ভ্রমণ।। সুইমিং পুলে গোসল করতে যাওয়ার অনুভূতি।(৩য় পর্ব)।।

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিমেট কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (১৬/০৮/২০২৪) রোজ: শুক্রবার।

IMG20240802102835.jpg

লোকেশন

💞 জুম্মা মোবারক 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আজ আমি @biplob89 অনেক ব্যস্ততার মাঝেও আমি আজকে আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি সেটা হলো ভ্রমণ।। সুইমিং পুলে গোসল করতে যাওয়ার অনুভূতি।(৩য় পর্ব)।।

আপনারা জানেন আমি ইতিপূর্বে আমার এই ইন্টার ফাইনাল পরীক্ষা অর্থাৎ এইচএসসি বোর্ড পরীক্ষার জন্য আমি সাময়িক ছুটি নিয়েছি। তবে বর্তমান পরিস্থিতিতে আবার কাজের ধারাবাহিকতাই ফিরে আসার চেষ্টা করছি।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240802102525.jpg

IMG20240802102527.jpg

ইতিপূর্বে আপনারা যারা আমার এই পোষ্টের পর্বগুলো দেখেছেন । আশা করছি তারা আজকের এই পর্বটি দেখেও আপনাদের কাছে বেশ ভালো লাগবে। আপনারা জানেন আমাদের মেহেরপুর জেলায় পূর্ব মালসাদাহে ধানসিঁড়ি কফি হাউজে একটা সুইমিং পুল তৈরি হয়েছে। সত্যি এটা খুবই আনন্দের । সেই সুইমিং পুল উদ্বোধন করায় সেখানে উপস্থিত হয়েছিলাম। তবে সুইমিংপুলে পৌঁছে সেখানে দেখছিলাম চারিদিকে শুধু মানুষ আর মানুষ। এমন সময় আমি উপরের এই ছবিগুলো আমার ফোনে ধারণ করি। আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন অনেক ছেলেরা সুইমিংপুলের পাশে দাঁড়িয়ে রয়েছে। সত্যিই দেখে খুবই খুশি হয়েছিলাম। আমি তো ভেবেছিলাম হয়তো বেশি মানুষ হবে না। কিন্তু পরে দেখতে ছিলাম সেখানে অনেক মানুষ এর ভিড় জমে।

IMG20240802102748.jpg

আর আমি তো একেবারে গোসল করার জন্য সেই ভাবে প্রস্তুতি নিয়ে বাসা থেকে বের হয়েছি। যদিও ঐদিন আবহাওয়াটা ছিল বৃষ্টিময়। সেই সাথে সব সময় আকাশে মেঘ জমে ছিল। তো সুইমিংপুলে পৌঁছে গিয়ে সেখানে চারিদিকে দৃশ্যটা দেখলাম বেশ ভালো লাগলো। সাথে নিজে একটা সেলফি ছবি তুলে নিলাম। যেটা উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন। তবে দেখতে পাচ্ছেন এই সুইমিং পুলের উপরের অংশে শুধু ইটপাড়া রয়েছে । কেননা এটার কাজ এখনো সম্পূর্ণ হয়নি। তবে আশা করছি এই কাজটি খুবই দ্রুত সম্পন্ন হয়ে যাবে। কিন্তু সুইমিং পুলের কাজ একদম সমাপ্ত হয়েছে। যে কারণেই উদ্বোধন হয়েছিল একটু ছোট পরিসরে। পরে সেখানে মালিকের কাছ থেকে জানতে পারি । এটার কাজ একদম ফুল ফিল ভাবে পরিপূর্ণ হবে তখন একটু বড় আকারে উদ্বোধন করা হবে। সেই দিনের অপেক্ষায় রইলাম।

IMG20240802102835.jpg

IMG20240802103019.jpg

এভাবে দাঁড়িয়ে থাকার সময় আমার একটা ছোট কাকু সে আমার ফোনটা নিয়ে অপর পাশ থেকে উপরের এই ছবিগুলো আমার ফোনে ধারণ করে। সত্যিই সুইমিংপুলের পানি কিন্তু দেখতে অসাধারণ লাগছে। টলটলে পানি আর এ পানের রং দেখতে কিন্তু একদম আকাশী নীল বর্ণের লাগছে। এমন পানি দেখলেই গোসল করার প্রবণতা আরো বেড়ে যায়। যেহেতু ঐদিন উদ্বোধন হয়েছিল তাই আমরা সকলেই একটু অপেক্ষা করেছিলাম কেননা সবাই মিলে একসাথে ঝাঁপ দেব সে অপেক্ষায় ছিলাম।

IMG20240802104208.jpg

কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পরে সবাই আমরা সুইমিং পুলের চারিদিকে বসে যাই এবং দুই পা সুইমিংপুলের পানিতে সত্যি ভিউ টা কিন্তু অসাধারণ ছিল। যদিও সেগুলো আমার ফোনে ক্যাপচার করা হয়নি। কেননা ঐদিন হয়েছিল বৃষ্টি। তবে এই বৃষ্টির ফাঁকেই উপরের এই সেলফি ছবিটি আমার ফোনে ধারণ করি। উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন আমরা সবাই সারিবদ্ধভাবে বসে রয়েছি। সত্যি খুবই আনন্দ হয়েছিল। এভাবে এত সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করার মধ্য দিয়ে বেশ ভালো লেগেছিল আমার। ঐদিন বৃষ্টির কারণেই মূলত ফোনটা কাছে রাখতে পারিনি। তবে বৃষ্টির মধ্যেও কিন্তু আমি বেশ কয়েকটি ছবি আমার ফোনে ধারণ করার চেষ্টা করেছি। তবে যখন সুইমিংপুলের চারিদিকে আমরা সবাই বসে ছিলাম এবং পানিতে পা দিয়ে নাড়ছিলাম তখন কিন্তু একটা অন্যরকম অনুভব হয়েছিল। তবে এখনো কিন্তু গোসল করার অপেক্ষা। সব থেকে বেশি মজা হয়েছিল সুইমিংপুলে সবাই একসাথে ঝাঁপ দিয়ে গোসল করার মুহূর্তটা। সেই সাথে সুইমিংপুলে গেলে তো একটা অন্যরকম মজার সাথে গোসল করা হয়। সেটা দেখার জন্য আমার সাথেই থাকুন। এখন শুধু সুইমিং পুলে জাম্প দেওয়ার অপেক্ষায়।

টেবিল ০১টেবিল ০২
ডিভাইসOPPO A15
পোস্ট তৈরি@biplob89
স্থানলোকেশন

আজকের মতো এখানেই শেষ করছি।

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

কিছুদিন আগে গিয়েছিলাম। গাংনীর বুকে এই প্রথম সুইমিং পুল তৈরি করা হলো। বেশ ভালো লাগলো আমি খুব শীঘ্রই ওখানে যাব। সুইমিংপুলে গোসল করতে অনেকে ভালো লাগে আস্তে আস্তে ওরা অনেক সুন্দর ভাবে পরিবেশনা তৈরি করতেছে।আপনারা বেশ দারুন ভাবে এটা তুলে ধরেছেন। অনেক ভালো লাগলো।

 2 months ago 

অবশ্যই আসবেন ভাইয়া। আশা করছি খুব সুন্দর একটা মুহূর্ত উপভোগ করতে পারবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

আসলে ভাই সুইমিং পুলে গোসল করতে বেশ ভালো লাগে। বিশেষ করে বন্ধুরা সবাই মিলে আনন্দ করার মুহূর্তগুলো বেশ অন্যরকম হয়ে থাকে। আপনার সুইমিং পুলে গোসল করার মুহূর্ত গুলো অনুভূতি পড়ে খুব ভালো লাগলো। বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন ‌ ভাই। এতো দুর্দান্ত মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া । অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66