ভ্রমন।। সুইমিংপুলে গোসল করতে যাওয়ার অনুভূতি ( ২য় পর্ব)।।

in আমার বাংলা ব্লগ17 hours ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিমেট কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (১৩/০৮/২০২৪) রোজ: মঙ্গলবার।

IMG20240802102412.jpg

লোকেশন

💞 শুভ দুপুর 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আজ আমি @biplob89 অনেক ব্যস্ততার মাঝেও আমি আজকে আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি সেটা হলো ভ্রমন।। সুইমিংপুলে গোসল করতে যাওয়ার অনুভূতি ( ২য় পর্ব)।।

আপনারা জানেন আমি ইতিপূর্বে আমার এই ইন্টার ফাইনাল পরীক্ষা অর্থাৎ এইচএসসি বোর্ড পরীক্ষার জন্য আমি সাময়িক ছুটি নিয়েছি। তবে বর্তমান পরিস্থিতিতে আবার কাজের ধারাবাহিকতাই ফিরে আসার চেষ্টা করছি।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240802102216.jpg

IMG20240802102223.jpg

IMG20240802102214.jpg

ইতিপূর্বে আপনারা যারা আমার এই ভ্রমণ পোষ্টের প্রথম পর্বটি দেখেছেন। তারা আজকে এই পর্বটি দেখেও বেশ খুশি হবেন। আমাদের মেহেরপুর জেলায় এই প্রথম একটা সুইমিংপুল তৈরি হয়েছে। সেটা হচ্ছে আমাদের গাংনী থানায় অবস্থিত। গ্ৰামের নাম পূর্ব মালসাদহ ধানসিড়ি কফি হাউজ। যেটা আমার গ্রাম থেকে ৭ কিলোমিটার দূরে অবস্থিত। আর এত অল্প দূরত্বের মধ্যে। এত সুন্দর একটি সুইমিং পুল তৈরি হয়েছে। বিষয়টা জানতে পেরে সেখানে গোসল করার আগ্রহী অনেক বেড়ে যায়। এমনিতেও সুইমিংপুলে গোসল করতে আমার খুবই ভালো লাগে । এই সুইমিংপুলে উদ্বোধন হয়েছিল । আর সেই দিন আমরা সেখানে গোসল করতে গিয়েছিলাম। দিনটি ছিল শুক্রবার। আসলে খুবই ভালো লেগেছিল যে , আমরা উদ্বোধনের দিন সেখানে গোসল করতে যাওয়ার একটা মুহূর্ত পেয়ে। তাই আমরা সকাল সকাল বেরিয়ে পড়েছিলাম ঐ দিন বৃষ্টি হয়েছিল। তো এভাবে প্রায় 15 মিনিট অবদি আমরা সেই ধানসিড়ি কফি হাউজে পৌঁছালাম। আর এখানেই সেই সুইমিং পুল রয়েছে। আসলে রাস্তার পাশ দিয়ে যখন যাই তখন দেখতে খুবই সুন্দর লাগে‌ এই দৃশ্যটা । আর এই সুইমিং পুল উদ্বোধন করায় সেখানে উপস্থিত হতে পেরে খুবই ভালো লেগেছিল । এবং নিজ চোখে সেখানকার পরিবেশটা দেখে ভালো লেগেছিল। আমরা এই ধানসিঁড়ি কফি হাউজে পৌছালাম। ওই মুহূর্তে আমি উপরের এই ছবিগুলো আমার ফোনে ধারণ করি। যদিও এখানে এখনো কাজ শেষ হয়নি।। তবে আশা করা যায় খুব দ্রুতই এখানে কাজ শেষ হয়ে যাবে। তবে সেখানে পৌঁছে দৃশ্যটা দেখে বেশ ভালো লেগেছে এবং চারিদিকে এত সুন্দর করে সাজানো খুবই সুন্দর একটা জায়গা। আমি আশা করছি এখানে কাজ সমাপ্ত হলে এটা দেখতে অসাধারণ লাগবে। এবং সে দৃশ্যগুলো পরবর্তীতে আমি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো।

IMG20240802102257.jpg

ধানসিড়ি কফি হাউসে পৌঁছে একপাশে গাড়ি রেখে পোশাক গুলো নিয়ে সুইমিং পুলের দিকে রওনা দিলাম। উপরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন আমি এক সাইডে খুব সুন্দর করে গাড়িটি রেখেছি। যদিও সেখানে এখনো পার্কিং করার কোন নির্দিষ্ট জায়গা নেই । কেননা এই পার্কের কাজ এখনো শেষ হয়নি। আশা করছি শেষ হলে সব রকম সুযোগ-সুবিধা থাকবে।

IMG20240802102336.jpg

গাড়ি এক পাশে পার্কিং করে আমি সহ আমার সাথে যে দুইজন গিয়েছিল আমরা সুইমিং পুলের দিকে রওনা দিচ্ছি। এমন সময় সুইমিং পুলের দৃশ্যটি দূর থেকে দেখতে পেয়ে খুবই ভালো লেগেছিল। তাই দেখামাত্রই উপরের ছবিটি আমি আমার ফোনে ধারণ করি। চলুন সামনে যাওয়া যাক।

IMG20240802102406.jpg

IMG20240802102412.jpg

IMG20240802102424.jpg

এবার সুইমিংপুলে পৌঁছে এই অসাধারণ দৃশ্য দেখে মনটা একদম ভরে গিয়েছিল। তাই এত সুন্দর দৃশ্য শুধু চোখে দেখে যেন মনের তৃপ্তি পায় না। কেননা এত সুন্দর দৃশ্যগুলো যদি ফোনে ধারণ না করা হয়। তাহলে যেন একটা অতৃপ্তি থেকে যায়। তাই সুইমিংপুলে পৌঁছে সেখান থেকে বেশ কয়েকটি ছবি আমি সংগ্রহ করি। ওই দিনটি ছিল শুক্রবার সেই সাথে ওই দিনে সুইমিংপুল উদ্বোধন বিষয়টা কিন্তু দারুন। আর ঐদিন সকলের জন্য ছিল উন্মুক্ত। তবে সুইমিংপুলে পৌঁছে দেখলাম চারদিকে শুধু মানুষ আর মানুষ। সবাই অপেক্ষায় আছে কখন আমাদেরকে রেডি গো জাম্প বলবে। তখন আমরা সবাই একসাথে এই সুইমিংপুলে ঝাপ দিবো । তো সেখানে পৌঁছে বেশ কিছুক্ষণ আমলা অপেক্ষা করছিলাম । সত্যি এই মুহূর্তটা কিন্তু অসাধারণ।এমন একটা সময়ের মধ্যে আমি বেশ কয়েকটি ছবিসহ সেলফি ছবি তুলে নি। আর আমি আগে থেকেই প্লান করেছিলাম যে এই সুইমিংপুল উদ্বোধন হলে ওই দিন আমি গোসল করতে আসবো। তাই সাদা টি-শার্ট সাথে গামছা সহ সানগ্লাস নিয়ে রওনা দিয়েছিলাম। এভাবে ঐদিন বেশি দারুন একটা মুহূর্ত উপভোগ করেছিলাম। এখনো কিন্তু সুইমিংপুলে নামা হয়নি। সুইমিংপুলে কাটানো মুহূর্তের সাথে গোসল করার দুর্দান্ত মুহূর্তটি পরবর্তী পর্বে শেয়ার করা হবে। পরবর্তী পর্বটি দেখার জন্য আমার সাথেই থাকুন। ধন্যবাদ।

টেবিল ০১টেবিল ০২
ডিভাইসOPPO A15
পোস্ট তৈরি@biplob89
স্থানলোকেশন

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 12 hours ago 

সুইমিং পুলে গোসল করতে যেয়ে খুব সুন্দর অনুভূতি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সেখানে আপনি অনেকগুলো ফটোগ্রাফি করেছেন যা প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে দেখতে অসাধারণ লাগছে। আসলে সুইমিং পুলে গোসল করার অনুভূতিটা অনেক মজার। এই সুইমিং পুলে গোসল করতে গেলে বিভিন্ন ধরনের মানুষ দেখা যায়। ধন্যবাদ এমন একটা অনুভূতিমূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 hours ago 

ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্য শেয়ার করার জন্য।

 11 hours ago 

নিজের এলাকায় এমন সুন্দর একটি পার্ক তৈরি হচ্ছে দেখে বেশ ভালো লেগেছে। যদিও পূর্বে ছিল একটা বৃদ্ধাশ্রমের অনুকূলে এখন সে জায়গাটা পার্ক হিসেবে তৈরি করার চেষ্টা চলছে। এলাকায় এই সমস্ত পার্ক থাকার রোগ প্রয়োজন রয়েছে তবে অবশ্যই সেখানে নিয়ম-শৃঙ্খলা ও আইন থাকতে হবে যেন সামাজিক শৃঙ্খলা বজায় থাকে। যাইহোক সুইমিং পেলে তোমাদের আনন্দঘন মুহূর্ত দেখে খুবই ভালো লাগলো।

 10 hours ago 

ঠিক বলেছেন ভাইয়া।

 10 hours ago 

ঠিক বলেছেন ভাইয়া।

 10 hours ago 

ভাইয়া আপনার প্রথম পর্বটি আমি পড়েছি। খুবই সুন্দর অনুভূতি নিয়ে আপনার বন্ধুদের সাথে বাইকে করে যাচ্ছিলেন সুইমিংপুলে। তবে সুইমিং পুলে এসে অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। পুলের চারপাশে অনেক মানুষ জন দেখছি। তবে আপনার পরবর্তী পর্বে সুইমিং পুলে গোসল করা দেখার অপেক্ষায় রইলাম।

 9 hours ago 

অবশ্যই আপু পরবর্তি পর্বে দেখতে পাবেন। আপনাকে ধন্যবাদ।

 5 hours ago 

এখনো কিন্তু সুইমিংপুলে নামা হয়নি। সুইমিংপুলে কাটানো মুহূর্তের সাথে গোসল করার দুর্দান্ত মুহূর্তটি পরবর্তী পর্বে শেয়ার করা হবে।

আমি তো ভাবলাম আপনি মনে হয় সুইমিংপুলে গোসল করেছেন, সেই বিষয়ে লিখবেন। কিন্তু শেষে গিয়ে দেখলাম যে আপনি তেমন কিছুই লেখেননি। যাইহোক, উদ্বোধনের দিন যেহেতু সুইমিং পুলে গোসল করতে গিয়েছিলেন, আশা করি সবাই মিলে অনেক মজা করেছিলেন। আসলে ভাই সুইমিং পুলে গোসল করতে আমারও অনেক ভালো লাগে। তবে তার থেকে গ্রামের পুকুর গুলোতে গোসল করতে আমার কাছে আরো বেশি ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60814.60
ETH 2715.64
USDT 1.00
SBD 2.44