নাটক রিভিউ || বউ শাশুড়ী প্রেগন্যান্ট

in আমার বাংলা ব্লগ3 days ago

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে বউ শাশুড়ী প্রেগন্যান্ট। এই নাটকের মধ্যে যে নায়ক ও নায়িকা রয়েছে তাদের নাটক আমার সবসময় ভালো লাগে। তাদের জুটি অনেক সুন্দর হয়ে থাকে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি ও বাংলা ডাবিং করা মুভি অনেক দেখা হতো, অনেক খেলাধুলাও করা হতো তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না৷ তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



57478749844dfg.jpeg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ


নাটকবউ শাশুড়ী প্রেগন্যান্ট
পরিচালকজামরুল রাজু
অভিনয়সাকিব সিদ্দিক, আরোহী মিম সহ আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্লাটফর্মইউটিউব
দৈর্ঘ্য৪১ মিনিট ৪৫ সেকেন্ড
মুক্তির তারিখ০৩ এপ্রিল ২০২৪


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ


Screenshot_20240721_113428_YouTube.jpg

Screenshot_20240721_113443_YouTube.jpg

Screenshot_20240721_113503_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আজকে আমি আপনাদের মাঝে খুবই সুন্দর একটি নাটকের রিভিউ নিয়ে চলে আসলাম। আজকে আমি যে নাটকের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব সেটি আপনাদের অনেক ভালো লাগবে। এই নাটকের মধ্যে যা কিছু ঘটেছে তা আমি খুব সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব। একই সাথে আপনারা এই নাটকের নামটি দেখে বুঝে গিয়েছেন নাটকটি কেমন হতে চলেছে৷ তাহলে চলুন নাটকটি শুরু করা যাক৷ প্রথমে যখন নাটকটি শুরু হয়ে যাবে তখন নায়ককে দেখানো হয়৷ সে তার বন্ধুবান্ধবদের সাথে কথা বলছিল এবং সে তার শ্বশুরবাড়িতে থাকে৷ তার কোন শ্যালক বা শালিকা নেই৷ তাই সে তার বন্ধুবান্ধবদের সাথে আলোচনা করতে থাকে যদি তার শশুরের সব সম্পত্তিগুলো উনি তার মেয়েকে দিয়ে দেন এবং সেই সম্পত্তিগুলো সে নিজেই পাবে৷ এজন্য সে বিভিন্ন ধরনের পরিকল্পনা করতে থাকে৷ যখন নায়িকা তাকে ফোন করে বলে যে তার মা অনেক অসুস্থ ডাক্তার নিয়ে আসার জন্য৷ তখন নায়ক সেখান থেকে চলে যায় এবং ডাক্তার নিয়ে আসে৷ তখন ডাক্তার সেখানে আসে এবং তার চিকিৎসা করতে থাকে এবং তখনই ডাক্তার বলে যে তার শাশুড়ি আবার মা হতে চলেছে। এই কথাটি শুনে নায়ক একেবারেই হতভম্ব হয়ে যায়৷ সে ডাক্তারকে বলে যে আরো ভালোভাবে দেখার জন্য তার হয়তো গ্যাস্ট্রিকের ব্যথা হয়েছে বা অন্য কোন ব্যথা হয়েছে৷ তখন ডাক্তার বলে যে সে ঠিক বলছে এবং তখন নায়িকা অনেক খুশি হয়ে যায়। তার নতুন ভাই অথবা নতুন বোন আসবে৷ তবে নায়ক কোন ভাবে এই বিষয়ে খুশি হতে পারে না৷ এরপর যখন নায়িকাকে নায়ক একটি কথা বলে ফেলে তখন সে অনেক রাগান্বিত হয়ে যায় এবং বলে যে সে এরকম কথা কেন বলেছে৷



Screenshot_20240721_113513_YouTube.jpg

Screenshot_20240721_113519_YouTube.jpg

Screenshot_20240721_113547_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এরপর নায়িকা এবং তার মা বসে কথা বলতে থাকে। নায়িকার মা এবং বাবাও এই বিষয়টি কোন মতে মেনে নিতে পারছিলেন না৷ কারণ তাদের মেয়ের বিয়ে হয়ে গিয়েছে এবং তারা এই সময়ে এরকম একটি পরিস্থিতির শিকার হয়েছে তা কোন ভাবে মেনে নিতে পারছেন না৷ কোন ভাবেই তারা এই বিষয়টি চাচ্ছেন না যে কোন নতুন মানুষ এখানে আসুক৷ তবে এটি আল্লাহ তায়ালার আদেশ৷ নায়িকার নতুন ভাই অথবা বোনা আসতে চলেছে৷ তখন নায়িকা অনেক খুশি থাকে এবং নায়ক কোনভাবে এই বিষয়ে খুশি হতে পারে না৷ তখন সে তার বন্ধু-বান্ধবদের সাথে আবার আলোচনা করতে থাকে৷ এখন যেহেতু নায়িকার ভাই অথবা বোন আসবে তখন তাদের সম্পত্তির ভাগ হয়ে যাবে এবং নায়ক সেই সম্পত্তির অর্ধেক পাবে৷ নায়ক তার বন্ধুদের সাথে বিভিন্ন কথাবার্তা বলতে থাকে এবং এই বিষয়ে আলোচনা করতে থাকে৷ তবে তারা বলেন যে এখন যেহেতু তার শ্যালক বা শালিকা আসবে এখন তার কিছুই করার নেই৷ এই বিষয়টি তাকে মেনে নিতেই হবে ত৷ খন নায়ক কিছুই বলে না৷ সে চুপচাপ সবকিছু মেনে নিতে থাকে৷


Screenshot_20240721_113556_YouTube.jpg

Screenshot_20240721_113602_YouTube.jpg

Screenshot_20240721_113622_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এরপর নায়িকাও একদিন অসুস্থ হয়ে যায়৷ তখন সেখানে ডাক্তার আসে এবং বলে যে তাদের পরিবারে দুজন নতুন মানুষ আসতে চলেছে। তখন তারা সবাই অনেক খুশি হয়ে যায়। নায়িকাও অনেক খুশি হয়৷ নায়কও অনেক খুশি হয়ে যায়। সে সবাইকে মিষ্টি নিয়ে দিতে থাকে। সে বলে যে সে বাবা হতে চলেছে এবং এই খুশিতে সে সবাইকে মিষ্টি খাওয়াচ্ছে। এভাবেই নায়ক অনেক খুশি হয়৷ সে যখন সবাইকে মিষ্টি দিতে থাকে তখন সবাই জিজ্ঞাসা করে যে কি হয়েছে। তখন নায়ক বলে যে সে বাবা হতে চলেছে৷ তাই সে সবাইকে মিষ্টি বিলি করছে৷ এভাবেই সে সবাইকে মিষ্টি দিতে দিতে বাসায় চলে আসে এবং বাসায় সবাইকে মিষ্টি খাওয়াতে থাকে৷ এরপর একদিন নায়িকার মা আবার অনেক অসুস্থ হয়ে যায়। সেখানে তিনি অনেক অসুস্থ থাকেন৷ এরপর একদিন শেষ পর্যায়ে নায়িকার ভাই পৃথিবীতে চলে আসে৷ সে অনেক খুশি হয়ে যায় এবং সবাই অনেক খুশি হতে থাকে৷ এর পরবর্তী সবাই অনেক আনন্দ উদযাপন করে৷ তাদের নতুন অতিথিকে তারা অনেক ভালোভাবে রাখে এবং এভাবেই সুন্দর নাটকটি খুব ভালোভাবে শেষ হয়ে যায়৷



নাটকের লিংক👇👇



ব্যক্তিগত মতামত


খুব সুন্দর একটি নাটক ছিল এটি৷ প্রথমে যখন আমি নাটকের নামটি দেখতে পাই তখনই ভেবেছিলাম নাটক অনেক সুন্দর হবে এবং পরবর্তীতে যখন আমি এই নাটকটি পুরোপুরি দেখে নিলাম তখন এর আসল সৌন্দর্য আমি ভালোভাবে বুঝতে পারলাম৷ খুবই সুন্দর একটি নাটক এটি এবং খুব সুন্দর ভাবে এই নাটকের মধ্যে যা কিছু ঘটেছিল সবকিছু এখানে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে৷ নাটকের নামের সাথে নাটকের মধ্যে ঘটা সবকিছুই খুব সুন্দরভাবেই ফুটে উঠেছে৷ শেষ পর্যন্ত যখন নায়িকার ভাই চলে আসে এবং নায়কের সেই সম্পত্তি পাওয়া চিন্তা ঠিক হয়ে যায়৷ তখন সবকিছু আবার ভালোভাবেই হয়ে যায়৷ আসলে এরকম অনেক কিছুই আমাদের সমাজে ঘটে৷ আসলে এই বিষয়গুলোকে আমাদেরকে মেনে নিতে হবে৷ কারণ এই বিষয়গুলো সব আল্লাহর নির্দেশে হয়ে থাকে এবং তিনি যা কিছু নির্দেশ করেন সবকিছুই হয়৷ তাই আমাদেরকে সবকিছু মেনে নিতে হবে৷ ঠিক সেরকম একটি বিষয়কে নাটকের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে৷ যাতে করে মানুষ কোনোভাবেই পৃথিবীতে আসা নতুন মানুষকে আসতে কোন প্রকার বাধা না দেয়৷ আল্লাহর তাদেরকে পাঠিয়েছেন এবং আল্লাহ তাদেরকে নিয়ে যাবেন৷ এর মধ্যে কারো কোন ধরনের হস্তক্ষেপ করা চলবে না৷ সবকিছু আল্লাহর নির্দেশে হবে।


আমার রেটিং


এই নাটকটিকে আমি ৯.৫/১০ দিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ২০.০৮.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের নাটক রিভিউ। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা। তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

আপনার প্রতি ভালোবাসা সবসময় আমাকে এভাবে সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য।

 3 days ago 

এই নাটকটা মুক্তি পাওয়ার পর পরই আমি দেখেছিলাম। আমার কাছে নাটকটা দেখতে অনেক ভালো লেগেছিল। নায়ক প্রথম প্রথম তার শাশুড়ি র বাচ্চার জন্য অনেক বেশি বিরক্ত ছিল। নায়ক তো বাচ্চা নষ্ট করার জন্য অনেক চেষ্টা করেছিল। তবে সে নিজের এই কাছে সফল হয়নি দেখে ভালো লেগেছে। শেষ পর্যায়ে নায়ক নিজের ভুল বুঝতে পেরেছে দেখে অনেক ভালো লাগলো। আর শেষ পর্যায়ে নায়িকার ভাই হয়েছে দেখে অনেক ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে আপনি পুরোটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। নাটকটার কাহিনী অনেক সুন্দর ছিল।

 2 days ago 

আপনি নাটকটি অনেক আগেই দেখেছিলেন শুনে খুব খুশি হলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 3 days ago 

বাহ বেশ দারুন একটি নাটক রিভিউ করে আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। সত্যি বলতে নাটকের নাম দেখার পরে আমি বেশ হাসি পেয়েছিলাম। আমি নিজেও কিছুদিন আগে এমন নামের একটি নাটক রিভিউ করেছিলাম। আপনার শেয়ার করা বউ শাশুড়ী প্রেগন্যান্ট এই নাটকটি এখনো আমার দেখা হয়নি চেষ্টা করব অতি দ্রুত দেখার জন্য। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 days ago 

খুবই সুন্দর একটি নাটক এটি৷ যদি দেখে নেন তাহলে অনেক মজা পাবেন।

 3 days ago 

নাটকের গল্পটি সত্যিই দারুণ ছিল। অবশেষে নায়িকার ভাই চলে আসে শুনে ভালো লাগলো ভাইয়া। এই নাটকটি আগে দেখিনি। তবে আপনার লেখাগুলো পড়ে অনেক ভালো লেগেছে। সময় পেলে নাটকটি দেখবো। ধন্যবাদ আপনাকে চমৎকার একটি নাটক রিভিউ উপস্থাপন করার জন্য।

 2 days ago 

খুব খুশি হলাম আপনার সুন্দর মন্তব্যটি পড়ে।

 3 days ago 

এই নাটকটার রিভিউ সম্পূর্ণভাবে পড়তে আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিনিয়ত সুন্দর সুন্দর নাটকগুলো আমি দেখার জন্য চেষ্টা করি। ব্যস্ততার জন্য যদিও এখন নাটক খুব একটা দেখা হয় না। কিন্তু আমি রিভিউ পড়ার জন্য চেষ্টা করি। কারণ রিভিউর মাধ্যমে পুরো কাহিনীটা সহজেই জেনে নেওয়া যায়। বউ শাশুড়ির প্রেগন্যান্ট নাটকটার রিভিউ সুন্দর করে সবার মাঝে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 2 days ago 

একদমই ঠিক বলেছেন। ধন্যবাদ এত সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 2 days ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আমি ফেসবুকে এর অল্প একটু সিন দেখেছিলাম আর খুব ভালো লেগেছে। কিন্তু সম্পূর্ণ নাটক দেখা হয়নি। আপনার রিভিউর মাধ্যমে সম্পূর্ণ নাটক পড়ে অনেক ভালো লাগলো। এখন আর আগের মতো সময় পাইনা বলে নাটক দেখা হয় না। তবে আপনাদের রিভিউ পড়তে খুব ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 2 days ago 

যদি আপনি সম্পূর্ণ নাটকটি দেখে নেন তাহলে আপনার কাছে অনেক ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58