$PUSS কয়েন নিয়ে আমার বর্তমান অনুভূতি।।

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিমেট কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (১১/০৯/২০২৪) রোজ: বুধবার।

g6br9NKHvSoC71cm1RJeoJfnbcHGrrVVAnHeFrNCkt7mK8ugfVjqt7jrV1UtQGTBUpd5ZTKLwJ8MKikzoyt73wqU8hTeuPWNf6eSEfgRtmnppfaYEGRtfwT53kA58Z...Psr6wFi7gaaRsJ2AdnZ7K4PcUGcTNTbZqgkQBgSncgC5FTwsJcM6Ls7VG3bHZiik6nXw2VzxfXiEYvGfwWqyB6rsnfh4bDvejo8enAGws1ZrVnzhuHfQtdaSu.webp

💞 শুভ বিকেল 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আজ আমি @biplob89 অনেক ব্যস্ততার মাঝেও আমি আজকে আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি সেটা হলো $PUSS কয়েন নিয়ে আমার বর্তমান অনুভূতি।।

আজকে সকালে ঘুম থেকে উঠি। প্রতিদিনের ন্যায় আজকে খুব সকালে ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে ফ্রেশ হই। আজকে বাড়িতে একটু কাজ ছিল।। তাই খুব সকালে ঘুম থেকে উঠি। তারপরে কাজে লেগে যায়। আজকে আমার একটা প্রোগ্রাম ছিল। তাই সকাল সকাল ঘুম থেকে উঠে বাড়ির কাজ শেষ করি। তারপর কাজ শেষ করে গোসল করি। গোসল শেষ করে নাস্তা করে রেডি হয়ে নিলাম। তারপরে রেডি হয়ে বাসা থেকে বের হলাম। আজকে আমার প্রোগ্রাম ছিল আমাদের ইউনিয়ন পরিষদে। যেটা আমার বাসা থেকে খুব একটা দূরত্বে নয়। তাই হেঁটে হেঁটে সেখানে গেলাম। গিয়ে আমাদের অনুষ্ঠান শুরু হল। আজকে সারাটা দিন সেখানেই কাটলো আমার। অনেক ব্যস্ততার মধ্যে দিয়ে দিনটি পার করলাম। যাই হোক আজকে সারাদিন ব্যস্ত সময় পার করেছি। শেষমেষ এখন এশার নামাজ পড়ে এসে এখন পোস্ট লিখতে বসলাম।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

আজকে আমি আপনাদের মাঝে কি বিষয়ে পোস্ট শেয়ার করতে যাচ্ছি তা আপনারা আমার টাইটেল দেখে বুঝতে পেরেছেন। আসলে আমি আজকে আমার আরো দারুন একটা অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।

তাহলে এবার আমি আমার কিছু অনুভূতি শেয়ার করি।

আপনারা জানেন বর্তমানে আমাদের সকলের ভবিষ্যৎ পরিকল্পনা হচ্ছে $puss কয়েন। ইতিমধ্যে আমি এ বিষয়ে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করেছি। আসলে এ বিষয়ে আর বেশি কিছু বলার নেই। আবার এ বিষয়ে কথা বলে শেষ করা যাবে না। আসলে অনুভূতি কখনো কাউকে লিখে বা বলে শেষ করা যায় না। তবে আমি ১লা সেপ্টেম্বর $puss কয়েন কিনেছিলাম। এটা আমার একটু দেরি হয়ে গিয়েছিল কারণ আমার ওয়ালেটে trx ছিল না। তবে যাই হোক দেরিতে হলেও এটা কিনতে পেরে আমি অনেক খুশি। তবে বর্তমানে কিছুক্ষণ আগে আমি tronlink pro এতে প্রবেশ করে দেখলাম বেশ ভালো প্রফিট। শুধু সত্যি যখন এটা দেখে তখন কিন্তু একটা অন্যরকম ভালো লাগা কাজ করে। তবে আমি এখন বর্তমানে এতটাই খুশি তা বলে বোঝাতে পারবো না। এমনকি আমি যেই পরিমাণে জেনেছি তা এখন বর্তমানে চার গুণ বৃদ্ধি পেয়েছে। সত্যি এটা কিন্তু অনেক আনন্দের একটা বিষয়। তাছাড়া এটা আমার খুবই ভালো লাগার একটা বিষয়। সেই সাথে বর্তমান প্রফিটে আমি অনেক আনন্দিত। আমি এতটাই আনন্দ এবং খুশি যা আমাকে না দেখা পর্যন্ত বিশ্বাস করবেন না।

আসলে আমি জানতেও পারেনি যে এভাবে $puss কয়েন আমাদের ভাগ্য পরিবর্তন করে দেবে। শুধু তাই নয় বর্তমানে এটা কিন্তু একদম বাস্তব একটা বিষয়। তাছাড়া এটা কোন গল্প নয়। বর্তমানে আমার বাংলা ব্লগের সকলেই যার এটাতেই অনেক খুশি। অনেকেই তারা তাদের ভবিষ্যৎ পরিকল্পনাকে কেন্দ্র করে $puss কয়েন এর উপর অনেক আশাবাদী। তবে আমার একটা বিষয় হচ্ছে আমি যখন এটা দেখি তখন আমার একটা অন্যরকম ভালো লাগা কাজ করে। এটা শুধু আমার সাথে নয় এটা আমাদের এখানে সকলেই যাদের সাথেই হচ্ছে। আমি মনে করি এখানে যারা এটি ক্রয় করতে সক্ষম হয়েছে তারা সত্যিই আজ অনেক আনন্দিত। আমারে জায়গা থেকে আমি খুবই আনন্দিত সেই সাথে অনেক খুশি।

সবশেষে একটা কথাই বলতে চাই। যদিও এটা আমার কিনতে লেট হয়েছে। কিন্তু বর্তমান প্রফিটে আমার অনুভূতিটি সত্যি বলে বোঝানো সম্ভব নয়। Puss is fire.

টেবিল ০১টেবিল ০২
ডিভাইসOPPO A15
পোস্ট তৈরি@biplob89


💞আমার পরিচয়💞

IMG20221217122600.jpg

আমার নাম মো: বিপ্লব হোসেন। আমার স্টিমিট আইডির নাম@biplob89 । আমি এই প্লাটফর্মে যুক্ত হয়েছি ২৩শে মে ২০২৩। আমার বাসা মেহেরপুর জেলায়,গাংনী থানার,জুগীরগোফা নামে একটি ছোট্ট গ্রামে। ছোটবেলা থেকেই আমি গ্রামে বড় হয়েছি। বর্তমানে আমি একজন ছাত্র। এর পাশাপাশি আমার আরো একটি পরিচয় সেটা হচ্ছে আমি একজন ইয়ুথ লিডার। এবার আমি এইচএসসি পরীক্ষা দিয়েছি। আমার মাতৃভাষা বাংলা। মাতৃভাষা বাংলা হওয়ায় আমি এটা নিয়ে অনেক গর্বিত। সেই সাথে বাংলা ভাষায় লেখালেখি করতে আমার খুবই ভালো লাগে। ভালো লাগার জায়গা থেকে আমি এই প্লাটফর্মে যুক্ত হয়েছি। আমি ঘুরতে অনেক ভালোবাসি। পড়ালেখার পাশাপাশি সময় পেলেই আমি ভ্রমণে বেরিয়ে পরি। কেননা ভ্রমণ করলে আমার খুবই ভালো লাগে এবং তা থেকে অনেক জ্ঞান লাভ করা যায়। আমি নতুন নতুন জায়গা ঘুরে বেড়াতে পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি ও লেখালেখি করতে আমার বেশ ভালো লাগে। এছাড়া নতুন মানুষের সাথে সাক্ষাৎ করতে পারলে আমার খুবই ভালো লাগে। আমার একটা ভালো দিক রয়েছে । সেটা হচ্ছে অপরিচিত মানুষের সাথে খুব সহজেই পরিচিত হতে পারি। ছাড়াও যে কোনো জায়গায় আমি নিজেকে খুব সহজে মানিয়ে নিতে পারি।

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1WagpCyhF1NRwe2sPenjwnzgb...MHv3w7VxjkyjsCq93AGBRKdJvUDckiCn5Bi4X9PoVnE5EWdAdzbeVkhbJeoNBCvJeVxgXn64VKXqDqc5zAtEYcjVCpDPqNwqmJzcR62ny1kmLqJAK3qWzkMesp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPonNuVn8WXa4T32GXPjBWsKQ5Ehy9ppfdQjmBDY8oCCrHhd6f7cgzwGeDSP4AX5MpuuU26Mc3zYBZwpXJ...pVv8JtYhNCcp4J9uWURkksyKxMHqfN6X8VwXPfRL5146F6CfmHkf5a86LFk5HdefQhDzs5SHRzxrtZJE3RLM24YqXwmZXUtyr7ZdVLTyaGYMQMLHUBhghjwK1G.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

zxpbJ731YMJdDMoVswW3bFv1nKfnuJWc7waJpaxXojbJpcyGLf4KwgNP7pf8XUJhNd3xsRAGhJHTTLjgwCegyyYLgDdsY4rMJdysexMAZiLoR4bfcx7DsJbgU7wgDW...wxGKsPVMRgPwNKKaZCvdUcrG5FP7yxFCK5ETKyUnhkbekCKEa8cLQBsNUGZ9KcqgfziXsNs71AyvxQAJ441XPonBtyzap6yX3YgQumVMoA14uUXJNE9nuBYiW.webp

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeE6MYhswDKkTVJVbx3V33wNyHhHiFMLT72NjjZK7ft4QF62jEytH5yoQDrUpKhyT5xBaNnUjX.gif

💝 আল্লাহ হাফেজ 💝

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

PUSS কয়েন নিয়ে আপনার বর্তমান অনুভূতি জেনে খুবই ভালো লাগলো। আমরা সবাই অনেক আশাবাদী। আশা করছি ভালো কিছু পাবেন। অনেক ধন্যবাদ চমৎকার ভাবে নিজের অনুভূতি তুলে ধরার জন্য।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য ।

 last month 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া PUSS কয়েন যে এত তাড়াতাড়ি আমাদের ভাগ্য পরিবর্তন করে দিবে আমরা কেউই জানতাম না। আজকে PUSS কয়েন নিয়ে আপনার বর্তমান অনুভূতি খুবই সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন। খুব ভালো লাগলো ভাইয়া আপনার অনুভূতি জানতে পেরে ধন্যবাদ।

 last month 

একদম ঠিক বলেছ আপু ধন্যবাদ।

 last month 

অনেক সুন্দর অনুভূতি ব্যক্ত করেছেন। বেশ ভালো লাগলো আপনার এই অনুভূতি জেনে। আসলে মানুষ স্বপ্ন দেখে স্বপ্ন সাজায় স্বপ্ন নিয়ে বেঁচে থাকে। কয়েনটা এসে আমাদের নতুন স্বপ্ন দেখাতে শুরু করেছে আশা করি পূরণ হবে।

 last month 

ধন্যবাদ ভাইয়া।