টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ১০ স্টিম পাওয়ার আপ || ৪র্থ সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


IMG-20240114-WA0025.jpg

আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম একদম ভিন্ন ধরনের ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার পাওয়ার আপের পোস্ট৷ আমি ও সবার মত পাওয়ার আপ করতে অনেক বেশি পরিমাণে পছন্দ করি। কারণ পাওয়ার আপের অনেক উপকারিতা রয়েছে৷ তাই আমি আজকে পাওয়ার আপের এই পোস্টটি শেয়ার করব৷ আমার টার্গেট হলো আমি ডিসেম্বরের মধ্যেই আমার ৭,০০০ এসপি এর টার্গেট পূরণ করব।

ধাপ -১

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।

1000016199.jpg

ধাপ -২

  • তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।

1000016200.jpg

ধাপ -৩

  • এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।

1000016201.jpg

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

খুব স্বল্প সময়ের মধ্যে আপনি অনেক সুন্দর ভাবে এগিয়ে গেলেন। দেখতে দেখতে আপনি প্রথম ডলফিন অর্জন করে দ্বিতীয় ডলফিন অর্জনে পা দিলেন। আশা করি আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

এভাবে সবসময় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।।৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

আপনার মুল্যবান সাপোর্ট পেতে আমার অনেক ভালো লাগে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

অসম্ভব ভালোবাসা রইল আমাকে সাপোর্ট করার জন্য।।

 5 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমা আরও বৃদ্ধি করছেন। এভাবেই এগিয়ে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক ধন্যবাদ শুভকামনা দেওয়ার জন্য।

 5 months ago 

আসলে ভাইয়া যত গতি তত শক্তি। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের অ্যাকাউন্টটি তত বেশি শক্তিও নির্ভরশীল থাকবে। আমি নিজেও পাওয়ার আপ করতে পছন্দ করি। আজ আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমারও অনেক ভালো লাগলো।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। নিয়মিত ক্ষমতার অর্জন করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক অনেক ধন্যবাদ।।

 5 months ago 

প্রত্যেক সপ্তাহের মত আপনি এই সপ্তাহেও 10 স্টিম পাওয়ার আপ পোস্ট করলেন দেখে ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি একটা টার্গেট নির্ধারণ করেছেন। এবং আস্তে আস্তে সেই টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে, আমার কাছে খুব ভালো লেগেছে। সাত হাজার এসপি পূরণ করার টার্গেট নিয়েছেন। আশা করছি ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করে গেলে, আপনি খুব শীঘ্রই নিজের লক্ষ্যটা পূরণ করতে পারবেন।

 5 months ago 

অসম্ভব ভালোবাসা রইল আমাকে সবসময় অনুপ্রেরণা দেওয়ার জন্য।।

 5 months ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 5 months ago 

অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য৷ ।

 5 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের অবস্থানকে আরো এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আপনার এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা৷।।।

 5 months ago 

১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন, টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ। এবং নিজের লক্ষ্যের দিকে একধাপ এগিয়ে গিয়েছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই আমাদের সবারই উচিত প্রতিনিয়ত অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করে যাওয়া। ৭০০০ এসপির টার্গেট পূরণ করার জন্য এভাবে প্রতিনিয়ত এগিয়ে যান। শীঘ্রই যেন নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এটাই কামনা করি।

 5 months ago 

অনেক ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য পড়ে। অসংখ্য ধন্যবাদ।।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36