জেনারেল রাইটিং। ‌। প্রাইভেট শেষে বন্ধুদের সাথে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়ার কিছু মুহূর্ত।।

in আমার বাংলা ব্লগ26 days ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিমেট কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ (০৫/০৬/২০২৪) রোজ: বুধবার ।

IMG20240605101123.jpg

💞 শুভ বিকেল 💞

আসসালামু আলাইকুম আমার স্টীম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। আজ আমি @biplob89 প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের মাঝে আরো নতুন একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি সেটা হলো জেনারেল রাইটিং। ‌। প্রাইভেট শেষে বন্ধুদের সাথে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়ার কিছু মুহূর্ত।। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20240605100513.jpg

সপ্তাহে তিন দিন আমার ইংরেজি প্রাইভেট। তাই আজকে খুব সকালে ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে রেডি হয়ে আজকে সকালে নাস্তা না করেই প্রাইভেটে রওনা দিলাম। কারণ আজকে সকালে বাসায় নাস্তা করতে ভালো লাগলো না। আর দেরি না করে বইপত্র গুছিয়ে নিয়ে প্রাইভেটে চলে গেলাম। যে প্রাইভেট শেষ করে ঠিক দশটার সময় ছুটি দিল। এবার প্রাইভেট থেকে বের হলাম তারপরে বাজারে আসার দিন উপরের ছবিটি আমার ফোনে ধারণ করি।

IMG20240605100738.jpg

IMG20240605100740.jpg

IMG20240605100744.jpg

আজকে আমি সকালে বাসা থেকে নাস্তা করিনি। তাই প্রাইভেট শেষে বন্ধুদের বললাম চলো আজকে নাস্তা করতে হবে। আমার কথা মতো তারাও রাজি হলো। এরপরে আমরা তিন বন্ধু রেস্টুরেন্টে গেলাম সকালে নাস্তা করার জন্য। কিন্তু আজকে রেস্টুরেন্টে গিয়ে দেখলাম অনেকটা ভিড়। কারণ রেস্টুরেন্টে গিয়ে দেখছি একদম ভরপুর মানুষ সেই সাথে একটু অন্যরকম লাগছিল আমার। এমনিতেও সকালে বাসায় নাস্তা করা হয়নি আর সেই সাথে প্রাইভেট শেষ করতে করতে এদিকে দশটারও বেশি বেজে গিয়েছে তবে আমি প্রতিদিন দশটার আগে নাস্তা করে নি। আর দশটা এর উর্ধ্বে সময় যাওয়ায় আমি তো আর থাকতে পারছি না। কারণ প্রচন্ড খিদা লেগেছে। তবে এদিকে আবার রেস্টুরেন্ট অনেক ভিড়ও জমে গেছে। তবে একপর্যায়ে রেস্টুরেন্টের মধ্যে ঢুকে পড়লাম। গিয়ে পাশের একটি টেবিল ফাঁকা পেলাম। তবে রেস্টুরেন্টের বাইরে থেকে উপরের এই ফটোগ্রাফিটি আমি সংগ্রহ করেছি। আপনারা উপরের ছবিগুলোর দিকে লক্ষ্য করলেই বুঝতে পারবেন যে আসলেই কতটা ভিড় জমে গিয়েছে।

IMG20240605101032.jpg

IMG20240605101123.jpg

আজকে সকালে যেহেতু বাসা থেকে নাস্তা করেনি তাই ভাবলাম আজকে রেস্টুরেন্টে পরোটা দিয়ে সকালের নাস্তা টা শেষ করবো। তাই তিন বন্ধু একপর্যায়ে রেস্টুরেন্টে ঢুকে পড়ে সাইড একটি ফাঁকা টেবিল পেলাম এবং সেখানে বসে পড়লাম। বসেই দুইটা করে মোট ছয়টি পরোটা অর্ডার দিলাম। বাসা থেকে খাইনি সেই সূত্রে পরোটা দেখে লোভ আর সামলাতে পারছি না। একপর্যায়ে কিছুক্ষণ পরেই আমাদের অর্ডার দিয়ে পরোটা আমাদের টেবিলে দেওয়া হলো। এমন সময় আমি ছটফট ফোনটা বের করেই একটা ফটোগ্রাফি করি। আসলে পরোটা দেখেই আর অন্য কোন কিছু করতে মন বলছিল না তাই ঝটপট খাওয়ার জন্য রেডি হলাম। আর খাওয়ার পূর্বেই আরো একটি সেলফি ছবি তুলে নিলাম। প্রাইভেট শেষ করে বন্ধু কিবরিয়া সহ বন্ধু নাহিদ এবং আমি মোট তিনজন খুব সুন্দর একটা মুহূর্ত উপভোগ করেছিলাম আজকে সকালে নাস্তা খাওয়ার সময়। আসলে আমার তিন বন্ধু একসাথে থাকলে বেশি ভালো লাগে এবং সময় টা ও বেশ আনন্দের হয়ে থাকে। সেই সূত্রে আজকে সকালের নাস্তাটা একসাথে সবাই মিলে করে খুবই ভালো লেগেছিল। প্রতিদিন বাসা থেকে নাস্তা করা হয় কিন্তু আজকে নাস্তা না করাই ভাবলাম রেস্টুরেন্টে গিয়ে বন্ধুদের সাথে খেয়ে নিবো। তাই প্রাইভেট শেষ করে বন্ধুদের সাথে নাস্তা শেষ করলাম। নাস্তা খাওয়া শেষ করে ফ্রেশ হয়ে আমাদের বিল হয়েছিল ৯০ টাকা তারপরে আজকের বিলটি আমি নিজেই পরিশোধ করি। আমি ১০০ টাকা দিয়াই মালিক আমাকে ১০ টাকা ফেরত দেয় কারণ আমাদের বিল হয়েছিল ৯০ টাকা। এভাবে আজকের সকালে তিন বন্ধু একসাথে নাস্তা করে খুবই সুন্দর একটা অনুভূতির মধ্য দিয়ে সকালটা পার হয়েছে।

আজকের মতো এখানেই শেষ করছি

@biplob89

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

💝 আল্লাহ হাফেজ 💝

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি মুহূর্ত শেয়ার করেছেন। বিপ্লব ভাই তোমার ওই দুই বন্ধু আমার রক্তের সম্পর্কে মামা হয়। তাদের সাথে বেশ আনন্দময় সময় কাটিয়েছো এবং রেস্টুরেন্টে অনেক খাওয়া-দাওয়ার করেছো দেখে বেশ ভালো লাগলো শুভকামনা রইল। তোমাদের বন্ধুত্ব যেন সারা জীবন এভাবে অটুট থাকে।

 25 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 26 days ago 

আমিন হোটেলের পাশে রেস্টুরেন্টে দুইটা করে তিনজন মোট ছয়টা পরোটা খেয়েছিলে যেটা অনেক ভালো একটা বিষয়। মাঝেমধ্যে বন্ধুরা মিলে এভাবে খাওয়া দাওয়া করতে এবং আড্ডা দিতে বেশ ভালই লাগে পুরনো স্মৃতিগুলো অনেক মনে পড়ছিল বন্ধু দোয়া করি সুস্থ থাকো সুন্দর থাকো।

 25 days ago 

অসংখ্য ধন্যবাদ বন্ধু সুন্দর মন্তব্য করার জন্য।

 26 days ago 

বন্ধুদের সাথে খুবই সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন এবং আমিন রেস্টুরেন্টে পরোটা খেয়েছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। আসলে যেহেতু প্রাইভেট সকালে হয় তাই এই রেস্টুরেন্ট থেকে পরোটা খাওয়ার সুযোগটা হয়ে যায়। আমিও যে এখানে কতবার পরোটা খেয়েছি তা বলে বোঝাতে পারবো না।

 25 days ago 

হ্যাঁ ভাইয়া ঠিক বলেছেন কারণ কারণ মাঝেমধ্যে বাসা থেকে না খেয়ে গেলে সকালে এভাবে নাস্তা করা হয়।

 26 days ago 

বন্ধু তুমি আজকে বেশ দারুণ একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছো। আসলে আমার যখন হোটেলে খাওয়া-দাওয়া করছিলাম তখন বেশ মজার সাথে খাওয়া-দাওয়া করছিলাম। অনেকদিন পর বিপ্লব বন্ধু আমাদের খেতে দিয়েছিল সত্যি বেশ দারুন একটা মুহূর্ত কাটিয়েছে আমরা।বন্ধু পোষ্টের মাঝে সবকিছু ঠিক আছে। কিন্তু তোমার পাশে যেই বান্ধবীটা বসেছিল খাবার খাওয়ার সময় সেই বান্ধবীর ছবিটা কই।

 25 days ago 

আমি আগেই জানতাম তুমি এমন কমেন্ট করবা। আর তোমার পাশে যে বান্ধবীটা ছিল সেটা তো তোমার ভাবি হয় তাই না? তো তুমি যেহেতো দেখেই ফেলেছো তোমার ভাবিকে তাই দ্বিতীয় বার আর ছবিতে নিলাম না। হা হা হা।

 24 days ago 

প্রাইভেট শেষে খুবই সুন্দর একই সময় অতিবাহিত করেছেন আপনি৷ বন্ধু-বান্ধবদের সাথে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়ার খুব সুন্দর মুহুর্ত শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগছে৷ এখানে আপনি খুব সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু ফুটিয়ে তুলেছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

 24 days ago 

অসংখ্য ধন্যবাদ সবসময় সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 23 days ago 

সুস্বাগতম আপনাকে

 24 days ago 

আগে আমরা পড়া শেষ করে প্রায় তিনজন চলে যেতাম খেতে।ইন্টারমিডিয়েট শেষ হওয়ার পর চাইলেও আর এরকম সময় বের করতে পারবেন না।একেক জন একেক জায়গায় চলে যেতে হয় এই সময়টার পর।বেশ জমিয়ে খাওয়া দাওয়া করলেন আপনারা।ভালো লাগলো পোস্টটি।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 24 days ago 

হ্যাঁ আপু ঠিক বলেছেন ইন্টার পরিক্ষার পরে হয়তো এমন সময় আর পাওয়া নাও যেতে পারে তাই এখন একটু মজা করে নিচ্ছি। অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62808.61
ETH 3464.94
USDT 1.00
SBD 2.53