না পড়লে তো জানতেই পারতাম না যে বাড়ির পাশে এত সুন্দর একটি সুইমিং পুল রয়েছে। আপনি তো বন্ধুদের নিয়ে খুবই আনন্দের সাথে সুইমিং পুলে গোসল করতে যাচ্ছেন। আপনার পরবর্তী পোস্টে সুইমিং পুল দেখার অপেক্ষায় রইলাম।

 2 months ago 

হ্যাঁ আপু পরবর্তি পর্ব দেখলে আরো ভালো লাগবে। সুন্দর মতামত শেয়ার করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81